এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নিজেদের রেকর্ড ভেঙে সর্বোচ্চ রানের রেকর্ড গড়ল হায়দরাবাদ

নিজস্ব প্রতিনিধি, বেঙ্গালুরু: ফের ব্যাট হাতে তাণ্ডবলীলা চালালেন বিশ্বকাপ ফাইনালে ঝড় তোলা ট্র্যাভিস হেড ও হাইনরিখ ক্লাসেন। আর দুজনের ব্যাটিং তাণ্ডবে আইপিএলের ইতিহাসে সবথেকে বেশি রান করার রেকর্ড করে ফেলল সানরাইজার্স হায়দরাবাদ। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ২০ ওভারে ৩ উইকেটে ২৮৭ রান তুললেন প্যাট কামিংসরা। সেই সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নিজেদের করা রেকর্ড ভেঙে দিলেন।

সোমবার রাতে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টসে জিতে প্রথমে সানরাইজার্স হায়দরাবাদকে ব্যাট করতে পাঠান রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক ফ্যাপ ডি ডুপ্লেসি। শুরু থেকেই কার্যত মাঠে ঝড় তুলতে শুরু করেন হায়দরাবাদের দুই ওপেনার ট্র্যাভিস হেড ও অভিষেক শর্মা। নির্দয়ভাবে পেটাতে থাকেন বেঙ্গালুরুর বোলারদের। মাত্র ২০ বলে তিনটি চার ও পাঁচ ছক্কার সাহায্যে অর্ধ শতরানে পৌঁছে যান হেড। ৪৩ বলেই ১০০ রানের গণ্ডি পেরিয়ে যায় হায়দরাবাদ। অবশেষে নবম ওভারে বল করতে এসে অভিষেক শর্মাকে (২১ বলে ৩৪) সাজঘরে ফিরিয়ে জুটি ভাঙেন রিসি টোপেল। কিন্তু তাতে খুব একটা লাভ হয়নি। দ্বিতীয় উইকেটে জুটি বেঁধে তাণ্ডব চালাতে থাকেন হেড ও হাইনরিখ ক্লাসেন। বেধড়ক মার খেয়ে লাইন লেংথ হারিয়ে ফেলেন রিসি টোপেল, যশ দয়াল, বিজয় কুমার বৈশ্যকরা। ৬৮ বলে দেড়শোর গণ্ডি পেরিয়ে যায় হায়দরাবাদ। ৯টি চার ও আটটি বিশাল ছক্কার সাহায্যে মাত্র ৩৯ বলেই ব্যক্তিগত শতরানে পৌঁছে যান হেড। যদিও পরের বলেই লকি ফার্গুসনের শিকার হয়ে সাজঘরে ফেরেন অজি ব্যাটার (১০২ রান)।

হেড ফিরে যাওয়ার পরে তাণ্ডব শুরু করে হায়দরাবাদের আর এক বিদেশি খেলোয়াড় হাইনরিখ ক্লাসেন। স্বদেশীয় আইডেন মার্করামের সঙ্গে জুটি বেঁধে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি খুনি মেজাজে ব্যাট করতে থাকেন। মাত্র ২৩ বলে ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে নিজের অর্ধ শতরান পূরণ করেন প্রোটিয়া। তাঁকে দেখে মনে হচ্ছিল আইপিএলের সর্বোচ্চ দলগত স্কোরের নয়া রেকর্ড গড়ার লক্ষ্য নিয়েই মাঠে নেমেছেন। মাত্র ১৯ বলেই তৃতীয় উইকেটের পার্টনারশিপে ৫০ রান যোগ হয়। ১৮ তম ওভারে বল করতে এসে হাইনরিখকে (৩০ বলে ৬৭) সাজঘরে ফেরান লকি ফার্গুসন। এর পরে তাণ্ডব শুরু করেন আইডেন মার্করাম ও আব্দুল সামাদ। দুজনে শেষ তিন ওভারে ৫৬ রান তোলেন। মার্করাম ১৭ বলে ৩২ ও সামাদ ১০ বলে চারটি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৩৭ রানে অপরাজিত থাকেন।  

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ম্যাচ ভেস্তে যাওয়ায় প্লে অফে হায়দরাবাদ, ছিটকে গেল দিল্লি-লখনউ

টি ২০-তে কোহলির রেকর্ড ভাঙলেন বাবর

চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচের আগে চিন্তা বাড়ল বেঙ্গালুরু শিবিরে

প্লে অফে যাওয়া নিশ্চিত করতে গুজরাতের বিরুদ্ধে নামছে হায়দরাবাদ

সুনীলকে ‘ভাই’ বলে সম্মোধন, অবসরের খবর শুনে বার্তা কোহলির

অবসরের কথা শুনে কেঁদে ফেলেন স্ত্রী, মা, ভিডিও বার্তায় বললেন সুনীল

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর