এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘সকল ভারতীয় নারীদের অনুপ্রেরণা’, সানিয়ার বিদায়বেলায় বিষাদভরা অভিনন্দন বলিউডের

নিজস্ব প্রতিনিধি: টেনিস তারকা সানিয়া মির্জার বিদায় বেলায় বিষাদের সুর গোটা বলিউড জুড়ে। আজ অর্থাৎ ২৭ জানুয়ারি সানিয়া মির্জা তাঁর দীর্ঘ কেরিয়ারকে বিদায় জানালেন। ভারতীয় টেনিস তারকার অবসরে সুন্দর বার্তা দিতে ভোলেননি, একাধিক বলিউড তারকারা। যে তালিকায় বাদ পড়েননি, দিয়া মির্জা থেকে অনিল কাপুর, রীতেশ দেশমুখ সকলেই।

শুক্রবার মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসের ফাইনালে হেরে যাওয়ার পরেই সাক্ষাৎকারে কান্না জুড়ে দেন সানিয়া। অনেকের কাছেই তাঁর পেশা ভালবাসার সমতুল্য।  তাই তাকে ছেড়ে যাওয়া কষ্টকর। প্রত্যেক মানুষের জীবনেই, অবসর দুঃখের। এদিন অবসরকালীন বক্তৃতা দিতে গিয়ে সানিয়া কান্নার সুরে বলেন, “আমি যদি কাঁদি তবে এটি খুশির অশ্রু। আমি মাতোস-স্টেফানির কাছ থেকে মুহূর্তটি কেড়ে নিতে চাই না যাঁরা এটি প্রাপ্য। আমি এখনও আরও কয়েকটি টুর্নামেন্ট খেলতে যাচ্ছি। আমার ক্যারিয়ার শুরু হয়েছিল মেলবোর্নে ২০০৫ সালে। আমার তখন বয়স ছিল ১৮। আমি এখানে বারবার ফিরে আসার সুযোগ পেয়েছি, দুর্দান্ত ফাইনাল খেলার সৌভাগ্য পেয়েছি। আমার শেষ গ্র্যান্ড স্ল্যাম শেষ করার জন্য আমি এর চেয়ে ভাল রঙ্গের কথা ভাবতে পারিনি।”

এদিন দিয়া মির্জা হায়দ্রাবাদের নিজাম ক্লাবে ছোটবেলায় সানিয়াকে খেলা দেখার কথা স্মরণ করে লিখেছেন, “প্রিয় সানিয়া, তোমাকে ছোটবেলায় নিজাম ক্লাবে খেলতে দেখেছি, তুমি আমার অনুপ্রেরণা। মেয়েদের সব জায়গায় শক্তিশালী করার জন্য অভিনন্দন। ভালো করতে থাকো, উজ্জ্বল হতে থাকো।” রীতেশ দেশমুখ সানিয়ার শুক্রবারের পারফরম্যান্সের প্রশংসা করে তাঁকে ‘GOAT (সর্বকালের সেরা) বলেছেন। তিনি টুইটে লিখেছেন, “আপনার গৌরবময় কর্মজীবনের জন্য অনেক অভিনন্দন আমার প্রিয় বন্ধু। আপনি একটি প্রজন্মের অনুপ্রেরণা। একজন সুপার অ্যাচিভার, যা সারা বিশ্বজুড়ে প্রত্যেক ভারতীয়কে গর্বিত করেছে।” অনিল কাপুর টুইটে লিখেছেন, “অভিনন্দন, একটি আশ্চর্যজনক যাত্রার জন্য। যা ইতিহাসে একটি চিহ্ন হয়ে থেকে যাবে। তুমি লক্ষ লক্ষ ক্রীড়াবিদকে অনুপ্রাণিত করেছো, ভারতকে এত গর্বিত করার জন্য আপনাকে ধন্যবাদ! আপনার পরবর্তী অ্যাডভেঞ্চারের জন্য শুভকামনা জানাই।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের ‘ওয়াইনারি’ মামলার নয়া মোড়

ব্র্যান্ড প্রমোশনে গিয়ে একজনকে রাস্তায় ফেলে পেটান লারা, ভয়ে শিউরে ওঠেন অক্ষয়

‘আমি তাঁর নামটা জানতে চাই’, শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে বিস্ফোরক শবনম বুবলী

‘পিকু’-তে ইরফানের সঙ্গে কাজ করতে খুব ভয় পেয়েছিলেন দীপিকা, কিন্তু কেন?

IPL-এর অবৈধ স্ট্রিমিং মামলায় তলব, হাজিরা দিতে সময় চাইলেন তামান্না

হেরেও হচ্ছে না শিক্ষা, ফের ভোটে দাঁড়াচ্ছেন হিরো আলম

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর