এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

চেন্নাইয়ে ‘বিগবস’ প্রতিযোগীর ল্যাম্বরগিনি জব্দ, ৩ কোটি টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি: একের পর এক পুলিশের জালে জড়াচ্ছেন বিগবস বিজয়ীরা। প্রথমে সাপের বিষ পাচার চক্রে গ্রেফতার হলেন বিগবস ওটিটি ২-বিজয়ী এলভিশ যাদব। এরপর আজ অর্থাৎ বুধবার সকালে মুম্বইয়ের এক হুক্কাবারে অভিযান চালিয়ে পুলিশের হাতে আটক হন ‘বিগবস ১৭’ বিজয়ী তথা স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। যদিও এই মূহুর্তে তিনি ছাড়া পেয়ে গিয়েছেন। এবার ‘বিগ বস 17’ খ্যাত আরেক প্রতিযোগী অনুরাগ ডোভালের বিলাসবহুল গাড়ি জব্দ করল STO। ইউটিউবে ‘দ্য UK07 রাইডার’ হিসাবে তিনি ব্যাপকভাবে স্বীকৃত।

সম্প্রতি তিনি আইপিএলে ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নাকে সমন্বিত একটি শুটিংয়ের জন্য চেন্নাইতে ছিলেন। সেখানেই তাঁর ঝাঁঝালো ল্যাম্বরগিনি জব্দ করা হয়েছে বলে অভিযোগ ডোভালের। বিষয়টি তিনি তাঁর সর্বশেষ ভ্লগে প্রকাশ করেছেন। এবং জানিয়েছেন, তাঁর ল্যাম্বরগিনি বাজেয়াপ্ত করা হয়েছে। তাঁর কথায়, যখন তিনি ল্যাম্বরগিনি চালাচ্ছিলেন, তখন অনন্য সেগমেন্টটি চিত্রায়িত করা হচ্ছিল। শুটিং শেষ হওয়ার পরে, অনুরাগ মুম্বই ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু দিল্লিতে কোনও প্রকল্পের মানুষ তাঁর ল্যাম্বরগিনিকে ফ্ল্যাটবেড ট্রাকের মাধ্যমে রাজধানীতে পরিবহন করতে প্ররোচিত করে। কিন্তু প্রতিটি ফ্ল্যাট বেড ট্রাক চালানের জন্য খরচ হয় প্রায় ২.৫ লক্ষ টাকা। এরপরেই সেই নথিবিহীন ট্রাকটি জব্দ করে পুলিশ, সঙ্গে তাঁর ল্যাম্বরগিনিও জব্দ করা হয়। আর তাঁর বিরুদ্ধে প্রায় সাড়ে ৩ কোটি টাকা জরিমানা ধার্য করা হয়। কিন্তু অনুরাগের বিলাসবহুল গাড়ির সমস্ত নথিপত্র তাঁর কাছে ছিল। পরে, ভিডিওতে, তিনি তার গাড়িটি জব্দ করার কথা প্রকাশ করে হতাশা প্রকাশ করেন।

তিনি ঘটনাটি বর্ণনা করে একটি ব্লগে বলেন যে, “আমার গাড়িটি একটি ট্রাকে নিয়ে যাওয়ার সময়, এসটিও কর্তৃপক্ষ গাড়িটিকে থামিয়ে দেয় এবং অসম্পূর্ণ ডকুমেন্টেশনের কারণে, STO ট্রাকটি জব্দ করে। যার ফলে আমার গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে। এসটিও তাদের ট্রাক জব্দ করেছে কারণ কিছু নথিপত্র ছিল না, কিন্তু সেই সঙ্গে তারা আমার ল্যাম্বরগিনিও জব্দ করেছে। যদিও কাগজপত্র সব জায়গায় ছিল, আমি এতটা বিরক্ত হয়েছি যে আমি সত্যিই জানি না এখন কি করব?” এদিকে, কাজের ফ্রন্টে, অনুরাগ তার ‘বিগ বস 17’-এর সহ-প্রতিযোগী খানজাদির সঙ্গে একটি মিউজিক ভিডিও ‘রংরেজা’-তে সহযোগিতা করেছেন, যেটি মিজাজি এবং মুফিদ গেয়েছিলেন।

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ছেলে কোলে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন রূপাঞ্জনা

ভয়াবহ দুর্ঘটনায় ভেঙেছে দুই হাতের হাড়, হবে অস্ত্রোপচার, কেমন আছেন দিব্যাঙ্কা?

শাহরুখ, প্রভাসকে টেক্কা আল্লুর, মুক্তির আগেই ‘পুষ্পা ২’-এর স্বত্ত্ব বিক্রি ২৭৫ কোটিতে

‘কুছ পরোয়া নেহি’, গুলিকাণ্ডের ৬ দিন পর কঠোর নিরাপত্তায় মুড়ে দেশ ছাড়লেন সলমান

কন্নড় ভাষায় কথা বলায় অভিনেত্রী এবং তাঁর স্বামীকে ব্যপক মারধর বেঙ্গালুরুতে

ভক্তদের ভিড়ে চিড়েচ্যাপ্টা, শুক্র বেলায় চেন্নাইতে ভোট দিলেন থালাপথি বিজয়, সূর্যরা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর