এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নিজাম প্যালেসে পৌঁছলেন পার্থ চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি: সিবিআই দফতর নিজাম প্যালেসে পৌঁছলেন পার্থ চট্টোপাধ্যায়। বুধবার কেন্দ্রীয় সংস্থার তলবে হাজিরা দিতে সকাল ১০টা ১৫ নাগাদ নাকতলার বাড়ি থেকে বের হন পার্থ চট্টোপাধ্যায়। নির্ধারিত সময় সকাল ১১টার আগে তিনি নিজাম প্যালেসে পৌঁছন।

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় বুধবার দ্বিতীয় বার রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীকে তলব করেছে সিবিআই।এদিন সকাল ১১টা নাগাদ তাঁকে নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় সিবিআই। নিজাম প্যালেসের উদ্দেশে বের হওয়ার আগে এদিন সকালে পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে হাজির হন তাঁর আইনজীবীরা। এর পর ১০টা ১৫ নাগাদ তিনি বাড়ি থেকে বের হন।

সূত্রের খবর, আদালতের নির্দেশে গত বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে সিবিআই আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়ে প্রাক্তন শিক্ষামন্ত্রী দাবি করেন, এসএসসি-র উপদেষ্টা কমিটি তিনি গঠন করলেও, সেই কমিটির ওপর তাঁর নিয়ন্ত্রণ ছিল না। এমনকি স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ প্রক্রিয়া সম্পর্কেও তিনি কিছু জানতেন না বলে দাবি করেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি শিক্ষামন্ত্রী ছিলেন কিন্তু কারা এসএসসি-র কমিটিকে নিয়ন্ত্রণ করছিল, কমিটির ওপর তাঁর কেন নিয়ন্ত্রণ ছিল না। এই সব প্রশ্ন বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে পারেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

গত বুধবার কলকাতা হাইকোর্টের নির্দেশে অবশেষে সিবিআই দফতর নিজাম প্যালেসে হাজিরা দিতে হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে। ১৮ তারিখ সন্ধ্যা ৬ টায় তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। সেদিনই আদালতের নির্দেশে নিজাম প্যালেসে সিবিআই জিজ্ঞাসার মুখোমুখি হতে হাজির হন এসএসসি-র উপদেষ্টা কমিটির পাঁচ সদস্যের মধ্যে চার জন। এদিন ৪ টে বাজার আগেই নিজাম প্যালেসে পৌঁছে যান এসএসসি-র উপদেষ্টা কমিটির প্রধান শান্তিপ্রসাদ সিনহা। এর পর একে একে পৌঁছন অলোক সরকার, প্রদীপ বন্দ্যোপাধ্যায়রা।  

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের বঙ্গে তীব্র তাপপ্রবাহের ‘চরম সতর্কতা’ জারি করল আবহাওয়া দফতর

গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ক্যাব-ট্যাক্সির ভাড়া, সমস্যায় যাত্রীরা

মানিকতলা বিধানসভা কেন্দ্র নিয়ে মামলা প্রত্যাহার, ট্যুইট করে দাবি কুণালের

বাংলার মন্ত্রিসভার বিরুদ্ধে সিবিআই তদন্তে সুপ্রিম স্থগিতাদেশ

সন্দেশখালিকাণ্ডে CBI তদন্তের বিরোধিতা করে রাজ্যের মামলার সুপ্রিম শুনানি মুলতুবি

নাখোদা মসজিদের সামনে প্লাস্টিকের গুদামে আগুন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর