এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




৪৫ ফুট জলের নীচে ৩ ঘন্টা শুটিং, মৃত্যু অনিবার্য ছিল হৃতিকের




নিজস্ব প্রতিনিধি: ‘কাহো না প্যায়ার হ্যায়’- ছবিটি আজও তরুণ দর্শকদের কাছে প্রিয়। এই ছবির মাধ্যমেই বলিউড পেয়েছিল আরেক সুপারস্টারকে। হ্যাঁ নিজের বাবার ছবিতে নায়ক হয়েই বলিউডে ডেবিউ করেন হৃতিক রোশন। তাঁর নায়িকাও ছিলেন নয়া, আমিষা পাটেল। প্রথম ছবিতেই নয়া জুটি দর্শকদের বেশ আপন হয়ে উঠেছিল। ২০০০ সালে রিলিজ হয়েছিল রাকেশ রোশনের কাহো না… পেয়ার হ্যায়। এই ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন হৃতিক রোশন। তিনি রোহিত এবং রাজ চরিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন।

যাই হোক, ছবির একটি দৃশ্যের কথা কি আপনাদের মনে আছে, যখন রোহিতের সমুদ্রে ডুবে মৃত্যু হয়েছিল। জানেন কি, এই দৃশ্যে অভিনয় করতে মরা-বাঁচা সমস্যার সম্মুখীন হন নায়ক। একটি পুরানো সাক্ষাৎকারে, হৃত্বিক শেয়ার করেছেন যে তিনি এই ডুবো সিকোয়েন্সের চিত্রগ্রহণের সময় প্রায় ডুবে গিয়েছিলেন। তিন ঘন্টা ৪৫ ফুট নীচে জলের মধ্যে কাটাতে হয় তাঁকে। যখন হোস্ট অভিনেতাকে জিজ্ঞাসা করেন জলের ওই ডুবন্ত দৃশ্যটি তিনি করেছিলেন কিনা। সেই উত্তরে অভিনেতা বলেন, “ওটা আমি ছিলাম, এটা আমি ছিলাম, হ্যাঁ, ৪৫ ফুট জলের নিচে তিন ঘন্টা বসেছিলাম। আমি প্রায় ডুবে গিয়েছিলাম। কিন্তু আমি সবটাই চলচ্চিত্রের জন্যে করেছিলাম। যা আমার কাছে মূল্যবান।”

অপ্রত্যাশিতদের জন্যে, হৃতিক রোশনের চরিত্র রোহিত কাহো না… পেয়ার হ্যায় বাইক দুর্ঘটনার কারণে নদীতে পড়ে মারা যায় কারণ সে সাঁতার জানত না। এই ছবিতে, হৃতিক রোশন, আমিশার পাশাপাশি আরও অভিনয়ে করেছিলেন অনুপম খের, আশিস বিদ্যার্থী, দালিপ তাহিল, মোহনীশ বাহল, ফরিদা জালাল এবং সতীশ শাহ। কাহো না… পেয়ার হ্যায়-এর সাফল্য বক্সঅফিসে তোলপাড় ফেলে দিয়েছিল। ২০০২ সালে, ছবিটি বিভিন্ন বিভাগে ৯২ টি পুরষ্কার সহ একটি ফিচার ফিল্মের জন্য সর্বাধিক পুরষ্কার জিতে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড স্থাপন করেছিল।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সুস্থ সন্ধ্যা রায়, ছ’দিন পর হাসপাতাল থেকে হাসিমুখে বাড়ি ফিরলেন বর্ষীয়ান অভিনেত্রী

গুজরাত হাইকোর্টের আদেশের পরেই ওটিটিতে মুক্তি পেল আমির পুত্রের ‘মহারাজ’

প্রথম ভারতীয় হিসেবে ‘Dior’s Haute Couture’ শোয়ে অংশ নিচ্ছেন সোনম কাপুর

‘ফুলকি’, ‘নিম ফুলের মধু’-র মধ্যে জোর টক্কর, শীর্ষস্থান কার দখলে?

‘হিন্দুদের আঘাত করে ছবি তৈরি নয়’, রণবীরকে উপদেশ রামানন্দ সাগরের নাতির

রেণুকাস্বামীর দেহ লোপাটের জন্য ৩০ লাখের সুপারি, স্বীকারোক্তি দর্শনের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর