এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




আমির থেকে রণবীর, পেক্ষাগৃহে ভিড় করছে জনপ্রিয় তারকাদের হিন্দি ছবি




 

নিজস্ব প্রতিনিধি: করোনা আবহে সবচেয়ে বেশি ধাক্কা খেয়েছে সিনেমা জগৎ। বিশেষ করে পেক্ষাগৃহের ব্যবসা। মাল্টিপ্লেক্স কিংবা সিঙ্গেল স্ক্রিন সর্বত্রই করোনা ঠেকাতে বন্ধ হয়েছিল ঝাঁপ। যার ফলে প্রযোজকরা একধাক্কায় ওটিটিতে মুক্তি দিচ্ছিল সমস্ত সিনেমার। যার ফলে মানুষ পেক্ষাগৃহে না গিয়ে ফোনে কিংবা কম্পিউটারে মুখ গুঁজে বসে বিনোদন উপভোগ করছিল। কিন্তু ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। তাই খুলছে পেক্ষাগৃহ। আর এই সুযোগেই আমির খান থেকে রণবীর সিং কিংবা সইফ আলি খান, অক্ষয় কুমার, রানী মুখার্জী, রণবীর কাপুরের মত তারকাদের ছবি ভিড় করতে শুরু করেছে।

আজই যশ রাজ ফিল্মস একাধিক ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন। চলতি বছর থেকে আগামী বছরের মধ্যে মুক্তি পাবে একাধিক বড় ছবি। তালিকায় রয়েছে, ‘বান্টি অউর বাবলি ২’- মুখ্য চরিত্রে রয়েছেম রানী মুখার্জী, সইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী, শর্বরী ওয়াঘ। চলতি বছর ১৯ নভেম্বর মুক্তি পাবে এই ছবি। পরিচালক বরুণ ভি শর্মা। আগামী বছর অর্থাৎ ২০২২, ১৮ মার্চ মুক্তি পাবে ‘শামসেরা’। ইতিহাস ভিত্তিক এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন করণ মালহোত্রা। মুখ্য চরিত্রে বাণী কাপুর, রণবীর কাপুর ও সঞ্জয় দত্ত। ২০২১-এর ২১ জানুয়ারি মুক্তি পাবে ইতিহাস নির্ভর ছবি ‘পৃথ্বীরাজ’। যার মুখ্য চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার, প্রাক্তন মিস ইউনিভার্স মানুষী চিল্লার ও সোনু সুদ। ছবির পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এর আগে ছোট পর্দায় ‘চাণক্য’ ধারাবাহিকের নির্দেশনা দিয়েছেন তিনি। এছাড়াও যশ রাজ ফিল্মসের আরও একটি ছবি ‘জয়েশভাই জোরদার’ আসছে বড়পর্দায়। মুখ্য চরিত্রে রণবীর সিং ও বোমান ইরানি। ছবির পরিচালক নবাগত দিব্যাঙ্গ ঠাক্কর। আগামী বছরে ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি।

আমির খানের প্রযোজনা সংস্থা আজই জানিয়েছে তাঁর প্রযোজিত ও অভিনীত ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে ২০২২ ফেব্রুয়ারি মাসে প্রেম দিবসে। মুখ্য চরিত্রে আমির ছাড়াও রয়েছেন করিনা কাপুর খান, মোনা সিং। অস্কার পাওয়া ছবি টম হ্যাঙ্কস-এর ‘ফরেস্ট গ্রাম্প’-এর হিন্দি রিমেক। যার পরিচালনা করেছেন ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত আদ্ভিত চন্দন। চমক দিয়েছেন প্রযোজক সাজিদ নাদিদওয়ালিয়া। প্রকাশ করেছেন, তাঁর প্রযোজিত একাধিক ছবির মুক্তির তারিখ। তালিকায় রয়েছে, ভারতীয় ক্রিকেটের ১৯৮৩ বিশ্বকাপ জয়ের ঘটনা নিয়ে রণবীর সিং-এর ‘৮৩’ মুক্তি পাবে চলতি বছরের বড়দিনে। অক্ষয় কুমার, কৃতি শ্যানন ও আরশাদ ওয়ারশির ‘বচ্চন পাণ্ডে’ মুক্তি পাবে ২০২২, ৪ মার্চ। তালিকায় রয়েছে টাইগার শ্রফের অ্যাকশন-ড্রামা ‘হিরোপন্তি-২’, মুক্তি তারিখ ৬ মে ২০২২। এছাড়াও সুনীল শেট্টীর ছেলে ডেবিউ করছে সাজিদ নাদিদওয়ালিয়ার হাত ধরে। আহান শেট্টী ও তারা সুতারিয়া অভিনীত ‘তাড়াপ’ ছবির মুক্তি তারিখ ২০২১-এর ৩ ডিসেম্বর। তালিকায় রয়েছে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’, মুক্তির তারিখ ২০২১-এর দীপাবলি। ৩১ ডিসেম্বরে মুক্তি পাবে শাহিদ কাপুর ও ম্রুণাল ঠাকুরের ‘৮৩’। কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবানি অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তি পাবে আগামী বছরের ২৫ শে মার্চ। সলমান খান নয় আগামী বছরের ইদে মুক্তি পাবে অজয় দেবগণ অভিনীত ও প্রযোজিত ‘মে-ডে’ যাতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন ও রাকুল প্রীত সিং। আগামী বছরের ২০২২ দীপাবলিতে অক্ষয় কুমার অভিনীত ‘রামসেতু’ মুক্তি পাবে। এই ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন নুসরত ভারুচা ও জ্যাকলিন ফার্নান্ডেজ। অর্থাৎ বলাই যায় আগামী কিছু মাস জুড়ে পেক্ষাগৃহে রমারমা থাকবে হিন্দি ছবির।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাবার পরিচালিত ছবির শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান

নিখোঁজ হওয়ার দিনগুলিতে রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমোতেন গুরুচরণ, অথচ কেউ চিনতে পারেনি…….

দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে প্রেমে প্রতারণা, মুখ খুললেন রণবীর কাপুর

দেব, সৌমিতৃষা থেকে ‘দিদি নং ১’ রচনা, একুশের সভামঞ্চে টলিউডের ভিড়

লেন্স পরে কর্ণিয়া নষ্ট, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন অভিনেত্রী জেসমিন ভাসিন

‘ধরমবীর 2’ ট্রেলার লঞ্চের মঞ্চে গোবিন্দাকে জড়িয়ে ধরলেন সলমান, কী কথা হল তাঁদের?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর