এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ম্যান সিটিতে যাচ্ছেন ‘নতুন মেসি’ ক্লদিও এচেভেরি

নিজস্ব প্রতিনিধি: অনূর্ধ্ব–১৭ বিশ্বকাপে তাঁর পায়ের জাদু অনেককেই মুগ্ধ করেছিল। ফুটবলের রাজপুত্র লিওনেল মেসির সঙ্গে মিল থাকায় অনেকে তাঁকে ‘নতুন মেসি’ হিসাবেও ডাকেন। তিনি আগামী দিনের ফুটবল মহাতারকা হয়ে উঠতে পারেন বলে অনেকেই ভবিষ্যদ্বাণী করেছেন। সেই ‘নতুন মেসি’ ক্লদিও এচেভেরি  ইংল্যান্ডের প্রিমিয়ার ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে চলেছেন। ৬ বছরের জন্য আগামী দিনের তারকার সঙ্গে চুক্তি করছে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ক্লাব। আগামী কয়েক দিনের মধ্যেই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

সদ্য সমাপ্ত ছোটদের বিশ্বকাপে (অনূর্ধ্ব–১৭) এচেভেরির দুর্দান্ত পারফরম্যান্সের পরেই তাঁকে দলে টানতে লড়াই শুরু হয় বিশ্বের নামী ক্লাবগুলির মধ্যে। তার মধ্যে উল্লেখযোগ্য হল-বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি এবং চেলসি। তবে রিভারপ্লেটের খেলোয়াড় এচেভেরি নিজে বার্সার হয়ে খেলাকেই স্বপ্ন বলে জানিয়েছিলেন। কিন্তু টাকার থলি নিয়ে ‘নতুন মেসির’ পিছনে দৌড়নোর ক্ষেত্রে পিছিয়ে পড়ে স্প্যানিশ ক্লাবটি। শেষ পর্যন্ত জোর লড়াই চলছিল ম্যানচেস্টার সিটি ও চেলসির মধ্যে।

শেষ পর্যন্ত শেষ হাসি হেসেছে সিটি। সূত্রের খবর, গতবারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ক্লাবে ‘নতুন মেসি’র যোগদানের পিছনে হাত রয়েছে আর্জেন্টিনার জাতীয় দলের ফরোয়ার্ড হুলিয়ান আলভারেজের। ক্লদিও এচেভেরির সঙ্গে আলভারেজের বন্ধুত্বই এ ক্ষেত্রে বিশেষ ভূমিকা নিয়েছে। ১৭ বছর বয়সী ‘নতুন মেসি’ এচেভেরির সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত চুক্তি করছে ম্যানচেস্টার  সিটি। চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত রিভারপ্লেটেই থাকবেন আর্জেন্টাইন তরুণ ফুটবলার। আগামী বছরের পয়লা জানুয়ারি থেকে সিটির জার্সি গায়ে মাঠে নামবেন। দলবদল বিশেষজ্ঞ ফাবরিজিউ রোমানোর দাবি, চুক্তি নিয়ে সিটি কর্তাদের সঙ্গে এচেভেরির কথাবার্তা চূড়ান্ত হয়ে গিয়েছে। চলতি সপ্তাহেই চুক্তি সম্পন্ন হবে। তবে সিটি কর্তারা এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হায়দরাবাদের সামনে ২১৫ রানের লক্ষ্যমাত্রা রাখল পঞ্জাব কিংস

থাইল্যান্ড ওপেন ব্যাডমিন্টন খেতাব জিতে নিল চিরাগ-সাত্বিক জুটি

চাপমুক্তভাবেই পঞ্জাবের বিরুদ্ধে খেলতে নামছে হায়দরাবাদ

নিয়মরক্ষার ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে নামছে কেকেআর

চেন্নাইকে হারিয়ে প্লে অফে পৌঁছলেন বিরাটরা

রানের পাহাড়ে বেঙ্গালুরু, প্লে অফে উঠতে চেন্নাইয়ের চাই ২১৯ রান

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর