এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




হামলার ভয়কে জয় করেই ‘সিকন্দার’-এর শুটিং শুরু করলেন সলমান




নিজস্ব প্রতিনিধি: ১৪ এপ্রিল কাকভোরে সুপারস্টার সলমান খানের বাড়িতে গুলিকাণ্ডের পর থেকেই সংবাদের শিরোনামে রয়েছেন। ইতিমধ্যেই কড়া নিরাপত্তায় মুড়ে যাতায়াত করছেন সুপারস্টার। এমনকী মহারাষ্ট্র সরকারের অধীনে সুপারস্টারকে তাঁর শুটিংয়ের সময়েও নিরাপত্তা ঘেরাটোপে থাকতে হবে। যাই হোক, সলমনকে শেষ দেখা গিয়েছিল গতবছর ‘টাইগার ৩’-তে। ছবিটি বক্সঅফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। তবে সলমন ভক্তদের জন্যে খারাপ খবর, এবছরে আর পর্দায় ধরা দেবেন না সলমান খান। আগামী বছর ঈদে ‘সিকান্দার’ হয়ে ধরা দেবেন ভাইজান। আর ছবির শুটিং ১৯ জুন থেকে শুরু হওয়ার কথা, যেমন কথা তেমনি কাজ। অর্থাৎ আজ থেকেই সিকান্দারের শুটিং শুরু করলেন অভিনেতা। আর শুটিং সেট থেকে প্রথম ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করে দর্শকদের জানালেন অভিনেতা। সলমান এই মুভিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন, আর এটি পরিচালনা করছেন এ আর মুরুগাদোস।

যিনি আমির খান অভিনীত গজিনি এবং অক্ষয় কুমারের হলিডে: অ্যা সোলজার ইজ নেভার অফ ডিউটি ​​পরিচালনার জন্য জনপ্রিয়। ছবিতে তিনি প্রথমবার দক্ষিণী নায়িকা রশ্মিকার সঙ্গে জুটি বাঁধবেন। ২০২৫ সালের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সিকান্দার, প্রকল্পটি প্রযোজনা করবে সাজিদ নাদিয়াদওয়ালার ব্যানার নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট। সালমানের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, “টিম #সিকান্দার #সাজিদনাদিয়াদওয়ালার #সিকান্দরের সঙ্গে #Eid2025 এর জন্য উন্মুখ। @armurugadoss দ্বারা পরিচালিত সিনেমা EID 2025-এ মুক্তি পাচ্ছে।” নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টও তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে ত্রয়ীটির ছবি শেয়ার করেছে।

সলমানের শেষ বড় পর্দায় উপস্থিতি ছিল যশ রাজ ফিল্মসের টাইগার 3, রশ্মিকাকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের সঙ্গে Animal-এ। যা একই বছরে মুক্তি পেয়েছিলেন প্রেক্ষাগৃহে এবং ব্লকবাস্টার হিট হয়েছিল। দুটি চলচ্চিত্রই বক্স অফিসে অসাধারণভাবে পারফর্ম করেছে এবং ২০২৪ সালের সর্বোচ্চ আয়কারী হয়ে উঠেছে। এর আগে, একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল, সিকান্দারে প্রধান প্রতিপক্ষ হিসেবে সত্যরাজকে দেখা যাবে, যিনি এস এস রাজামৌলির ম্যাগনাম অপাস বাহুবলী-তে কাটাপ্পা চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। তবে ছবিটির নির্মাতারা এখনও এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেননি।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাবার পরিচালিত ছবির শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান

নিখোঁজ হওয়ার দিনগুলিতে রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমোতেন গুরুচরণ, অথচ কেউ চিনতে পারেনি…….

দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে প্রেমে প্রতারণা, মুখ খুললেন রণবীর কাপুর

দেব, সৌমিতৃষা থেকে ‘দিদি নং ১’ রচনা, একুশের সভামঞ্চে টলিউডের ভিড়

লেন্স পরে কর্ণিয়া নষ্ট, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন অভিনেত্রী জেসমিন ভাসিন

‘ধরমবীর 2’ ট্রেলার লঞ্চের মঞ্চে গোবিন্দাকে জড়িয়ে ধরলেন সলমান, কী কথা হল তাঁদের?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর