এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক




নিজস্ব প্রতিনিধি: ৭৭ তম কান চলচ্চিত্র উৎসবে রাজ করছেন ভারতীয় অভিনেত্রীরা। গতকালই কান উৎসবে গিয়েছেন ভারতের সকল ডিভারা। গিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন, কিয়ারা আদভানি, শোভিতা ধুলিপালা এবং ঊর্বশী রাউতেলা। গতকাল ছিল কান উৎসবের তৃতীয় দিন। ১৪ মে থেকে শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে বড় চলচ্চিত্র উৎসব কান চলচ্চিত্র উৎসব। প্রতিবছর ফ্রান্সের কানে অনুষ্ঠিত হয় এই উৎসব। গতকাল উৎসবে রেড কার্পেটে হেঁটেছেন ঐশ্বর্য রাই বচ্চন। এদিন ঐশ্বর্যর হাতে প্লাস্টার, কালো গাউনে অসাধারণ অঙ্গিভঙ্গি নিয়ে, এবং হাতের চরম ব্যথা সত্ত্বেও দুর্দান্ত আত্মবিশ্বাসের সঙ্গে কানের রেড কার্পেটে হাঁটেন ঐশ্বর্য। তাঁর ছবিগুলি এখন লাইমলাইটে রয়েছে। তবে কানে গিয়েছেন আর অভিনেত্রীরা বাদ যায় কি করে?

কান ফিল্মোৎসবের তৃতীয় দিনে রীতিমতো বোমা ফাটালেন উর্বশী রাউতেলা। যদিও প্রতিবারই তিনি এক একটা চমকপ্রদ অলঙ্কারে সেজে কানে তাক লাগান। এবারেও ঝকঝকে লাল অলঙ্করণে সজ্জিত একটি নগ্ন-রঙের গাউনে ফ্রেঞ্চ রিভেরায় কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৪-এ অংশগ্রহণ করলেন উর্বশী। এছাড়াও তিনি প্রথম দিনে লাল গালিচায় একটি গরম গোলাপী রঙের পোশাকে হাজির হয়েছিলেন। যাই হোক, উর্বশী রাউতেলা, ৩য় দিনে, কান উৎসবে একটি আকর্ষণীয় বিবৃতি দিয়েছেন। তিনি তিউনিসিয়ান ডিজাইনার, সোহির এল গাবসির একটি ঝলমলে বডিকন অফ-শোল্ডার গাউনে ফ্রেঞ্চ রিভেরায় যোগ দিয়েছিলেন। তার পোশাকের হাইলাইট ছিল লাল ফোলা হাতা। উর্বশী ফ্রান্সিস ফোর্ড কপোলার ‘মেগালোপলিস’-এর প্রিমিয়ারে অংশ নিয়েছিলেন। ‘হেট স্টোরি 4’ অভিনেতা রেড কার্পেটে হাঁটার আগে ভক্তদের সঙ্গে দেখা করেন। ব্রুট ইন্ডিয়া তার উড়ন্ত চুম্বনের একটি ভিডিও পোস্ট করেছে এবং গালায় হার্ট সাইন দেখিয়েছেন। এদিকে এবার কান চলচ্চিত্র উৎসবে শোভিতা ধুলিপালাও আত্মপ্রকাশ করেছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অভিনেতার বেশ কয়েকটি ছবি উঠে এসেছে। যেখানে দেখা গিয়েছে, শোভিতা কানে পরেছিলেন একটি চকচকে বেগুনি পোশাক এবং হিল।

তবে শোভিতার মতো একই পোশাকে গত আথিয়া শেট্টি একটি ফ্যাশন ইভেন্টে হাজির হয়েছিলেন। যে জাম্পস্যুটটি ডিজাইন করেছেন নম্রতা জোশিপুরা কর্ডেলিয়া। গত বছর, মার্চে অনুষ্ঠিত ল্যাকমে ফ্যাশন সপ্তাহে, আথিয়া শেঠি একই পোশাকে নম্রতার শোস্টপার হয়েছিলেন। নম্রতার ওয়েবসাইট অনুসারে, পোশাকটির দাম ১.৮ লাখ টাকা।শোভিতা ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কান নিয়মিত ঐশ্বরিয়া রাই। অদিতি রাও হায়দারিও ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নেবেন। ৭৭ তম কান চলচ্চিত্র উত্সব শুরু হয়েছে মঙ্গলবার, ১৪ মে সন্ধ্যায় গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে। এদিন হলিউড আইকন মেরিল স্ট্রিপ উদ্বোধন করেছিলেন। তিনি স্বীকৃতিস্বরূপ সম্মানিত পালমে ডি’অর পেয়েছিলেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর