এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘উপস্থাপক হিসেবে নয় দীপিকাকে অস্কার জিততে দেখতে চাই’: ফ্যাশন গুরু প্রসাদ বিদাপা

নিজস্ব প্রতিনিধি: ‘পাঠান’-নিয়ে কত বিতর্ক, দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি নিয়ে দেশজুড়ে কত হুমকি! কিন্তু কি হল, তাঁর জনপ্রিয়তা কোনমতেই ক্ষুণ্ণ হওয়ার নয়। পাঠানের সাফল্য তো আছেই! দীপিকা-শাহরুখের পাঠান ইতিমধ্যেই এসএস রাজামৌলির RRR-এর সংগ্রহকে ছাড়িয়ে গিয়েছে। পাশাপাশি আন্তর্জাতিক দরবারে তিনি প্রতিনিয়ত ভারতকে গর্বিত করে চলেছে। গতবছর ৭৫ তম কান ফিল্ম ফেস্টিভ্যালের পর থেকেই যেন তাঁর ভাগ্য রীতিমতো চড়েছে। কান ফিল্ম ফেস্টিভ্যালে ৯ জন জুড়ি-অন্যতম সদস্য ছিলেন দীপিকা পাড়ুকোন। তিনিই ভারতের প্রথম মহিলা অভিনেত্রী, যিনি কানে বিচারকের দায়িত্ব পালন করেছিলেন। শুধু তাই নয়, কাতার ফিফা বিশ্বকাপ ফুটবল ফাইনালেও ট্রফি উন্মোচনের দায়িত্বভার পড়েছিল দীপিকার কাঁধেই। সেখানেও তিনি প্রথম মহিলা অভিনেত্রী ছিলেন, যিনি ফিফার ট্রফি উন্মোচনের দায়িত্বভার পেয়েছিলেন। না এখানেই শেষ নয়, বর্তমানে বিখ্যাত আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ড লুই ভুইতোঁর ব্র্যান্ড অ্যাম্বাসাডর দীপিকা পাড়ুকোন।

এবার তাঁর মুকুটে নতুন পালক, ‘RRR’-এর পর ৯৫ তম অস্কারে প্রেজেন্টার হিসেবে মনোনীত হলেন দীপিকা পাড়ুকোন। এবার অস্কারের মঞ্চে উপস্থাপক হিসেবে দেখা যাবে প্রথম ভারতীয় মহিলা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। দীপিকা পাড়ুকোন, বিশ্বব্যাপী বহু বিলাসবহুল ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর৷ বেঙ্গালুরু থেকে তিনি মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ফ্যাশন গুরু প্রসাদ বিদাপা-সহ একাধিক ফ্যাশন গুরুর সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী। অস্কারে উপস্থাপক হিসেবে দীপিকার মনোনয়নে গর্বিত গোটা দেশ। সম্প্রতি এই প্রসঙ্গে প্রসাদ বিদাপা IndiaToday.in কে একচেটিয়াভাবে বলেছেন, “দীপিকা ভারতের মহান সুন্দরীদের মধ্যে একজন এবং তিনি যেভাবে তার ক্যারিয়ার এবং তার জীবন পরিচালনা করেছেন, তা সত্যিই সমস্ত প্রশংসার উর্ধে। আমি তাঁকে উপস্থাপনার চেয়ে অস্কার জিততে দেখতে চাই!”

গতকাল রাতেই অস্কারের অ্যাকাডেমি ইনস্টাগ্রাম অফিসিয়াল পেজ থেকে জানানো হয়েছে, চলতি বছর অস্কার মঞ্চে উপস্থাপক হিসেবে থাকছেন গ্লেন ক্লোজ, জো সালডানা, মেলিসা ম্যাককার্থি, ডোয়াইন জনসন এবং এমিলি ব্লান্টের মতো হলিউড তারকাদের পাশাপাশি দীপিকা পাড়ুকোনও। এখনও পর্যন্ত পাঁচজন ভারতীয় অস্কার জিতেছেন। কস্টিউম ডিজাইনার ভানু আথাইয়া, মিউজিক কম্পোজার এ.আর. রহমান, রেসুল পুকুট্টি, গুলজার এবং সত্যজিৎ রায়। এই বছর এসএস রাজামৌলির RRR গান নাটু নাটু সেরা মৌলিক গানের জন্য মনোনীত হয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ইনস্টাগ্রামে পোস্ট দেখেই ‘ফলো’, রেস্তোরাঁয় ঢুকে ইকুয়েডর সুন্দরীকে খুন

‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালের মঞ্চ মাতাবেন ডোনা

বাতিল সমস্ত কনসার্ট, গুরুতর অসুস্থ প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী, কী হয়েছে নিকের ?

নজরকাড়া পোশাকে মরিশাসে ছুটি কাটাতে ব্যস্ত বিপাশা

জুন থেকেই পরবর্তী ছবির শুটিং শুরু করছেন শাহরুখ

বিপাকে এলভিশ যাদব, অর্থ পাচারের অভিযোগে মামলা দায়ের ইডির

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর