এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বিধানসভা ভোটে বিজেডির হয়ে লড়ছেন ওড়িয়া নায়িকা বর্ষা প্রিয়দর্শিনী




নিজস্ব প্রতিনিধি, ভুবনেশ্বর: ওড়িশায় ভোট রাজনীতিতে দীর্ঘদিন ধরেই নাম লিখিয়েছিলেন রূপালী পর্দার অভিনেতা-অভিনেত্রীরা। সেই তালিকায় সর্বশেষ সংযোজন ওড়িশা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বর্ষা প্রিয়দর্শিনী। বরছানা বিধানসভা আসনে শাসকদল বিজু জনতা দলের হয়ে লড়ছেন তিনি। গত বৃহস্পতিবারই নবীন পট্টনায়কের দলে যোগ দিয়েছিলেন তিনি। আর দলে নাম লেখানোর ৪৮ ঘন্টার মধ্যেই বিধানসভা ভোটের টিকিট পেয়ে গেলেন।

ওড়িশায় লোকসভা ভোটের সঙ্গেই রাজ্য বিধানসভার ভোট হচ্ছে। শনিবার বিধানসভা ভোটের জন্য ষষ্ঠ দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজু জনতা দল। ষষ্ঠ দফার তালিকায় ৯ আসনের প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। সবচেয়ে লক্ষ্যণীয়, গতবারের জয়ী সাত বিধায়ককে টিকিট দেয়নি শাসকদল। তার পরিবর্তে নয়া প্রার্থী দাঁড় করানো হয়েছে।

তালিকা অনুযায়ী, বরছানা কেন্দ্রের বিদায়ী বিধায়ক  অমর প্রসাদ শতপথিকে এবার আর টিকিট দেওয়া হয়নি। তাঁর জায়গায় দাঁড় করানো হয়েছে ওড়িশার জনপ্রিয় অভিনেত্রী বর্ষা প্রিয়দর্শিনীকে। চাম্পুয়া আসনে গতবারের বিধায়ক মীনাক্ষী মহান্তকে আর প্রার্থী করা হয়নি। সেখানে প্রার্থী করা হয়েছে সনাতন মহাকুড়। চিলিকা আসনে দাঁড় করানো হয়েছে প্রাক্তন বিধায়ক রঘুনাথ সাহুকে। ওই আসনের বর্তমান বিধায়ক প্রশান্ত জগদেব সম্প্রতি দল থেকে বহিষ্কার করা হয়েছে। আনন্দপুর আসনে বিদায়ী বিধায়ক ভাগিরথী শেঠিকে এবার আর দাঁড় করানো হয়নি। তাঁর জায়গায় প্রার্থী করা হয়েছে অভিমন্যু শেঠিকে। শিমুলিয়া আসনেও বিদায়ী বিধায়ক জ্যোতিরঞ্জন পানিগ্রাহীকে টিকিট দেওয়া হয়নি। সেখানে দাঁড় করানো হয়েছে সুভাষিনী সাহুকে। রেমুনা বিধানসভার বিধায়ক সুধাশুশেখর পারিদাকে কয়েক মাস আগেই বিজেডি থেকে বহিষ্কার করা হয়েছিল। তাঁর জায়গায় ওই আসনে বিদ্যাস্মিতা মাহালিককে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কুয়েতের বহুতলে অগ্নিকাণ্ডে ৪৫ ভারতীয় শ্রমিকের মৃত্যু

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

জাতীয় নিরাপত্তা উপদেষ্টা পদে ফের ডোভাল

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর