এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ঐন্দ্রিলার চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিলেন অরিজিৎ সিং

নিজস্ব প্রতিনিধি: আজ ১৭ দিন ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ক্যান্সার জয় করেও তাঁর কাছে জীবনযুদ্ধটা একটি বেশিই যেন কঠিন হয়ে দাঁড়িয়েছে। হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন তিনি, তাঁর সঙ্গে সঙ্গে গোটা বাংলাও যেন লড়ছেন। আর প্রেমিকাকে এক্কেবারে চোখে হারাচ্ছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। ভালোবাসার একটি পারফেক্ট সংজ্ঞা সব্যসাচী-ঐন্দ্রিলা।

যাই হোক, ১৭ দিনে প্রায় ১২ লাখ টাকা খরচ হয়ে গিয়েছে ঐন্দ্রিলার পরিবারের, হাসপাতালের বিল মেটাতে মেটাতে রীতিমতো নাজেহাল অবস্থা ঐন্দ্রিলার পরিবারের। ঠিক এই মুহূর্তেই ঐন্দ্রিলার পাশে এসে দাঁড়ালেন জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার তথা বাংলার গর্ব অরিজিৎ সিং। জানা গিয়েছে, অভিনেত্রীর চিকিৎসার যাবতীয় খরচের দায়িত্ব নিয়েছেন গায়ক।

কার্ডিয়াক অ্যারেস্টের পর ঐন্দ্রিলার শারীরিক অবস্থার সামান্য উন্নতি হলেও এখনও তিনি ভেন্টিলেশনে। গোটা বাংলার এখন একটাই প্রার্থনা, ফিরে আসুক ‘লড়াকু’ ঐন্দ্রিলা। ব্রেনস্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে দু’সপ্তাহেরও বেশি সময় কেটে গিয়েছে তিনি ভেন্টিলেশনে। প্রতিদিনই নতুন নতুন লড়াইয়ে সম্মুখীন হচ্ছেন তিনি, তবুও হাল ছাড়েন নি। অস্ত্রোপচারের পরেই সিপিআর (কার্ডিওপালমোনারি রিসাসিটেশন) দেওয়া হয় ঐন্দ্রিলাকে। তাতে সাড়া দিয়েছিলেন অভিনেত্রী। তবে রাতের দিকে অক্সিজেন স্যাচুরেশনও কমতে শুরু করে। এছাড়া ঐন্দ্রিলার শরীরে গ্লাসগো কোমা স্কেলের মাত্রা অনেকটাই কম। গ্লাসগো কোমা স্কেলে ঐন্দ্রিলা চোখের নড়াচড়া, অঙ্গ সঞ্চালনা, মৌখিক প্রতিক্রিয়া করেছে।

শোনা গিয়েছে, ঐন্দ্রিলার চিকিৎসায ইতিমধ্যেই খরচ হয়েছে ১২ লক্ষ টাকার উপরে। সেটা মেটাবেন অরিজিৎ সিং। ভবিষ্যতের চিকিৎসার খরচও তিনি বহন করবেন। এখন শুধু মিরাকল দেখার অপেক্ষা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রাজভবনের পিস রুম মহিলাদের পিস হেভেনে পরিণত হয়েছে, কটাক্ষ চন্দ্রিমার

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ রাজভবনের মহিলা কর্মীর

‘পুষ্পা ২’-এর প্রথম গানের বাংলা ভার্সনে বাজিমাত তিমির-শ্রীজাতর

রবিবার থেকে জেলায় জেলায় শুরু হবে বৃষ্টি, সোমবার ভিজতে পারে কলকাতা

নতুন, পুরনো বা শিশুশিল্পী, কাউকেই সংলাপ মুখস্থ করিয়ে দিতেন না সত্যজিৎ রায়

তৃণমূলের তারকা প্রচারের তালিকা থেকে বাদ পড়লেন কুণাল

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর