এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




মাঝপথেই বন্ধ হয়ে গেল অক্ষয়ের প্রথম মারাঠি ছবির শুটিং, কারণ কী?




নিজস্ব প্রতিনিধি: একের পর এক ঝড় যাচ্ছে বলিউড খিলাড়ি কুমার অক্ষয়ের কেরিয়ারের উপর দিয়ে। পরপর ফ্লপ ছবি, কখনও ছবির শুটিংয়ে বিপত্তি, CBFC-র ঝঞ্জাট, আবার বিপুল খরচভার বইতে না পারায় মাঝপথেই ছবির শুটিং বন্ধের পরিস্থিতি তৈরি হচ্ছে। বন্ধ হয়ে গেল অক্ষয়ের মারাঠি ফিল্ম বেদাত মারাথে বীর দৌদলে সাতের শুটিং। বাজেট সমস্যার জেরে ছবির শুটিং মাঝপথেই বন্ধ করে দিলেন প্রযোজক। অক্ষয় কুমার এই ছবির মাধ্যমেই মারাঠি ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছিলেন।

তাই তাঁর মারাঠি ভক্তরাও অধীর আগ্রহে বসেছিলেন। কিন্তু কিছু প্রতিবেদন জানাচ্ছে, মাঝপথেই অক্ষয়ের ছবির শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। বাজেট সমস্যার কারণে ছবিটির শুটিং বন্ধ রেখেছেন প্রযোজক ওয়াসিম কোরেশি। অক্ষয় কুমারের মারাঠি ছবি ‘বেদাত মারাথে বীর দৌদলে সাত’-এর সঙ্গে যুক্ত একটি সূত্র জানিয়েছে, প্রায় ৫০ শতাংশ শুটিং শেষ হয়ে গিয়েছিল। ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। অভিনেতাকে তার পারিশ্রমিকের একটি বড় অংশও দেওয়া হয়েছে। যাইহোক, অক্ষয় তার শুটিং শেষ করেছেন কিনা বা চিত্রগ্রহণ পুনরায় শুরু হলে তাকে ‘বেদাত মারাথে বীর দাউদে সাত’-এর সেটে ফিরতে হবে কিনা তা স্পষ্ট নয়।অক্ষয় কুমার ২০২২ সালের নভেম্বরে মারাঠি ছবি পাওয়ার বিষয়ে জানান।

উপরন্তু, নির্মাতারা ঘোষণা করেছিলেন যে তিনি ঐতিহাসিক সময়ের চলচ্চিত্র ‘বেদাত মারাথে বীর দাউদে সাত’-এ ছত্রপতি শিবাজি মহারাজের ভূমিকায় অভিনয় করবেন। এক মাস পরে, অক্ষয় তাকে মহান সম্রাট হিসাবে একটি ছোট ভিডিও প্রকাশ করেন, যা সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। এই ভিডিওটির লঞ্চ ইভেন্টের সময়, নির্মাতারা ঘোষণা করেছিলেন যে ছবিটি ২০২৩ সালের দীপাবলিতে মুক্তি পাবে। কিন্তু গত বছর কোনো কারণে ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে যায়।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আচমকা ‘তুমি আশেপাশে থাকলে’ থেকে সরে দাঁড়াচ্ছেন অঙ্গনা, নতুন নায়িকা রুকমা

হিন্দু ধর্মকে অপমান, আমির-পুত্রের ডেবিউ ছবি মুক্তির স্থগিতাদেশ গুজরাত হাইকোর্টের

খালি গায়ে পা তুলে ‘লিটল বাবুমশাই’, ছেলেকে প্রকাশ্যে আনলেন জিৎ

‘AI-এর ব্যবহার দিন দিন সাংঘাতিক হচ্ছে’, ফের ডিপফেকের শিকার আলিয়া ভাট

চড়কাণ্ডে সোহমের বিরুদ্ধে তদন্ত চালাবে বিধাননগর পুলিশ: কলকাতা হাইকোর্ট

২২ বছর পর বসুধার জীবনে আবারও কৃষ্ণের প্রবেশ, গল্প বলবে ‘অরন মে কাহান দম থা’

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর