এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘গ্র্যামি’-তে সেলফি ঝড়! জয়ীদের সঙ্গে ছবি পোস্ট এ আর রহমানের

নিজস্ব প্রতিনিধি: ‘গ্র্যামি’ পুরস্কার অনুষ্ঠানে সেলফি তোলার ঢল। বর্তমানে নিজের বিশেষ মুহূর্ত বন্দী করার জন্যে একেবারে সহজ স্টেপ সেলফি তোলা। ৬৬ তম গ্র্যামি মঞ্চে ভারতের জয়জয়কার। ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত তবলা বাদক জাকির হুসেন, গায়ক শঙ্কর মহাদেবন এবং ভি সেলভাগনেশের শক্তি ব্র্যান্ডের নির্মিত ‘This Moment’ অ্যালবাম Grammy জিতেছে। সুতরাং ভারতীয় গায়ক দের ফের জয়জয়কার। এদিন লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত Grammy মঞ্চে উপস্থিত ছিলেন, ভারতীয় সঙ্গীতশিল্পী এ আর রহমানও। তিনি এদিন ২০২৪ সালের গ্র্যামি পুরস্কার বিজয়ীদের সঙ্গে তথা তবলা বাদক জাকির হুসেন, গায়ক শঙ্কর মহাদেবন এবং ভি সেলভাগনেশের সঙ্গে আনন্দের একটি সেলফি শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে গিয়ে, রহমান ইভেন্টে ক্লিক করা ছবি পোস্ট করেছেন। ক্যামেরার দিকে তাকিয়ে সবাইকে ব্যাপক উল্লসিত অবস্থায় দেখা গিয়েছে। অনুষ্ঠানে এ আর রহমান কালো ও সবুজ রঙের পোশাক পরেছিলেন। শঙ্করকে সবুজ পোশাকে দেখা গেলেও জাকির হুসেন ঐতিহ্যবাহী নীল পোশাক পরেছিলেন। এ আর রহমান পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “ভারতের জন্য গ্র্যামি বৃষ্টি হচ্ছে…অভিনন্দন গ্র্যামি বিজয়ীদের #ustadzakirhussain (3grammys) @shankar.mahadevan (প্রথম গ্র্যামি) @selvaganesh (প্রথম গ্র্যামি) (জাতীয় পতাকা এবং আগুনের ইমোজি)।” শক্তি, জাকির হুসেন এবং শঙ্কর মহাদেবনের সমন্বয়ে গঠিত একটি ফিউশন মিউজিক গ্রুপ, যেটি সেরা গ্লোবাল মিউজিক অ্যালবামের জন্য গ্র্যামি জিতেছে। এতে শক্তির প্রতিষ্ঠাতা সদস্য, জাকিরের পাশাপাশি গিটারিস্ট জন ম্যাকলাফলিন, শঙ্কর বেহালা বাদক গণেশ রাজাগোপালন এবং পারকাশনবাদক সেলভাগনেশ বিনয়াক্রম রয়েছেন।

শক্তির এই মোমেন্ট, ৪৫ বছরেরও বেশি সময়ের মধ্যে গ্রুপের প্রথম স্টুডিও অ্যালবাম। শঙ্কর, যিনি গণেশ এবং সেলভাগনেশের পাশাপাশি মঞ্চে নিয়েছিলেন, জন এবং জাকিরকে চিৎকার করেছিলেন। জন অনুষ্ঠানটি মিস করার সময়, জাকির মঞ্চের পিছনে ছিলেন কারণ তিনি আরেকটি গ্র্যামি জিতেছিলেন। জাকির ইভেন্টে আরও দুটি গ্র্যামি জিতেছেন: একটি পশতুর সেরা গ্লোবাল মিউজিক পারফরম্যান্সের জন্য এবং অন্যটি ভারতীয় বাঁশি বাদক রাকেশ চৌরাসিয়ার সঙ্গে ব্যাঞ্জো বাদক বেলা ফ্লেক এবং বেসিস্ট এডগার মেয়রের সঙ্গে অ্যাজ উই স্পিক’-এর জন্য সেরা সমসাময়িক যন্ত্রসঙ্গীত অ্যালবামের জন্য। এদিকে তিনবারের গ্র্যামি বিজয়ী রিকি কেজ, যিনি পুরষ্কার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, তিনি ২০২৪ কে গ্র্যামিতে ভারতের বছর বলে অভিহিত করেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

রণবীর সিংয়ের ডিপফেক ভিডিও ভাইরাল, অভিযুক্ত X ব্যবহারকারীর বিরুদ্ধে তদন্ত শুরু

‘রুসলান’-এর প্রচারে কলকাতায় আয়ূষ, শহরবাসীর আতিথেয়তায় মজলেন

মনোকিনি পরে সমুদ্রতটে ময়লা কুড়োচ্ছেন মিমি, কেসটা কী?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর