এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বড় চমক ফ্লিপকার্টের, এবার মিলবে রিচার্জ ও বিল পেমেন্টের সুযোগ




নিজস্ব প্রতিনিধি: ভারতের অন্যতম জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)। অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্মগুলির মতই গ্রাহকদের জন্য নতুন পাঁচটি রিচার্জ ও বিল পেমেন্ট ক্যাটাগরি চালু করার কথা  ঘোষণা করেছে। এই নতুন ক্যাটাগরিগুলি হল ফাস্টট্যাগ(Fastag), ডিটিএইচ রিচার্জ (DTH Recharge), ল্যান্ডলাইন, ব্রডব্যান্ড (Broad band) এবং মোবাইল পোস্টপেইড (Postpaid) বিল পেমেন্ট। ফ্লিপকার্ট (Flipkart) ইতিমধ্যে বিদ্যুৎ ও মোবাইল প্রিপেইড রিচার্জের সুযোগ দিয়ে আসছে।

ফ্লিপকার্ট (Flipkart) বিলডেস্ক (Billdesk)-এর সাথে অংশীদারিত্বে এই নতুন পরিষেবাগুলি ভারত বিল পেমেন্ট সিস্টেম (BBPS)-এর সাথে সংযুক্ত করেছে। যা জাতীয় পেমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া দ্বারা উন্নত হয়েছে। সীমিত সময়ের জন্য, গ্রাহকরা ফ্লিপকার্ট (Flipkart) ইউপিআই (UPI) ব্যবহার করে সুপার কয়েন দিয়ে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। ফ্লিপকার্ট (Flipkart) -এর নতুন ক্যাটাগরির মাধ্যমে গ্রাহকরা আরও সহজে ও নিরাপদে তাদের বিল মেটাতে পারবেন।

ফ্লিপকার্ট (Flipkart)-এর ভাইস প্রেসিডেন্ট গৌরব অরোরা  এ প্রসঙ্গে বলেন, “ডিজিটাল পেমেন্টের দ্রুত উন্নতির সাথে সাথে গ্রাহকরা ইলেকট্রনিক মোডে বিল মেটাতে আগ্রহী হচ্ছেন। ফ্লিপকার্টের লক্ষ্য গ্রাহকদের ডিজিটাল পেমেন্ট পদ্ধতিকে সহজতর করা এবং ক্যাশলেস (cashless) অর্থনীতির দিকে সরকারের দৃষ্টিভঙ্গিকে এগিয়ে নিয়ে যাওয়া।’ বিলডেস্ক (Billdesk)-এর সহ-প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর অজয় কৌশল বলেন, “আমরা ফ্লিপকার্টের সাথে BBPS পরিষেবাগুলি বাড়ানোর জন্য খুব খুশি। এই পার্টনারশিপ গ্রাহকদের জন্য সহজ বিল পেমেন্ট, সময়মতো নোটিফিকেশন এবং BBPS সক্ষমতাগুলির সুবিধা নিয়ে আসবে।’

প্রসঙ্গত, ফ্লিপকার্ট গ্রুপ (Flipkart Group) সম্পর্কে বলতে গেলে, ফ্লিপকার্ট (Flipkart) হল ভারতের অন্যতম প্রধান ডিজিটাল কমার্স (Digital Commerce) সংস্থা, যার মধ্যে Flipkart, Myntra, Flipkart Wholesale, Flipkart Health+, এবং Cleartrip অন্তর্ভুক্ত। ২০০৭ সালে পথচলা শুরু করেছিল  ফ্লিপকার্ট। বর্তমানে ৫০ কোটির বেশি ব্যবহারকারী ও গ্রাহক রয়েছে সংস্থার।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

Microsoft Outage: চরম ভোগান্তি, গোটা দেশ- সহ কলকাতায় বাতিল একাধিক বিমান

Flipkart GOAT Sale: মধ্যরাত থেকেই শুরু হচ্ছে আকর্ষণীয় অফার আর বিশাল ছাড়

ভারতে লঞ্চ হল Honor 200 সিরিজের দু’টি স্মার্টফোন, ৫০০০ টাকা ছাড়!

অচল Microsoft সার্ভার, প্রভাব গোটা বিশ্বের ব্যাঙ্ক ও বিমান পরিষেবায়

৬ লাখের মধ্যে গাড়ি কিনতে চান? আপনাদের জন্য রইল বিশেষ টিপস

গেম চেঞ্জার! সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত ফিচার নিয়ে হাজির Samsung

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর