এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মেসিদের হেড স্যারের পদ থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত স্কালোনির

নিজস্ব প্রতিনিধি: বিশ্বকাপের বাছাই পর্বের খেলায় পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে দিয়েছে আর্জেন্টিনা। যদিও মাঠের ভিতরের খেলার চেয়ে স্টেডিয়ামে আর্জেন্টাইন সমর্থকদের উপরে পুলিশের লাঠিচার্জের ঘটনাই খবরের শিরোনাম হয়েছে। এমনকি গ্যালারির উত্তেজনার জের মাঠেও দুই দলের খেলোয়াড়দের উপরে বেশ ভালই প্রভাব বিস্তার করেছিল। শৈল্পিক ফুটবলের পরিবর্তে গা জোয়ারি ফুটবল খেলার উপরেই নজর দিয়েছিলেন নীল-সাদা এবং হলুদ-সবুজ জার্সিধারীরা। আর ওই ম্যাচের পরেই আর্জেন্টিনার কোচের দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দিলেন বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্কালোনি। কী কারণে তিনি সরে যেতে চান, তা অবশ্য খোলসা করেননি মেসিদের হেড স্যার।

ব্রাজিল ম্যাচের পরে সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন আর্জেন্টিনার কোচ স্কালোনি। ম্যাচ নিয়ে কথা বলার পরে আচমকাই তিনি বলেন, ‘‘আর্জেন্টিনার এমন এক কোচ প্রয়োজন যার সম্ভাব্য সব রকম প্রেরণা আছে। আমাকে ভাবতে হবে কারণ প্রত্যাশার মাত্রাটা অনেক উঁচুতে, আর এভাবে চালিয়ে যাওয়া এবং জয়ের পথে থাকাও বেশ জটিল কাজ।’ এরপর তিনি বলেন, ‘খেলোয়াড়েরা আমার কাজটা কঠিন করে তুলেছে। তাই আমাকে একটু ভাবতে হবে। পরে আমি ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি এবং খেলোয়াড়দের সঙ্গে কথা বলব।’ স্কালোনির ওই কথা শুনে থ মেরে যান সাংবাদিকরা।

উল্লেখ্য, ২০১৮ সালে বিশ্বকাপে ভরাডুবির পরেই আর্জেন্টিনার দায়িত্ব নিয়েছিলেন স্কালোনি। তাঁর অধীনে লিওনেল মেসিরা ৬৬ ম্যাচ খেলেছেন। তার মধ্যে জিতেছে ৪৮ ম্যাচ। ড্র করেছে ১২ ম্যাচে আর হেরেছে ৬টি ম্যাচে। স্কালোনির অধীনেই বিশ্বকাপসহ আর্জেন্টিনা জিতেছে কোপা আমেরিকা ও ফিনালিসিমা। কাতার বিশ্বকাপ জেতার পর ২০২৬ বিশ্বকাপ বাছাইয়েও দারুণ খেলছে আর্জেন্টিনা। ব্রাজিলকে হারিয়ে স্কালোনির দল ছয় ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের সঙ্গে যেতে পারেন ফর্মে থাকা ম্যাকগার্ক

তিন সপ্তাহ পর পাকিস্তান ক্রিকেট দলে যোগ দিলেন গ্যারি কারস্টেন

প্লে অফে বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে কেকেআর কী ফাইনালে? জেনে নিন

ম্যানচেস্টার সিটির দায়িত্ব ছাড়ার ইচ্ছাপ্রকাশ গার্দিওলার

অবসরের পর চুরির দায়ের কাঠগড়ায় টেনিস তারকা

রাহুলের পর শ্রীলঙ্কার ক্রিকেটার কি ভারতের কোচ, জল্পনা তুঙ্গে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর