এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




কালো জ্যাকেটে বেবি বাম্প ঢেকেই লন্ডন থেকে মুম্বই ফিরলেন ক্যাটরিনা কাইফ




নিজস্ব প্রতিনিধি: টানা ৩ মাস পর লন্ডন থেকে দেশে ফিরলেন ক্যাটরিনা কাইফ। লন্ডনে একটি ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই গুঞ্জন তিনি মা হতে চলেছেন। ভিডিওতে দেখা গিয়েছিল, অভিনেত্রীর কালো কোর্টের মধ্যে দিয়ে স্পষ্ট দেখা গিয়েছিল তাঁর বেবি বাম্প। যে ভিডিওটি ভাইরাল হতেই অনেকে ভেবেছিল, পাপারাজ্জিদের ভয়ে ভিকি এবং ক্যাটরিনা কাইফ তাঁদের সন্তানের জন্ম লন্ডনেই দেবেন। কিন্তু সে গুঁড়ে বালি! এক্ষুনি মা হচ্ছেন না অভিনেত্রী। গতকালই লন্ডন থেকে মুম্বইতে ফিরেছেন অভিনেত্রী। মুম্বই বিমানবন্দরে সম্পূর্ণ কালো পোশাকে ক্যাটরিনাকে দেখা যায়। তবে তাঁর বেবি বাম্পের কোনও চিহ্ন মেলেনি। কিন্তু তিনি কেন, এই প্রকট গরমে কেন কালো মোটা লম্বা জ্যাকেট গায়ে জড়ালেন ক্যাটরিনা, সেটাই ভাবাচ্ছে অনুরাগীদের।

যাই হোক, আপাততঃ এটা নিশ্চিত যে, এক্ষুনি মা হচ্ছেন না অভিনেত্রী। ২০২১ সালের ডিসেম্বরে ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলি ডিভা ক্যাটরিনা কাইফ। বিয়ের দু’বছর হতে চলল, এখনও তাঁরা কোনও সুখবর দেননি। তাই অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন, কবে তারকা জুটি সুখবর দেবেন। ক্যাটরিনা কাইফ ১৯৯৯ সালে বুম দিয়ে বলিউডে তার যাত্রা শুরু করেছিলেন। সুতরাং বলিউডে তাঁর ২৫ বছর পার হয়েছে। লন্ডনে সময় কাটিয়ে মুম্বই ফিরেছেন তিনি। মুম্বাই বিমানবন্দরে তার আসার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভিডিওতে, ক্যাটরিনা কাইফ গাড়িতে ওঠার আগে প্যাপসের দিকে তাকিয়ে হাসতে দেখা গিয়েছে। ভিডিওটি ভাইরাল হতেই উত্তেজিত ভক্তরা মন্তব্য বিভাগে ভিড় জমিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “তিনি দেখতে খুব সুন্দর, মার্জিত এবং উত্কৃষ্ট”। আরেক ব্যবহারকারী লিখেছেন, “অবশেষে রানী ফিরে এসেছে”। সম্প্রতি, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল লন্ডনে তাদের সময় কাটানোর আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওতে ক্যাটরিনা ও ভিকিকে হাতে হাত রেখে হাঁটতে দেখা গিয়েছিল। কিন্তু যখনই দু’জনে একসঙ্গে রাস্তা পার হচ্ছিলেন, তখনই ক্যাটরিনা দেখতে পান যে, তাঁর একজন ভক্ত তাদের ভিডিও করছে, তখনই তিনি ভিকিকে থামিয়ে দেন। তারপর তারা কয়েক কদম পিছিয়ে যায় ফুটপাতে। কাজের ফ্রন্টে, ক্যাটরিনা কাইফকে শেষবার বিজয় সেতুপতির সঙ্গে মেরি ক্রিসমাসে। এর আগে টাইগার 3-এর তৃতীয় কিস্তিতে সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফকে দেখা গিয়েছিল। মনীশ শর্মা পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ইমরান হাশমি, শাহরুখ খান, ঋদ্ধি ডোগরা এবং মিশেল লি।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

শেষ হল আমির খানের ‘সিতারে জমিন পার’-এর শুটিং

বাবা দিবস পালন সায়ন্তিকা-মিমির, ‘ফাদার্স ডে’ নিজেকেই জানালেন পরীমণি

বরুন থেকে বিরাট পিতৃ দিবসের শুভেচ্ছায় ভাসছে যেসব বলিউড তারকারা

ভিডিও বার্তায় ফের সলমানকে হত্যার হুমকি, রাজস্থান থেকে গ্রেফতার অভিযুক্ত

রেণুকাস্বামী হত্যাকাণ্ডে জড়িত দর্শন ও পবিত্রার মধ্যে আদৌ কী সম্পর্ক?

প্রয়াত কিংবদন্তি মার্কিন গায়ক মার্ক জেমস

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর