এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা’য় পা মেলালেন আদিত্য ঠাকরে

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির ‘ভারত জোড়ো যাত্রা’য় সামিল হলেন শিবসেনা (উদ্ধব গোষ্ঠী) সুপ্রিমো উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে। শুক্রবার মহারাষ্ট্রের হিঙ্গোলি জেলার কালামনুড়িতে ‘ভারত জোড়ো যাত্রা’য় পা মেলান শিবসেনার যুব নেতা। তাঁর সঙ্গে ছিলেন মহারাষ্ট্র বিধান পরিষদের বিরোধী দলনেতা আম্বাদাস ধানভে। প্রাক্তন কংগ্রেস সভাপতির কর্মসূচিতে যোগ দেওয়া নিয়ে প্রশ্ন করা হলে উদ্ধব পুত্র বলেন, ‘গণতন্ত্রের জন্যই রাহুলজির কর্মসূচিতে সামিল হয়েছে। গণতন্ত্র বাঁচাতে এক সঙ্গে লড়তে হবে।’

শুক্রবারই ‘ভারত জোড়ো যাত্রা’ ৬৫ দিনে পড়ল। দক্ষিণের একাধিক রাজ্য ঘুরে বর্তমানে মহারাষ্ট্রের বিভিন্ন প্রান্ত ছুঁয়ে চলেছে রাহুল গান্ধির স্বপ্নের কর্মসূচি। মহারাষ্ট্রে ‘ভারত জোড়ো যাত্রা’য় রাহুলের সঙ্গে সামিল হওয়ার জন্য এনসিপি সুপ্রিমো শরদ পওয়ার, শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরেকে আমন্ত্রণ জানিয়েছিল কংগ্রেস। সেই আমন্ত্রণে আদৌ পওয়ার, ঠাকরেরা সাড়া দেন কিনা সে দিকে অধীর আগ্রহে তাকিয়েছিলেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

সবাইকে চমকে দিয়ে এদিন হিঙ্গোলি জেলার কালামনুড়িতে ‘ভারত জোড়ো যাত্রা’য় যোগ দেন আদিত্য ঠাকরে। দুই নেতা মিছিলে পাশাপাশি যেমন হেঁটেছেন, তেমনই রাস্তার দু’ধারে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষের উদ্দেশে হাতও নেড়েছেন। এদিন একই সঙ্গে রাহুল ও আদিত্যের মিছিলে হাঁটাকে যথেষ্টই গুরুত্ব দিচ্ছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। তাঁরা মনে করছেন, মতাদর্শগত পার্থক্য থাকলেও আসন্ন বৃহন্মুম্বই পুর নিগম সহ রাজ্যের বিভিন্ন পুরসভার ভোটে যে কংগ্রেস ও শিবসেনা যে জোট বেঁধে লড়াইয়ের পথে হাঁটবে এদিনের মিছিল থেকে সেই বার্তাই পরোক্ষে দেওয়া হয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোটের আগে কেন? কেজরির গ্রেফতারির সময় নিয়ে ইডিকে প্রশ্ন সুপ্রিম কোর্টের

ভ্রমণ প্রেমীদের জন্য সুখবর ! দীর্ঘ ৬ মাস পর খুললো সিকিমের এই হ্রদ

আগামী দু-তিন পশ্চিমবঙ্গ সহ ৪ রাজ্যে তাপপ্রবাহের সতর্কতা জারি মৌসম ভবনের

দিল্লি কংগ্রেসের অন্তর্বর্তীকালীন অধ্যক্ষ দেবেন্দ্র যাদব

ছত্তিশগড়ের জঙ্গলে খতম ৭ মাওবাদী, উদ্ধার বিপুল অস্ত্র

কেরলে লরি-গাড়ির মুখোমুখি সংঘর্ষে শিশু-সহ নিহত ৫

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর