এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ফেসবুক অ্যাকাউন্ট থেকে বান্ধবীদের আপত্তিকর ভিডিও ফাঁস, মুখ খুললেন শরিফুল রাজ

নিজস্ব প্রতিনিধি: গতকাল থেকেই উত্তপ্ত ঢালিউড ইন্ডাস্ট্রি। সৌজন্যে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ভাইরাল তাঁর বান্ধবী অভিনেত্রীদের আপত্তিকর ভিডিও। যা নিয়ে তোলপাড় গোটা বাংলাদেশ ইন্ডাস্ট্রি। যাঁদের আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে, তাঁদের মধ্যে একজন অভিনেত্রী সুনেরাহ। যিনি এই ঘটনার জন্যে ঢালি ডিভা পরীমণিকে দায়ী করছেন। তবে রাজ-পরীমণির ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি নানা সময়ে ভাইরাল হয়ে চলেছে। আর ব্যক্তিগত জীবনের নানা সমস্যার কথা অভিনেত্রী নিজেই তুলে ধরেন। বছর শুরুতেই মিমের সঙ্গে রাজের অবৈধ সম্পর্কের অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়াতে লম্বা পোস্ট করেন পরীমণি। যেখানে তিনি বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানালেও বর্তমানে তাঁরা ভালমতোই সংসার করছিলেন। কিন্তু আচমকাই মঙ্গলবার পরীমণির স্বামী রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপত্তিকর ছড়িয়ে পড়তেই আবারও শিরোনাম হয়েছেন পরীমণি। যদিও সুনেরাহর অভিযোগ উড়িয়ে দিয়ে ঢালি সুন্দরী বলেন, রাজ তাঁর সঙ্গে গত ১৪ দিন ধরে থাকেনা। সে রিফ্রেশমেন্ট খুঁজতে বেরিয়ে পড়েছেন বাইরে। সেখান থেকেই হয়তো বন্ধুদের সঙ্গে পার্টি করার ছবি পোষ্ট করেছেন। এর সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। সুনেরাহ হয়তো তাঁর নাম ব্যবহার করে আলোচনায় আসার চেষ্টা করছেন।

বার ভাইরাল ভিডিও সম্পর্কে মুখ খুললেন রাজ নিজেই। রাজ নিজে কোনও পোস্ট করেননি বলে সাফ জানিয়ে দিলেন। তাঁর কথায়, ‘আমার ফেসবুক আইডি হ্যাক হয়নি, কিন্তু যেগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে দেখাচ্ছে, ওসব আসলে আমার আইডি থেকে হয়নি, ভিডিওগুলো আমিও ছাড়িনি, কে ছেড়েছে সেটাও জানি না।’ এ ঘটনায় তিনি নিজেও বিব্রত এবং আসল ঘটনা খুঁজে বের করার চেষ্টা করছেন।

রাজ বাংলাদেশের একটি সাংবাদিক মাধ্যমকে জানিয়েছেন, ‘আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। সকাল থেকে আমাকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। অথচ ভিডিওগুলো বছর পাঁচেক আগের। ঢাকার রাস্তায়। আমরা মজা করছিলাম, মজাচ্ছলে ভিডিওগুলো করা। কোনো উদ্দেশ্য ছিল না। সত্যি বলতে, ওরা আমার কাছের বন্ধু। কোনো উদ্দেশ্যে এসব ভিডিও করা নয়। আরও ভয়ংকর কথা হচ্ছে, এসব ভিডিও ফুটেজ আমার বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই। কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন।’ রাজ এ বিষয়ে আরও বললেন, ‘আমি কাউকেই সন্দেহ করতে চাই না। বিষয়টি সঠিকভাবে সামনে আসুক আমি এটাই চাইছি।’

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভাঙা হাতেই ছেলেকে নিয়ে জন্মদিন পালন কোয়েলের, ভিডিও ভাইরাল

গ্রেফতারি এড়াতে চার দিনে ১,৮০০ কিমি যাত্রা সাহিল খানের

জুনিয়র NTR-এর ডিনার পার্টিতে গিয়ে ভক্তদের ভিড়ে চিড়েচ্যাপ্টা রণবীর-আলিয়া

দুবাইয়ের কনসার্টে প্রকাশ্যে মাহিরার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ, কিন্তু কেন?

‘আমি মুসলিম আদাবে অভ্যস্ত, কিন্তু পঞ্জাবে গিয়ে বুঝলাম নমস্তের শক্তি কতটা’: আমির

কাজ না জোটায় হতাশা, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী ভোজপুরি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর