এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বদলাচ্ছে ফুলেরার ‘সচিব’, প্রকাশ্যে ‘পঞ্চায়েত ৩’-এর চমকপ্রদ ট্রেলার, মুক্তি ২৮ মে

নিজস্ব প্রতিনিধি: আমাজন প্রাইমের একটি বিখ্যাত ওয়েবসিরিজ ‘পঞ্চায়েত’। সিরিজের ২ টি অংশ ইতিমধ্যেই দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। তাই দর্শক প্রতীক্ষায় ছিল সিরিজের তৃতীয়াংশের জন্যে। অবশেষে ‘পঞ্চায়েত’ সিরিজের তৃতীয় মরসুমের ট্রেলার রিলিজ করল আজ। ট্রেলারে, দর্শকদের গ্রামীণ উত্তর প্রদেশে নিয়ে যাওয়া হয়েছে, এবং সেই গ্রামীণ জীবনের পরীক্ষা, ক্লেশ, আনন্দ সবটাই দেখানো হয়েছে। সিরিজের নায়ক অভিষেক ত্রিপাঠী, জিতেন্দ্র কুমার নিজেদের গ্রামীণ জীবনে ফিরিয়ে নিয়ে গিয়েছেন। তবে একটি উত্তেজনাপূর্ণ বিবাদের পরে গ্রামে তাঁর নায়ক অভিষেক ত্রিপাঠী তাঁর ভবিষ্যতের দিকে তাকিয়ে জানিয়েছেন, “ভালোর জন্য আমি এই চাকরি থেকে পদত্যাগ করেছি। কিন্তু আমি এই গ্রামে ফিরে এসেছি।

এরপর গ্রামের রাজনীতির বিশৃঙ্খলার মধ্যে, অভিষেক স্থানীয় নেতার মেয়ে রিঙ্কির সঙ্গে রোম্যান্সে জড়িয়ে পড়েন, এরপরেই তিন ক্ষমতা-ক্ষুধার্ত প্রতিদ্বন্দ্বীদের ষড়যন্ত্রের সঙ্গে লড়াই শুরু করেন। ভূষণ (দুর্গেশ কুমার) যেহেতু প্রধান মঞ্জু দেবীকে ( নীনা গুপ্তা ) উৎখাত করতে চাইছেন, তাই তখনই উত্তেজনা বেড়ে যায়, যার ফলে উত্তেজনাপূর্ণ দ্বন্দ্ব এবং অপ্রত্যাশিত জোট নেয়। একজন ইঞ্জিনিয়ারিং স্নাতকের সংগ্রাম থেকে শুরু করে পঞ্চায়েত সেক্রেটারির ভূমিকায় ঢোকানো থেকে শুরু করে সম্প্রদায়ের সংহতির জয় পর্যন্ত, ট্রেলারটি গ্রামের গতিশীলতার জটিলতার আভাস দিয়েছে। পঞ্চায়েতের ট্রেলার প্রকাশ করে নির্মাতারা সংক্ষিপ্তসারে বলেছেন, “পঞ্চায়েত নির্বাচন যতই ঘনিয়ে আসছে, প্রধান এবং ভূষণ গ্যাং উভয়ই তাদের জনসাধারণের ভাবমূর্তি উন্নীত করার জন্য একটি ভয়ঙ্কর যুদ্ধে লিপ্ত হয়েছে।”

 

সীমিত চাকরি খুঁজতে পঞ্চায়েতের তৃতীয় সিরিজটি একজন ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েটকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। কোভিড লকডাউন চলাকালীন ২০২০ সালের এপ্রিল মাসে প্রাইম ভিডিওতে এই সিরিজের প্রথম সিজনটি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছিল। দ্বিতীয় সিজন শ্রোতা ও সমালোচক উভয়কেই মুগ্ধ করেছিল। এছাড়াও এই সিরিজটি ৫৪ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI) এও সেরা ওয়েব সিরিজ (OTT) হিসেবে পুরস্কার জিতেছে। দীপক কুমার মিশ্র পরিচালিত, পঞ্চায়েত সিজন ৩ ২৮ মে মুক্তি পাবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর