এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



করোনার তৃতীয় ঢেউয়ের প্রকোপ, ফের আতঙ্কে বাংলা টেলিভিশন দুনিয়া



নিজস্ব প্রতিনিধিঃ গত দুই লকডাউনে বিনোদন জগত একেবারেই ধরাশায়ী। আবার ধীরে ধীরে উঠে দাঁড়াতে শুরু করেছে। কিন্তু আবারও যে অনিশ্চয়তার সম্মুখীন হবেন শিল্পীরা সে কথা বলাই বাহুল্য। কারণ একটাই নতুন করে করোনার থাবা। এমতাবস্থায় আবারও আতঙ্কে পড়েছে গোটা বাংলা টেলিভিশন দুনিয়া। বহু মানুষের রুটিরুজি জড়িয়ে থাকে এক একটি সিরিয়ালের সঙ্গে। দীর্ঘ দুই লকডাউনের পর একটু একটু করে যেন ছন্দে ফিরছিলেন সকলেই। আর এর মধ্যেই এল তৃতীয় ঢেউয়ের ধাক্কা। যার জেরে রীতিমত প্রমাদ গুনছেন টেলিপাড়ার সকলে। হাতে রয়েছে মাত্র কয়েকটি এপিসোডের ব্যাঙ্কিং। কখন কে কীভাবে আক্রান্ত হবেন তা বোঝাও মুশকিল। কেউ আক্রান্ত হলে তিনি আইসোলেশনে গেলে তার কাজ কিভাবে করা হবে এই নিয়ে আশঙ্কায় রয়েছেন গোটা বাংলা টেলিদুনিয়া। 

বিধিনিষেধ মানার পাশাপাশি রয়েছে চরিত্রের জন্য মেকআপ। তা মেন্টেন করার পাশাপাশি বারবার স্যনিটাইজ করা , টয়লেটে না যেতে পারার মত সমস্যাও রয়েছে। কেউ কারোও কাছে আসতেই ভয় পাচ্ছে। শুধু তাই নয় বলা ভালো এক প্রকার প্রাণ হাতে নিয়ে আতঙ্কের মধ্যে কাজ করছেন টেলি তারকারা। তাঁদের মত স্টুডিয়োতে ঢোকা থেকে শুটিং সারা , নানা বিধিনিষেধ মেনে চলা, খাবার খাওয়া সবকিছুতে আবারও এতটাই পরিবর্তন এসেছে যে সেসব কিছু মেনে দীর্ঘক্ষণ শুটিং চালিয়ে যাওয়া একপ্রকার অসম্ভব বিষয়। তাতে করোনা না হলেও তাঁরা যে অন্য রোগে আক্রান্ত হবেন এমন ভীতি প্রকাশ করেছেন তাঁরা। এই অবস্থায় তাঁরা ফেডারেশন বা আর্টিস্ট ফোরামের মধ্যস্থতা চাইছেন। যাতে এই সমস্যার খানিক সুরাহা হয়। 

এর মধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন বাংলা টেলিভিশন দুনিয়ার এক জনপ্রিয় পরিচালক তথা প্রযোজক সুশান্ত দাস। বেশ কিছুদিন ধরেই জ্বরে আক্রান্ত ছিলেন তিনি। বিধান নগরের নলবনে টানা শ্যুট চলছিল তাঁর নতুন ধারাবাহিকের। ওই সময়েই প্রচণ্ড ঠান্ডা লেগেছি তাঁর। ৩১ ডিসেম্বর জ্বরও আসে। প্রথমে ঠান্ডা লেগেছে মন করলেও  পরবর্তীকালে জ্বর না কমায় সব রকমের পরীক্ষা করান তিনি। রিপোর্ট হাত আসতেই জানা যায় তিনি করোনা আক্রান্ত। তার পরেই নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন পরিচালক-প্রযোজক। এখনও জ্বর রয়েছে প্রায় ১০১ ডিগ্রি।



Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

গুরুতর অসুস্থ আল্লু অর্জুন, ‘পুষ্পা ২’-এর শুটিং বন্ধ

শামিকে বিয়ের ইচ্ছে, নিশানায় পাঠানও! গম্ভীরের মিস্‌ড কলের কাহিনী পায়েলের মুখে

মুক্তির আগেই অনলাইনে ফাঁস ‘Animal’, নির্মাতাদের মাথায় হাত

‘ভিকির অভিনয় পুরস্কার যোগ্য’, ‘স্যাম বাহাদুর’-দেখে উল্লসিত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা

নির্দল প্রার্থী হিসেবে ভোটে লড়ছেন মাহিয়া মাহি

আচমকাই রণবীরকে ‘খতরনক’ মনে হচ্ছে আলিয়ার, শ্বশুরবাড়িতে ঠিক আছেন তো?

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর