এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ডিভোর্স তো দূর, বরং মাহিকে ভালবাসায় ভরিয়ে দিলেন রকিব, ব্যাপারটা কী?

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: গত শনিবারই অনলাইনে এসে দ্বিতীয় স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছিলেন বাংলাদেশের চর্চিত অভিনেত্রী মাহিয়া মাহি। যিনি সম্প্রতি অভিনয়ের পাশাপাশি রাজনীতি তেও পা ফেলতে চেয়েছিলেন। কিন্তু তাঁর সেই আশা নিরাশায় পরিণত হয়। স্বতন্ত্রপ্রার্থীর হয়ে দাঁড়িয়েও বিপুল ভোটে হেরে যান অভিনেত্রী। ২০২১ সালে দ্বিতীয় স্বামী রকিব সরকারকে বিয়ে করেছেন মাহি। বিয়ের দু বছর পর গত বছর ঘর আলো করে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। সবকিছুই ভাল চলছিল, ভোটের নির্বাচনে চলাকালীন অভিনেত্রীর পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছেন তাঁর স্বামী। কিন্তু কী এমন হল যে, এখন বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে চলেছেন অভিনেত্রী? যদিও তিনি ডিভোর্সের কারণ জানান নি। শুধু জানিয়েছেন, খুব শীঘ্রই তাঁরা আইনিভাবে ডিভোর্স করবেন।

কিন্তু আজ অভিনেত্রীর স্বামী ডিভোর্সের নামে একেবারে ডিগবাজি খেলেন। ডিভোর্স তো নয়ই, বরং মাহির প্রতি ভালোবাসার কথা জানালেন রকিব। নিজের ফেসবুকে সন্তান ও মাহির সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লিখলেন, ‘তোমাতেই ডুবে থাকি।’ এরপই মাহিও তাঁর ফেসবুক পেজে লেখেন, ‘একা একা লাগে’। রকিব ও মাহির পোস্ট করা ছবি ও স্ট্যাটাস নিয়ে রীতিমতো শঙ্কায় পড়েছেন ভক্ত ও অনুসারীরা। রকিবের ছবি ও স্ট্যাটাসের নিচে আজিজুর রহমান নামে এক নেটিজেন ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, ‘প্রিয়জনের হাত ছাড়া যাবে না। মিলে যান ভাইয়া। তবে এ নিয়ে আর কিছু বলেননি রাকিব।’ গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ফেসবুকে আচমকাই একটি ভিডিওবার্তায় হাজির হয়ে সংসার ভাঙার খবর জানান মাহি।

পাশাপাশি এও জানান যে, তিনি আর তাঁর বর্তমান স্বামী রকিব সরকার একসঙ্গে থাকেন না। ভিডিওতে তিনি কাঁদতে কাঁদতে আরও বলেন, তাঁর ছেলে ফারিস তাঁর কাছেই থাকবেন। এদিকে মাহির বিচ্ছেদের ঘোষণা দেয়ার বেশ কয়েকদিন পরে একটি বেসরকারি সংবাদমাধ্যমকে মাহির স্বামী রকিব বলেছেন, তিনি এক্ষুনি ডিভোর্সের ব্যাপারে কিছু জানাতে চান না। একটু সময় নিয়ে ডিভোর্সের কথা জানাবেন। সঙ্গে একটা ভিডিও দেবেন। প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। তবে তাঁরা ২০২০ সালে মে মাসে বিচ্ছেদ ঘোষণা করেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর