ঘুষ কাণ্ডে কেস ঘুরেছে অনেকটাই, মঙ্গলেই কি জামিন আরিয়ানের?

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Srabanti Ghosh

26th October 2021 11:44 am | Last Update 26th October 2021 1:27 pm

নিজস্ব প্রতিনিধি: মঙ্গলবার মুম্বই হাইকোর্টে আবারও হতে চলেছে শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের শুনানি। এই নিয়ে তৃতীয়বার আরিয়ানের জামিনের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হচ্ছেন তাঁর পরিবার। কিন্তু এর মধ্যে জল গড়িয়েছে অনেকটাই। দেখতে গেলে ৩৬০ ডিগ্রি ঘরে গিয়েছে এই মাদক মামলা। যে NCB-এর ওপর রয়েছে এই মাদক কাণ্ডের তদন্তের দায়িত্ব সেই NCB অফিসারদের বিরুদ্ধেই উঠছে ঘুষ নেওয়ার মতো গুরুতর অভিযোগ। সুতরাং মনে করা হচ্ছে মঙ্গলবারই হয়তো জামিন পেয়ে যেতে পারেন শাহরুখ পুত্র।

উল্লেখ্য, এর আগে দুবার শাহরুখ-পুত্রের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলেও আরিয়ানের বিরুদ্ধে যে সমস্ত তথ্য ও প্রমাণ এখনও পর্যন্ত পাওয়া গিয়েছে তা লোপাটের চেষ্টা হতে পারে। যেহেতু আরিয়ান এক জন তারকা পুত্র, তাই এ বিষয়ে নিজের প্রভাব প্রতিপত্তিও প্রমাণ লোপাটে কাজে লাগাতে পারেন, এমনটাই দাবি জানানো হয়েছিল NCB-এর তরফ থেকে। 

অন্যদিকে, মঙ্গলবারই কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো তথা NCB কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আট কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে। মাদক মামলার রাজ সাক্ষী প্রভাকর সইল এই প্রসঙ্গে জানিয়েছেন, শাহরুখ পুত্রকে গ্রেফতার করার পর তাঁকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সমীর। প্রভাকরের দাবি, এই মামলায় ২৫ কোটি টাকার দাবি করা হয়েছিল প্রথমে। যার মধ্যে ৮ কোটি টাকা সমীর নিজে নেবেন বলে জানিয়েছিলেন। প্রভাকর নাকি এ বিষয়ে জানতে পারেন কিরণ গোসাভি নামে এক বেসরকারি গোয়েন্দার কথোপকথন থেকে। এই কিরণেরই একটি ছবি গত ৩ অক্টোবর আরিয়ানের গ্রেফতারির পর প্রকাশ্যে এসেছিল। কিরণ ওই ছবিতে শাহরুখ পুত্রের সঙ্গে নিজস্বী তুলেছিলেন। প্রভাকর কিরণেরই ব্যক্তিগত দেহরক্ষী। 

যদিও এই অভিযোগ সম্পূর্ণ আসবিকার করেছেন  সমীর। তাঁর দাবি, তাঁকে ফাঁসানো হচ্ছে। এই প্রসঙ্গে তিনি পাল্টা জানান, ‘আমার ধর্মের জন্য আমাকে এবং আমার পরিবারকে টার্গেট করা হচ্ছে।’  কিন্তু এরপরই সমীরকে সোমবার রাতে দিল্লিতে দেখা গিয়েছিল। যদিও তিনি জনিয়েছেন কেস সংক্রান্ত কোনও কারণ নয়, নিজের ব্যক্তিগত কাজেই দিল্লি গিয়েছেন তিনি। 

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

86
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?