এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

দ্বিতীয়বার বাবা হলেন বিরাট কোহলি, অনুষ্কার কোল আলো করে পুত্র সন্তান

নিজস্ব প্রতিনিধি: দ্বিতীয়বার বাবা হলেন ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। এবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত আর অনুরাগীদের এই সুখবর জানিয়েছেন কোহলি। সদ্যোজাত সন্তানের নাম রাখা হয়েছে অকায়।  

তিন বছর আগে প্রথমবার বাবা হয়েছিলেন বিরাট কোহলি। ২০২১ সালের ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন অনুষ্কা। ওই কন্যা সন্তানের নাম ভামিকা রেখেছিলেন বিরুষ্কা। গত কয়েক মাস ধরেই জল্পনা চলছিল, বিরাট পত্নী অনুষ্কা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। সেই জল্পনাকে ইন্ধন জুগিয়েছিলেন বিরাট। প্রথমে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। পরে অবশ্য গোটা সিরিজ থেকে বিশ্রাম নিয়েছিলেন।

দ্বিতীয়বার বাবা-মা হওয়ার বিষয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। তবনে ভারতের তারকা দম্পতির ফের বাবা-মা হওয়ার কথা ফাঁস করে দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। এক ভিডিয়ো বার্তায় প্রোটিয়া ক্রিকেটার বলেন, ‘আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি, অনুষ্কা দ্বিতীয়বার মা হতে চলেছে। এই কঠিন সময়ে ওর পাশে থাকা বিরাটের কর্তব্য।’ এদিন ইনস্টাগ্রামে বিরাট দ্বিতীয়বার বাবা হওয়ার কথা জানিয়ে লিখেছেন, ‘গত ১৫ ফেব্রুয়ারি আমরা আমাদের পুত্র সন্তান এবং ভামিকার ছোট্ট ভাই অকায়কে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি। আমাদের জীবনে এই সুখের সময়ে সবার শুভেচ্ছা ও আশীর্বাদ চাইছি। সেই সঙ্গে সবাইকে অনুরোধ, আমাদের ব্যক্তিগত গোপনীয়তাকে যেন সম্মান জানানো হয়।’

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বৃষ্টিতে ভেস্তে গেল কলকাতা-গুজরাত ম্যাচ, বিদায় নিল শুভমনরা

আমদাবাদে বৃষ্টি, ভেস্তে যাবে কলকাতা-গুজরাত ম্যাচ?

আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন পঞ্জাবের অলরাউন্ডার

কেকেআরকে হারিয়ে আইপিএলে টিকে থাকতে মরিয়া গুজরাত

বেঙ্গালুরুতে কোহলিদের হারানো ধোনির দলের সামনে বড় চ্যালেঞ্জ

দিল্লিকে হারিয়ে প্লেঅফে ওঠার লড়াই জমিয়ে দিল বেঙ্গালুরু

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর