এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অবৈধ অ্যাপে IPL-স্ট্রিমিংয়ের প্রচার, মহারাষ্ট্র সাইবার সেলের সমন পেলেন তামান্না

নিজস্ব প্রতিনিধি: গতবছর থেকেই মহাদেব অ্যাপ কাণ্ডে ফেঁসে রয়েছেন বলিউডের একঝাঁক তারকা। যে অ্যাপের বিরুদ্ধে প্রায় ১৫০০ কোটির উপর আর্থিক জালিয়াতির অভিযোগ রয়েছে। ২০২৩ সালে এই অ্যাপের মালিকের বিয়েতে উপস্থিত হয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা। যার মধ্যে, টাইগার শ্রফ, সানি লিওন, নুসরত ভারুচা, শ্রদ্ধা কাপুর, কপিল শর্মা, হেমা কুরেশি-সহ একাধিক তারকার নাম ছিল। যাঁদেরকে ইডি তলবও করেছে। এছাড়া মহাদেব অ্যাপের বিজ্ঞাপনে অংশ নেওয়ার জন্যেও তলব করা হয়েছিল রণবীর কাপুরকে। এবার মহাদেব বেটিং অ্যাপ মামলার সর্বশেষ বিকাশে নাম উঠল অভিনেত্রী তামান্না ভাটিয়া এবং সঞ্জয় দত্তের। আগামী ২৯ এপ্রিল তাঁদের মহারাষ্ট্রের সাইবার সেলে তলব করা হয়েছে। বর্তমানে চলছে IPL মরসুম। আর দিন কয়েক ধরেই আইপিএল ম্যাচের অবৈধ সম্প্রচার ঘিরে তোলপাড় মহারাষ্ট্র। এবার মহারাষ্ট্র সাইবার পুলিশ অবৈধ আইপিএল সম্প্রচার মামলার গতি বাড়াল।

অভিযোগ, মহাদেব বেটিং অ্যাপের সহযোগী সংস্থা fairpalyতে অবৈধ সম্প্রচারের জন্য অভিনেত্রী তামান্না এবং সঞ্জয় দত্তকে তলব করা হয়েছে। ‘fairpaly’ নামে এই অবৈধ অ্যাপটি ইদানিং খুবই জনপ্রিয়তা পেয়েছে মোবাইল ব্যবহারকারীদের মধ্যে। কারণ মাসিক কোনও টাকা ছাড়াই মাত্র ৫০০ টাকা দিলেই এই অ্যাপের মাধ্যমে দেখা যায় নানা জনপ্রিয় সিরিজ এবং সিনেমা। আর অভিযোগ এই অ্যাপেই বিনামূল্যে দেখানো হচ্ছিল IPL। আর তা প্রচার বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন তামান্না এবং সঞ্জয় দত্ত। এবার সেই কারণেই বিপাকে পড়লেন তাঁরা। অভিনেত্রীকে ২৯শে এপ্রিল হাজির হতে বলা হয়েছে। ঘটনাটি ২০২৩ সালের। জানা গিয়েছে, মহাদেব বেটিং অ্যাপের সহযোগী সংস্থা fairpaly অ্যাপে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) গত বছরের সংস্করণের অবৈধ স্ট্রিমিং-এর জিজ্ঞাসাবাদের জন্যেই তামান্নাকে তলব করা হয়েছে। এই স্ট্রিমিংয়ের কারণে IPL সম্প্রচারের সংশ্লিষ্ট স্ট্রিমিং পরিষেবা ভায়াকমের কোটি কোটি টাকার ক্ষতি হয়েছে।

তাই ভায়াকমের তরফ থেকেই অভিযোগটি দায়ের করা হয়েছে। এক্ষেত্রে অভিনেতা সঞ্জয় দত্তকেও ২৩ এপ্রিল তলব করা হয়েছিল কিন্তু তিনি দেশের বাইরে থাকার কারণে গড়হাজির ছিলেন। সঞ্জয় দত্ত সাইবার সেলের কাছে তার বক্তব্য রেকর্ড করার জন্য পরবর্তী তারিখ এবং সময় দেওয়ার আর্জি জানিয়েছিলেন। আর তার প্রেক্ষিতেই আগামী ২৯ এপ্রিল তামান্না ও সঞ্জয় দত্তকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এই বছরের শুরুর দিকে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) ছত্তিশগড়ের রাজনীতিবিদ এবং আমলাদের জড়িত থাকার অভিযোগে মহাদেব অনলাইন গেমিং অ্যাপ্লিকেশনের কথিত অবৈধ ক্রিয়াকলাপগুলিতে অর্থ পাচারের মামলার তদন্তের ক্ষেত্রে নবমবার গ্রেফতার করা হয়েছিল।

গত বছরের ডিসেম্বরে, দুবাই পুলিশ মহাদেব অনলাইন বেটিং অ্যাপ মামলার দুই প্রধান অভিযুক্ত রবি উৎপলকে আটক করেছিল। ইডি-র নির্দেশে ইন্টারপোলের জারি করা রেড নোটিশের ভিত্তিতে স্থানীয় পুলিশ তাঁকে দুবাইয়ে আটক করেছিল। এদিকে কাজের ফ্রন্টে, তামান্নাকে শেষবার ডিনো মোরিয়া এবং দিলীপের সঙ্গে বান্দ্রা শিরোনামের একটি মালয়ালম ভাষার অ্যাকশন ড্রামায় দেখা গিয়েছিল। এছাড়াও অরনমানই ৪ সহ তাঁর কিটিটিতে বেশ কয়েকটি বড় প্রকল্প রয়েছে, এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন সুন্দর সি এবং রাশি খান্না। এটি ৩ মে মুক্তি পাবে।এছাড়াও, তিনি জন আব্রাহাম অভিনীত বেদা-এ অভিনয় করবেন। এই বছরের জুলাই মাসে বড় পর্দায় হিট করার জন্য নির্ধারিত, ছবিতে শর্বরী ওয়াঘও অভিনয় করেছেন। এছাড়াও তামান্নার কাছে স্ত্রী 2 এবং অশোক তেজার পরিচালনায় ওডেলা 2 রয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

শেষ দফায় ৫৭ আসনে ভোট, ‘পরীক্ষায়’ বসছেন মোদি-চান্নি-মিশা ভারতীরা

সপ্তম দফায় ৩৯ কেন্দ্রে ‘লাল সতর্কতা’, তালিকায় মোদির বারাণসী-ও

ভোট সপ্তমীর সবচেয়ে ধনী ও গরিব প্রার্থীদের চিনে নিন

গান্ধিজিকে নিয়ে কু‍ৎসিত মন্তব্য, মোদির বিরুদ্ধে থানায় অভিযোগ জাতীয় পুরস্কার জয়ী পরিচালকের

গোপনাঙ্গে সোনা লুকিয়ে পাচার করতে গিয়ে ধরা পড়লেন বিমান সেবিকা

কন্যাকুমারীর বিবেকানন্দ রকে ৪৫ ঘন্টার ধ্যানে বসলেন মোদি

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর