এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘চোর বিধায়ক দূর হঠো’, ওন্দায় বিক্ষোভ গ্রামবাসীদের

নিজস্ব প্রতিনিধি: বিজেপি বিধায়ক কাজ করেননি, এই অভিযোগ তুলে তাঁর বিরুদ্ধে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। শুক্রবার সন্ধ্যায় বাঁকুড়া জেলার ওন্দার বিধায়ক অমরনাথ শাখার বিরুদ্ধে বিক্ষোভ দেখান স্থানীয় মানুষজন। ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা।

শুক্রবার সন্ধ্যায় বাঁকুড়া জেলার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা ওন্দার কল্যানীর ১৭ নম্বর বুথে স্থানীয় মানুষের সঙ্গে বৈঠক করতে যান। সেখানে গিয়ে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন অমরনাথ বাবু। তাঁকে ঘিরে ধরে স্লোগান দিতে থাকে বিক্ষোভকারীরা। এলাকায় ওই বিধায়ক কাজ করছে না বলে অভিযোগ তাঁদের। বিধায়ককে ঘিরে ধরে তিনি এক বছরে কী কাজ করেছেন, সেই প্রশ্ন করেন। এরপরই বিক্ষোভকারীরা বিধায়ককে চোর বলে সম্বোধন করে। এমনকি দূর হঠাও শ্লোগানও দেন তাঁরা। সময়টা একেবারেই ভালো যাচ্ছে না বঙ্গ বিজেপির। রাজ্যের বিভিন্ন জেলায় দলের মধ্যে গোষ্ঠী দ্বন্দ্বে জেরবার হচ্ছে দল। তার মাঝে সাধারণ মানুষের বিক্ষোভের মুখে পড়লেন বাঁকুড়া জেলার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। এলাকা থেকে ‘দূর হঠো’ বলেও তাঁর সামনে স্লোগান ওঠে এদিন। এই ঘটনা নিয়ে খোঁচা দিয়েছে তৃণমূল নেতৃত্ব। তৃণমুলের দাবি, বিজেপি বিধায়ক এলাকার মানুষকে দাবি দাওয়া থেকে বঞ্চিত করেছেন। বিধানসভা এলাকার মানুষকে ভুল বুঝিয়ে ভোটে জিতেছেন। এখন মানুষ সেই ভুল বুঝে হিসেব চাইতে বিক্ষোভ দেখাচ্ছে। ভবিষ্যতে বিজেপি বিধায়ককে আরও বিক্ষোভের মুখে পড়তে হবে।

অন্যদিকে বিজেপি বিধায়কের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির। বিজেপি বিধায়কের পালটা দাবি, এই বিক্ষোভের পেছনে তৃণমূলের হাত রয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ঝাড়গ্রামে মুখ্যমন্ত্রীর জনসভার আগে প্রশাসনিক তৎপরতা শুরু, হেলিপ্যাড পরিদর্শনে উচ্চ পদস্থ কর্তারা

‘বিজেপি বড়জোর ১৯৫টা আসন পাবে’, বনগাঁ থেকে ভবিষ্যৎবাণী মমতার

‘বিজ্ঞাপনের জন্য আমার নাম ব্যবহার করছে বিজেপি’, দাবি মমতার

FIR খারিজের আবেদন জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ অভিজিৎ গঙ্গোপাধ্যায়

ভোটার তালিকায় জীবিত ব্যাক্তি ‘মৃত’, ভোট না দিয়ে ফিরতে হল বাড়ি

সন্দেশখালির গৃহবধূকে বাড়িতে গিয়ে হুমকি রেখার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর