এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

Bangladesh: সাকিবদের নতুন বোলিং কোচ হলেন অ্যালান ডোনাল্ড

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: অবশেষে সমস্ত জল্পনার অবসান। জাতীয় ক্রিকেট দলের বোলিং কোচ হিসেবে নিয়োগ পেলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন খেলোয়াড় কিংবদন্তি পেসার  অ্যালান ডোনাল্ড। আগামী টি-টুয়েন্ট বিশ্বকাপ পর্যন্ত সাকিব আল হাসান-মুস্তাফিজুর রহমানদের বোলিং কোচের দায়িত্ব পালন করবেন তিনি। শুক্রবার সন্ধ্যায় এ খবর জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

সংযুক্ত আরব আমিরাতে টি-টুয়েন্টি বিশ্বকাপে শোচনীয় ফলাফল করার পরে বাংলাদেশ জাতীয় দলের কোচিং স্টাফদের উপরে শাস্তির খাঁরা নেমে আসতে পারে জল্পনা শুরু হতেই নিউজিল্যান্ড সিরিজে বোলিং কোচ ওটিস গিবসন চাকরি ছাড়েন। তাঁর জায়গায় নতুন করে কাউকে নিয়োগ করা হয়নি। সাকিবদের বোলিং কোচ হিসেবে ভারতের প্রাক্তন পেসার বেঙ্কটেশ প্রসাদ, অস্ট্রেলিয়ার শন টেইট, শ্রীলঙ্কার চামিন্দা ব্যাস ও পাকিস্তানের আব্দুল রাজ্জাকের নাম নিয়ে চর্চা শুরু হয়। কিন্তু তাঁদের সঙ্গে বিসিবির কথাবার্তা বেশিদূর এগোয়নি। যোগ্য কাউকে না পাওয়ায় বিকল্প হিসেবে চম্পকা রামানায়েকেকে আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে পেস বোলিং কোচ বানিয়ে নিয়ে যাওয়ার কথাও শোনা যাচ্ছিল।

সব জল্পনার অবসান ঘটিয়ে প্রাক্তন দক্ষিণ আফ্রিকার পেসার অ্যালান ডোনাল্ডকে নিয়োগের পথে হাঁটল বিসিবি। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের কথা মাথায় রেখেই কিংবদন্তি পেসারকে বোলিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে নিজের দেশ দক্ষিণ আফ্রিকার পাশাপাশি ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া দলের সঙ্গে খণ্ডকালীন দায়িত্ব পালন করেছেন। আইপিএলে পুণে ওয়ারিয়র্সের হয়েও বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের সঙ্গে যেতে পারেন ফর্মে থাকা ম্যাকগার্ক

তিন সপ্তাহ পর পাকিস্তান ক্রিকেট দলে যোগ দিলেন গ্যারি কারস্টেন

প্লে অফে বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে কেকেআর কী ফাইনালে? জেনে নিন

ম্যানচেস্টার সিটির দায়িত্ব ছাড়ার ইচ্ছাপ্রকাশ গার্দিওলার

অবসরের পর চুরির দায়ের কাঠগড়ায় টেনিস তারকা

রাহুলের পর শ্রীলঙ্কার ক্রিকেটার কি ভারতের কোচ, জল্পনা তুঙ্গে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর