এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

এগরাতে বিজেপি – তৃণমূল সংঘর্ষ ,অবরোধ ,ঘটনাস্থলে পুলিশ

নিজস্ব প্রতিনিধি, এগরা ও নানুর: মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পাল তার প্রচারে যখন ঝড় তুলতে বেরিয়েছিল সেই প্রচারের ওপরে কিছু দুষ্কৃতীরা আক্রমণ চালায়। সেই আক্রমণ করার পরে কর্মী সমর্থকেরা এবং প্রার্থী নিজেই পথ অবরোধ করেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেল ৫ টা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার এগরা (Egra)১ ব্লকের জেড়থান বাজারে।

অভিযোগ জেড়থান অঞ্চলের বিরোধী দলনেতা শান্তশীল বেরা বিজেপির মিছিলে যাওয়ার সময় তাকে বাইক থেকে টেনে নিয়ে বেধাড়ক মারধর করেন স্থানীয় তৃণমূল নেতা বিশ্বজিৎ বেরা। এমনটাই অভিযোগ।অগ্নিমিত্রা পাল ঘটনাস্থলে পৌঁছলে চরম উত্তেজনা তৈরী হয়। দুই দলের কর্মী সমর্থকদের মধ্যে খন্ডযুদ্ধ লেগে যায়। অগ্নিমিত্রা পাল(Agnimitra Paul) ও তাঁর অনুগামীরা জেড়থান বাজারে পথ অবরোধ করেন।

তৃণমূলের দাবী বিজেপি নেতা শান্তশীল বেরা(Shantosil Bera) তৃণমূল নেতা বিশ্বজিৎকে গালিগালাজ করেছে। এলাকায় সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে। বিজেপির পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। দুপক্ষকে সরিয়ে দেওয়া হয় ঘটনাস্থল থেকে।এদিকে, সোমবার চতুর্থ দফার ভোট শেষ হওয়ার পরেই বোলপুর লোকসভার কেন্দ্রের নানুর বিধানসভার পাপুড়ি অঞ্চলের ইতিমধ্যেই বিজয় মিছিলের ছবি উঠে আসছে।

পাশাপাশি আগামী মাসে জুনের চার তারিখ এই লোকসভা ভোটের গণনা, আর গণনার আগেই নানুরের পাপুড়ি গ্রামে বিজয় মিছিল করেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা। মিছিলে অংশ নেন বীরভূম জেলার সভাধিপতি কাজল শেখ ও নানুরের বিধায়ক বিধান চন্দ্র মাঝি । পাশাপাশি এই মিছিলে গোটা গ্রাম জুড়ে প্রায় ৭০ হাজার মিষ্টান্ন বিতরণ করেন কাজল শেখ। পাশাপাশি কাজল শেখ জানান, আমরা ৩৬৫ দিন পড়া শুনা করেছি । তার ফলাফন তিনি জানেন । অর্থাৎ তিনি জানাচ্ছেন সারা বছর সাধন মানুষের পাশে থেকে কাজ করেছেন তাই ভোটের ফল তিনি জানেন। তাই আজ নানুরের পাপুরি অঞ্চলে বিজয় মিছিল করছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ঝাড়খন্ড থেকে রাজ্যের প্রাক্তন মন্ত্রী জাকির হোসেনকে হুমকি দিল দুষ্কৃতীরা, তৎপর পুলিশ

সাইক্লোন এগোচ্ছে দ্রুতগতিতে স্থলভাগের দিকে, রবিবার সারারাত চলবে তাণ্ডব

ঝড় মোকাবেলায় প্রস্তুত হলদিয়া, নবদ্বীপ পুরসভা চালু করল বিশেষ হেল্প লাইন নম্বর

‘বিষদাঁত আমি ভেঙে দেব, কী নোটিস পাঠাতে হয় আমি দেখিয়ে দেব’, পাট্টার আশ্বাস মমতার

রামলালকে কাঁঠাল দিয়ে বরন করল জঙ্গলমহলের গ্ৰামবাসীরা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর