এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে সপাটে চড় মহিলা সিআইএসএফ জওয়ানের




নিজস্ব প্রতিনিধি: সদ্য বিজেপির টিকিটে সাংসদ পদে জয়ী হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সেই খুশি যেন ধরছেই না, আনন্দের সাগরে ভাসছেন নরেন্দ্র মোদীর দলের দুঁদে নেতা। বৃহস্পতিবার সংসদ ভবনে যাওয়ার উদ্দেশ্যে দিল্লিতে উড়ে গিয়েছেন তিনি, এখনও সাংসদ শপথই নিতে পারলেন না, তার আগেই চণ্ডীগড় বিমানবন্দরে সিআরপিএফ মহিলা জওয়ানের হাতে কষিয়ে থাপ্পড় খেলেন কঙ্গনা রানাউত। রাজনীতিতে সবে যাত্রা শুরু হতে চলেছে তাঁর, তার আগেই ছন্দপতন। আকাশ থেকে মাটিতে লুটিয়ে পড়লেন কঙ্গনা। সদ্য শেষ হওয়া লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মাণ্ডি আসন থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এই রেশ কাটতে না কাটতেই সিআরপিএফ মহিলা জওয়ানের হাতে মার খেলেন অভিনেত্রী। তাও আবার সর্বসমক্ষে। কিন্তু কেন ঠিক কী ঘটেছে, চলুন খোলাসা করা যাক।

জানা যাচ্ছে, অন্যের জন্যে খোঁড়া গর্ততেই পা ফেলেছেন কঙ্গনা। কৃষক বিরোধী আন্দোলনের জেরেই ওই মহিলা জওয়ানের হাতে মার খেয়েছেন বিজেপির সাংসদ। কৃষক আন্দোলনের বিরুদ্ধে অভিনেত্রীর করা কৃষকদের খালিস্থানি মন্তব্যের জেরেই কুলবিন্দর কৌর নামক ওই মহিলা CISF জওয়ান অভিনেত্রীকে চড় মারতে যান। কারণ কঙ্গনার কৃষক বিরোধী মন্তব্যের জেরে ওই মহিলা CISF জওয়ান চরম আহত হয়েছিলেন। সেই ক্ষোভটা এতদিন পুষে রেখেছিলেন কুলবিন্দর কৌর। তারই প্রতিশোধ তোলার চেষ্টায় ছিলেন কুলবিন্দর। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনাটি ঘটেছে চণ্ডীগড় বিমানবন্দরে। চণ্ডীগড় থেকে দিল্লি যাওয়ার জন্যে তিনি বিমানবন্দরে আসেন। অভিনেত্রী যখন বিমানবন্দরের ভেতরে ঢোকেন, তখন সিআইএসএফ মহিলা সৈনিক কুলবিন্দর কৌর গার্ডের কাজ করছিলেন। আর অভিনেত্রীকে দেখা মাত্রই রেগে যান সিআইএসএফ গার্ড। তখনই সে কঙ্গনাকে চড় মারার চেষ্টা করেন। এরপরই পুলিশের কাছে অভিযোগ জানিয়ে ফ্লাইটে উঠে পড়ে কঙ্গনা। পাশাপাশি জানিয়েছেন, এই ঘটনায় তিনি কঠোর পদক্ষেপ নেবেন। কোনক্রমে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভোটের ফলাফল ঘোষণার পর থেকেই আনন্দে লাফাচ্ছেন অভিনেত্রী। আর বৃহস্পতিবার দুপুরে দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। চণ্ডীগড় বিমানবন্দরে আসতেই তাল কাটে।

এই ঘটনায় কঙ্গনা রানাউতের রাজনৈতিক উপদেষ্টার জানিয়েছেন, চণ্ডীগড় বিমানবন্দরের ভিতরে CISF মহিলা গার্ড কঙ্গনা রানাউতকে চড় মেরেছে। কৃষকদের আন্দোলনের বিরুদ্ধে কথা বলায় কঙ্গনা রানাউতের ওপর রেগে গিয়েছিলেন সিআইএসএফ গার্ড। চড় খেয়ে রাজনৈতিক যাত্রা শুরু করলেন, ভবিষ্যতে আরও কি দেখার বাকি আছে তাঁর, তা সময়ই বলবে। তবে কঙ্গনা রানাউত বলিউডের একজন বিতর্কিত নাম। এর আগে বিজেপির সমর্থনে কথা বলে একাধিকবার বিপাকে পড়েছেন তিনি। এছাড়াও তাঁর নানা বিতর্কিত মন্তব্য মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিত। আর তাঁর এই ঠোঁটকাটা স্বভাবের জন্যে একাধিকবার তাঁর সমাজমাধ্যম একাউন্টও নিষিদ্ধ হয়ে যায়। তাও শোধরাননি অভিনেত্রী। এখন তো আবার রাজনীতিতে প্রবেশ করলেন, বলিউডেও তাঁর যাত্রা শেষের পথে। মান্ডি থেকে লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর কঙ্গনা রানাউত বৃহস্পতিবার দিল্লি চলে গেছেন। এরই মধ্যে চড় মারার খবর এল চণ্ডীগড় বিমানবন্দর থেকে। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে কঙ্গনা জানিয়েছিলেন যে তিনি সংসদে যাচ্ছেন। ইনস্টাগ্রামে নিজের ছবিও শেয়ার করেছেন কঙ্গনা।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কুয়েতের অগ্নিকাণ্ডে নিহত শ্রমিক-পরিবারকে বাড়ি দেওয়ার আশ্বাস কেরল সরকারের

শেষ হল আমির খানের ‘সিতারে জমিন পার’-এর শুটিং

বাবা দিবস পালন সায়ন্তিকা-মিমির, ‘ফাদার্স ডে’ নিজেকেই জানালেন পরীমণি

ওটিপি দিয়ে ইভিএম আনলক করা যায় না, বিতর্কের মুখে সাফাই কমিশনের

বরুন থেকে বিরাট পিতৃ দিবসের শুভেচ্ছায় ভাসছে যেসব বলিউড তারকারা

এনসিইআরটির পাঠ্যবই থেকে বাদ বাবরি মসজিদ ধ্বংসের প্রসঙ্গ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর