এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




শেষ হল আমির খানের ‘সিতারে জমিন পার’-এর শুটিং




নিজস্ব প্রতিনিধি: শেষ হল আমির খানের পরবর্তী ছবি ‘সিতারে জমিন পার-এর শুটিং। লাল সিং চাড্ডার চরম ব্যর্থতার পর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন সুপারস্টার আমির খান। সন্তানদের সময় দেবেন সেটাই তাঁর অভিনয় ছাড়ার কারণ। কিন্তু পরে মত বদলান অভিনেতা। ঘোষনা করেন তাঁর পরবর্তী ছবির নাম, ‘সিতারে জমিন পার’। অনেকেরই ধারণা অভিনেতার এই ছবি তাঁর ব্লকবাস্টার চলচ্চিত্র ‘তারে জমিন পার’-এর সিক্যুয়েল।কিন্তু এই নিয়ে বিশেষ কিছুই জানাননি সুপারস্টার।

অবশেষে জানা যাচ্ছে, আগামী ক্রিসমাসে মুক্তি পাচ্ছে সিতারে জমিন পার। ইতিমধ্যেই কাজ শেষ হয়ে গিয়েছে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন জেনেলিয়া দেশমুখ। অভিনেত্রী নিজেই জানিয়েছেন ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। রবিবার আমির খান অভিনীত সিতারে জমিন পারের পরিচালক, আরএস প্রসন্ন তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে ছবিটির সমাপ্তির ঘোষণা করেছেন। গতকাল অর্থাৎ শনিবার ১৪ জুন শেষ হয়েছে এই ছবির কাজ। পরিচালকের শেয়ার করা একটি ছবিতে, জেনেলিয়াকে কেক কাটতে দেখা গিয়েছে। এবং কেকে লেখা রয়েছে ‘অন্তিম দিন’।

ছবিটি আমির খানের প্রোডাকশন ব্যানার আমির খান ফিল্মস এলএলপি দ্বারা সমর্থিত। পরিচালক গল্পের পাশাপাশি দুটি রেড-হার্ট ইমোজিও ফেলে দিয়েছেন।পরিচালক জেনেলিয়া দেশমুখের সঙ্গে ছবিও শেয়ার করেছেন, যাকে ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। স্ন্যাপগুলির একটিতে, দুজনকে ক্যামেরার জন্য উজ্জ্বল হাসতে দেখা গিয়েছে। পোস্টটি শেয়ার করে প্রসন্ন লিখেছেন, “মানুষ @জেনেলিয়াডের জন্য কী এক পরম আনন্দের বিষয় তুমি আমার বন্ধু (একটি রেড-হার্ট ইমোজি সহ) ধন”। জেনেলিয়া উত্তরে বলেছেন, “সবচেয়ে প্রিয় ব্যক্তি তারাই ভাগ্যবান যাদের মতো একজন পরিচালক আছে আপনি প্রসন্ন (একটি সবুজ-হৃদয় ইমোজি সহ)-সদা কৃতজ্ঞ)”। ছবিটি মুলত একজন ক্রীড়া প্রশিক্ষকের সঙ্গে বিশেষভাবে-অক্ষম বাচ্চাদের সম্পর্কের চিত্রাযণ। উল্লেখযোগ্যভাবে, সিতারে জমিন পার ২০২৪ সালের ক্রিসমাসে মুক্তি পাবে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মাইক্রোসফটের সার্ভার অচল হওয়ায় বিমান-বিভ্রাটে অর্জুন রামপাল

হলদি অনুষ্ঠানেও রোমান্সে মত্ত শোভন-সোহিনী, গায়ে ছড়িয়ে ফুলের পাপড়ি

‘যখন মনে হবে, দুলহান হয়ে যাব’, কবে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর?

ক্যান্সারের সঙ্গে লড়াই শেষ! মাত্র ২০ বছরেই প্রয়াত বলিউড স্টারকিড

৯৫ কোটি সম্পত্তির মালিক হার্দিক, ডিভোর্সের পর কত ভাগ পাবেন নাতাশা ?

অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় গায়ক সন্দীপ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর