এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




সুখবর! শীঘ্রই মুক্তি পাচ্ছে ‘হীরামাণ্ডি’-এর দ্বিতীয় সিজন’, বড় ঘোষণা নেটফ্লিক্সের




নিজস্ব প্রতিনিধি: ১ মে নেটফ্লিক্সে রিলিজ করেছে সঞ্জয় লীলা বনসালির বহু প্রতীক্ষিত ওয়েবসিরিজ ‘হীরামাণ্ডি’। স্বাধীনতার পূর্বে গণিকা সাম্রাজ্য নিয়ে তৈরি হয়েছে এই সিরিজ। মুক্তির পর থেকেই ৭ পর্বের এই সিরিজ নিয়ে চর্চা চারিদিকে। মণিষা কৈরালা, রিচা চাড্ডা, সঞ্জিদা, সোনাক্ষী সিনহা, শেরমিন সেগাল, অদিতি রাও হায়দারি-সহ প্রতিটি নারী চরিত্রের অভিনয় এখন প্রশংসা কুড়োচ্ছে। সিরিজের গল্প থেকে প্রতিটি চরিত্রের অভিনয় সমালোচক এবং দর্শক উভয়ের দ্বারাই প্রশংসিত হয়েছে। এখনও সিরিজের খ্যাতি লোকমুখে ঘুরছে। আর হীরামাণ্ডি মুক্তির এক মাসের মধ্যেই নেটফ্লিক্স দিল আরেকটি সুখবর। সোমবার Netflix সঞ্জয় লীলা বানসালির বিগ-বাজেট পিরিয়ড ড্রামা “হিরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার” এর দ্বিতীয় সিজনের ঘোষণা করেছে। সঞ্জয় লীলা বনসালি, “হিরামাণ্ডি” করেছেন।

শোটির সাফল্যের জন্য তিনি নেটফ্লিক্সকে কৃতজ্ঞতাও জানিয়েছেন। তাঁর কথায়,”হীরামাণ্ডি: দ্য ডায়মন্ড বাজার’-এর প্রতি ভালবাসা এবং প্রশংসা পেয়ে আমি ধন্য। শোটি বিশ্বব্যাপী দর্শকদের সঙ্গে অনুরণিত হতে দেখে আমি আনন্দিত, এবং আমি নেটফ্লিক্সের চেয়ে ভাল সঙ্গী চাইতে পারতাম না। আমি খুশি ঘোষণার জন্য যে আমরা সিজন 2 নিয়ে ফিরে আসব।” এদিকে এদিন নেটফ্লিক্স ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট হীরামাণ্ডির দ্বিতীয় সিজন ঘোষণা করে জানিয়েছেন, “সঞ্জয় লীলা বনসালি ‘হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার’-কে প্রাণবন্ত করার জন্য জটিলভাবে জাদু বুনেছেন। সর্বত্র দর্শকরা এই সিরিজটির প্রেমে পড়েছেন, এটিকে সত্যিকার অর্থে একটি সাংস্কৃতিক ঘটনা হিসাবে নিজেদের করে তুলছেন। খুব শীঘ্রই আমরা সিজন 2 নিয়ে ফিরে আসব।” নেটফ্লিক্স ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে মুম্বাইয়ের কার্টার রোডে আনারকলি এবং ঘুংরুদের পোশাকে ১০০ জন নর্তকীর একটি ফ্ল্যাশ ভিডিও শেয়ার করা হয়েছে। বনসালিও এর আগে বলেছিলেন যে, ‘হীরামাণ্ডি’-র দ্বিতীয় মরসুমের সিদ্ধান্ত নেটফ্লিক্সের উপর নির্ভর করে। সিজন 2, ঘটবে বা না ঘটবে, নেটফ্লিক্স ঘোষণা দেবে। এবং তারা (নেটফ্লিক্স) সেরা নির্মাতা। যারা ৩০ বছর ধরে কাজ করছে। আমি তাদের বলতে থাকি, ‘আমি কিছু ভাল কর্ম করেছি যে আমি আপনার মতো লোকেদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি’ কিন্তু সিজন 2 করার সিদ্ধান্তটি আমার কাছ থেকে নয়।”

২০২৪ সালের সবচেয়ে প্রত্যাশিত সিরিজগুলির মধ্যে একটি, “হীরামান্ডি” ওয়েবসিরিজ, জমকালো সেট এবং জটিলভাবে তৈরি পোশাকের জন্য প্রশংসিত হয়েছিল। তবে দর্শকদের একটি অংশ পতিতালয়কে রোমান্টিক করার জন্য এবং ঐতিহাসিক ও ভাষাগত ভুলের জন্য সিরিজটিকে নিন্দা করেছেন। সিরিজের প্রথম সিজনে আরও অভিনয় করেছেন ফারদিন খান, তাহা শাহ বদুশা, শেখর সুমন, অধ্যয়ন সুমন, ফরিদা জালাল এবং ইন্দ্রেশ মালিক।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেফতার, জামিন ছাড়াই মুক্তি পেলেন জাস্টিন টিম্বারলেক

রাহুল মোদির সঙ্গে সম্পর্কের শিলমোহর দিলেন শ্রদ্ধা কাপুর

সিজিও দফতরে হাজিরা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

কাগজপত্র নিয়ে ইডি দফতরে ঋতুপর্ণার হিসাবরক্ষক, অভিনেত্রী যাবেন কী?

‘দ্য ব্লাফ’-এর সেটে গুরুতর জখম প্রিয়াঙ্কা চোপড়া, দিলেন রক্তাক্ত মুখের ছবি

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর