এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রাহুল মোদির সঙ্গে সম্পর্কের শিলমোহর দিলেন শ্রদ্ধা কাপুর




নিজস্ব প্রতিনিধি: তারকাদের সম্পর্কের চড়াই-উতরাই লেগেই রয়েছে। কেউ নতুন সম্পর্কে জড়াচ্ছেন তো আবার কেউ দীর্ঘ দিনের সম্পর্ক থেকে বেরিয়ে আসছেন। অবশেষে লেখক, চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে সম্পর্কের স্বীকৃতি দিলেন প্রবীণ অভিনেতা শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুর। বহুদিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে গুজব চলছে। শিল্পপতি মুকেশ আম্বানি পুত্র অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানেও প্রেমিক রাহুল মোদির সঙ্গে শ্রদ্ধা কাপুরকে একান্তে দেখা গিয়েছিল। তখনই জল্পনা প্রেম করছেন শ্রদ্ধা কাপুর। অবশেষে বুধবার সকালে নিজেই রাহুল মোদির সঙ্গে তাঁর সম্পর্কের অফিসিয়াল ঘোষণা করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় শ্রদ্ধা কাপুর। প্রায় ৯০ মিলিয়ন ইনস্টাগ্রামের অনুসারি তাঁর।

তার পেশাগত জীবন ছাড়াও, তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা আলোচনা চলে সোশ্যাল মিডিয়ায়। বুধবার অভিনেত্রী রাহুলের সঙ্গে একটি আরাধ্য ছবি পোস্ট করে জানিয়েছেন, “দিল রাখ লে, নিন্দ তো ভ্যাপিস দে দে ইয়ার”। সঙ্গে রাহুল মোদিকেও ট্যাগ করেছেন অভিনেত্রী। অবশেষে রাহুল মোদির সঙ্গে সম্পর্কের কথা নিজেই জানালেন শক্তি কন্যা। অপ্রত্যাশিতদের জন্য, রাহুল IMDb-এ লভ রঞ্জনের পেয়ার কা পঞ্চনামা 2, সোনু কে টিটু কি সুইটি, এমনকি শ্রদ্ধা, রণবীর কাপুর অভিনীত তু ঝুঠি মে মক্কর-এর লেখক হিসাবে কৃতিত্ব নিয়েছেন। দুজনেরই প্রথম দেখা হয়েছিল ছবির সেটে এবং তাদের বন্ধুত্ব প্রেমে রূপ নেয়। ২০২২ সালে ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার কথিত ব্রেকআপ হয়ে যায়। মুম্বাইতে জন্ম ও বেড়ে ওঠা রাহুল হুইসলিং উডস ইন্টারন্যাশনাল ইনস্টিটিউটে পড়াশোনা করেছেন।

তিনি ২০১১ সালের ছবি পেয়ার কা পঞ্চনামার সেটে ইন্টার্ন করেছিলেন এবং আকাশ বাণীর মতো অন্যান্য প্রকল্পে সহযোগী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। তার বাবা আমোদ একজন ব্যবসায়ী। শ্রদ্ধা কাপুর এবং রাহুল দুজনে বেশ কিছুদিন ধরে ডেটিং করছেন। প্রিয় অভিনেত্রীর সুখবরে ভক্তরাও আনন্দিত। প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা, ৩ মার্চ তার ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন। আর রাহুলের বয়স ৩৪ বছর বয়স। তিনি অভিনেত্রীর থেকে তিন বছরের ছোট।এদিকে, কাজের ফ্রন্টে, অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল লভ রঞ্জনের তু ঝুথি মে মক্করে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাকে পরবর্তীতে রাজকুমার রাও-এর বিপরীতে স্ত্রী 2-এ দেখা যাবে। এই ছবিটি ২০১৮ সালের সুপারহিট ছবি স্ত্রীর সিক্যুয়াল।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মুম্বইয়ের ইসকন মন্দিরে শিশু সেবা কিম কার্দাশিয়ানের, নিজ হাতে খাবার পরিবেশন

সম্পর্কের বর্ষপূর্তিতেই সাতপাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রকুল প্রীত সিংয়ের ভাই আমন

‘গান চুরি’-র অপরাধে কন্নড় সুপারস্টার রক্ষিত শেট্টির বিরুদ্ধে FIR- দায়ের

অসুস্থ যীশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি

কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর