এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

১০৩ ডিগ্রি ধুম জ্বর রাজ্যের, বাবা-হীন ছেলেকে নিয়ে চিন্তায় পরীমণি

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: ঢাকাই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী পরীমণি।যাঁকে নিয়ে প্রতিনিয়ত চর্চা চলছেই। যা নিয়ে প্রতিনিয়ত মানুষ মজে আছেন। অভিনেত্রীর পঞ্চম স্বামী অভিনেতা-স্বামী শরিফুল রাজের সঙ্গেও খুব শীঘ্রই বিচ্ছেদ হতে চলেছে তাঁর। আপাতত তেমনটাই ইঙ্গিত। কারণ বহুদিন ধরেই আলাদা থাকেন দুজনা। ছেলের খোঁজও নেননা। এদিকে দিন কয়েক আগেই রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তাঁর বান্ধবীদের আপত্তিকর ভিডিও ফাঁস হতেই পরীমণির দিকে আঙুল ওঠে। তখনই অভিনেত্রী জানান, দীর্ঘদিন ধরে রাজ তাঁর সঙ্গে থাকেন না, এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন।

তখনই জানা যায়, এখন রাজ-পরীমণির সাংসারিক কোন্দল তুঙ্গে। এর আগেও রাজের সঙ্গে একাধিকবার সাংসারিক কলহ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। কিন্তু ছেলের কথা ভেবে তিনি সংসার করছিলেন। কিন্তু এখন বোধহয় সব রাস্তা বন্ধ। এদিকে ছেলে রাজ্যকে নিয়েই পরীমণির গোটা দুনিয়া। দু-দিন আগে ছেলের ১১ মাসের জন্মদিনও ঘটা করে সেলিব্রেট করেছেন অভিনেত্রী একাই। তার মাঝেই ‘পরীর ডানা’ রাজ্য আমচকাই অসুস্থ হয়ে পড়েছে। ধুম জ্বর তাঁর। শিশুপুত্রের অসুস্থতার জেরে স্বাভাবিকভাবেই ঘুম উড়েছে মা পরীমনির। থার্মোমিটারে জ্বর মেপে দেখেন, ১০৩ ডিগ্রি জ্বর এসেছে রাজ্যের। পরীমনি লেখেন-‘বাচ্চার এমন ভাবে জ্বর এই প্রথম হল।’

রাজ্যকে নিয়ে স্বাভাবিকভাবেই চিন্তিত পরীমণি। এর আগে বখরি ইদের সময়ও অসুস্থ হয়ে পড়েছিল রাজ্য, সেই সময় মলদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন রাজ। আর এখনও ঢাকায় নেই রাজ্যের বাবা। গত দু-মাস যাবত একসঙ্গে থাকেন না পরীমনি ও রাজ। গত মাসে রাজ্যর ১০ মাসের জন্মদিনে পরীমনি ও রাজকে একসঙ্গে দেখা গেলেও রাজ্যের ১১ মাসের জন্মদিনে দেখা মিলল বাবার। ২০২১ সালের অক্টোবর মাসেই ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজকে বিয়ে করেন পরীমনি। ২০২২ সালে অন্তঃসত্ত্বা ঘোষণা হওয়ার পর তাঁরা প্রকাশ্যে বিয়ে করেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রেভ পার্টিতে ফুর্তি করছেন তেলেগু অভিনেত্রী, বিপাকে পড়েই কী সাফাই হেমার?

ভারতীয় নাগরিকত্ব ফিরে পাওয়ার পর প্রথমবার ভোট দিলেন অক্ষয়

লাইন দিয়ে ভোট দিলেন জাহ্নবী, রাজকুমার, ধর্মেন্দ্র, গুলজার, তব্বু, গোবিন্দারা

অপেক্ষার অবসান! বিয়ের ৩ বছর পর মা হলেন ইয়ামি, ছেলে না মেয়ে হল?

ভোটের পরেই ছেলেকে নিয়ে ঘুরতে যাবেন রচনা

মুরলিকান্ত পেটকারের বায়োপিক এবার পর্দায়, ফুটিয়ে তুলবেন কার্তিক আরিয়ান

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর