এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নারী পাচারের সঙ্গে যুক্ত শ্রাবন্তী, সঙ্গ দিচ্ছে এক তৃণমূল নেত্রী! এ কোন খেলায় মাতলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিনিধি: সে কি কাণ্ড! নেট দুনিয়ায় তাঁকে নিয়ে তো গসিপের শেষ নেই। তাঁর ব্যক্তিগত জীবনের অলওয়েজ ঢুকে বসে রয়েছেন নেটি নাগরিকরা। চতুর্থ বিয়ে কখন করবেন তিনি, সেটাই দেখার অপেক্ষায় সবাই। হ্যাঁ, ঠিকই ধরেছেন, কথা হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। যার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে এখনও ডিভোর্স হল না তাঁর, এর মধ্যেই চর্চা তিনি নাকি জাতীয় পুরস্কার বিজয়ী এক পরিচালকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। যাই হোক, এবার একেবারে কেলেঙ্কারি কান্ড বাঁধালেন অভিনেত্রী। নারীপাচার চক্রের সঙ্গে জড়িয়ে পড়ল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম! কি ভাবলেন বাস্তবে এমনটা বাঁধালেন। না মোটেই নয়!

রাজ্য জুড়ে নিয়োগ দুর্নীতি কাণ্ডে যে হারে রাজ্য রাজনীতি সরগরম। তাতে উটকো ঝামেলা মোটেই আনতে রাজি নন তিনি। আসলে খুব শীঘ্রই শুরু হতে চলেছে শ্রাবন্তীর আগামী ছবি ‘সাদা রঙের পৃথিবী’র শ্যুটিং। সেখানেই তাঁকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে।

সুতরাং বুঝতে পারছেন না, বাস্তবে এসব কিছুই হয়নি। যা হচ্ছে সব পর্দায়। সাদা রঙের পৃথিবীতে তাঁকে প্রথমবারের জন্য দ্বৈত চরিত্রে দেখা যাবে। সম্প্রতি বেনারসে শুরু হল, সাদা রঙের পৃথিবী ছবির শ্যুটিং। ইতিমধ্যেই সেখানে এই ছবির টিম পৌঁছেছে। বুধবার, ২২ মার্চ সেখানে বিশ্বনাথ মন্দিরে পুজো দিয়ে তারপর শুরু হয় ছবির শ্যুটিংয়ের কাজ। তবে চমক এখানেই শেষ নেই, এই ছবির মাধ্যমে টলিউডে পা রাখছেন তৃণমূল নেত্রী তথা কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায়ও। এছাড়া এই ছবিতে অন্যান্য ভূমিকায় থাকবেন অরিন্দম শীল, দেবলীনা কুমার সৌরসেনী মৈত্র, ঋতব্রত মুখোপাধ্যায়, প্রমুখ। ছবির গল্প বলবে, বেনারসের এক বিধবাদের আশ্রম, সেখানেই লুকিয়ে চলছে নারীপাচার। আর গোটা বিষয়ের কান্ডারী হলেন খোদ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর চরিত্রের নাম ভবানী। তিনি এই নারীপাচার কাণ্ডের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। ফলে ছবিতে প্রথমবারের জন্য নেগেটিভ চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বন্ধু কাঞ্চনকে সঙ্গে নিয়ে কেশপুরে ভোট প্রচারে দেব

প্রকাশ্যে দিবালোকে প্রাক্তন ইকুয়েডর সুন্দরীকে গুলি করে খুন

ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ’-খ্যাত অভিনেতা উদয় শংকর পাল

বিশেষভাবে সক্ষম যুবকের সঙ্গে দুর্ব্যবহার, ট্রোলিংয়ের মিষ্টি জবাব কাজলের

বলিউডে বর্ণবৈষম্যের শিকার রাজকুমার রাও, কীভাবে পার্শ্বচরিত্র থেকে নায়ক হলেন?

১৫ বছর পর বলিউডে কামব্যাক করছেন মনোজ বাজপেয়ীর স্ত্রী শাবানা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর