এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আবগারি দুর্নীতি মামলায় জামিন পেলেন আপ নেতা সঞ্জয় সিং

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনের আগে স্বস্তি পেলেন আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং।  আবগারি দুর্নীতি মামলায় একদিকে যখন জেলবন্দি রয়েছেন অরবিন্দ কেজরিওয়াল, সেইসময় আরেক আপ নেতাকে জামিন দিল সুপ্রিম কোর্ট। বিচারপতি সঞ্জীব খান্না, বিচারপতি দীপঙ্কর দত্ত এবং বিচারপতি প্রসন্ন বি ভারালের বেঞ্চ এদিন তাঁকে জামিন দেয়।

আবগারি দুর্নীতি মামলায় ছয়মাস জেলবন্দি ছিলেন আপ নেতা সঞ্জয় সিং।  তবে এদিন সুপ্রিম কোর্টে তাঁকে জামিন দিলেও কোন বিরোধীতা করেনি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটর।  এদিন শীর্ষ আদালতের রায়ের পর  প্রবীণ আপ নেতা এক্স- হ্যান্ডেলে  পোস্টে করে লিখেছেন ‘সত্যমেব জয়তে’ । গত ৪ অক্টোবর সিংকে গ্রেফতার করে অ্যান্টি মানি লন্ডারিং এজেন্সি। ইডি-র অভিযোগ, ২০২১-২০২২ সালের আবগারি নীতি প্রণয়ন ও বাস্তবায়নে সিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।আর সেই সময়কালে  কিছু মদ প্রস্তুতকারক, পাইকারি ও খুচরা বিক্রেতাদের আর্থিক দিক থেকে সুবিধা লাভ পেয়েছিল । তবে সিং এই দাবি প্রত্যাহার করে বলেছে, তিনি এই সকল দুর্নীতির সঙ্গে যুক্ত ছিল না। আর এবার তাঁর কথাতেই সিলমোহর দিল দেশের শীর্ষ আদালত।

উল্লেখ্য, প্রশ্ন উঠছে একই মামলায় যখন হেফাজতে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া এবং প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন সেইসময় কেন সঞ্জয় সিংয়ের জামিন নিয়ে বিরোধীতা করল না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা? তাহলে কি বিরোধীদের আশঙ্কাই ঠিক ছিল!  ইডি, সিবিআইকে ব্যবহার করে নির্বাচনের আগে বিরোধী দলগুলিকে বিব্রত করার  চেষ্টা করছে বিজেপি। আর তা নিয়ে ফের আরও একবার শুরু হল রাজনৈতিক জল্পনা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পথ দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, শোকে পরের দিন আত্মঘাতী স্বামী

কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের বিরুদ্ধে চরম ব্যবস্থা নিল আরবিআই

নির্বাচনী সভায় অজ্ঞান কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়ি

ফের ইডির গ্রেফতারি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হেমন্ত সোরেন

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

ধনকুবেরদের ১৬ লক্ষ কোটি টাকা ঋণ মুকুব! প্রধানমন্ত্রীকে তোপ রাহুলের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর