এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




দিনক্ষণ দেখে সদ্যোজাত কন্যাকে কোলে নিয়ে গৃহপ্রবেশ বরুণ-নাতাশার




নিজস্ব প্রতিনিধি: ‘বেবি ধাওয়ান’-কে নিয়ে বাড়িতে ফিরলেন অভিনেতা বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। গত ৩ জানুয়ারি ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন নাতাশা দালাল। ২০২১ সালে ঘোর করোনা মরসুমে দীর্ঘদিনের প্রেমিকা কে বিয়ে করেন বরুণ। তাঁদের বিয়ের বিষয়টি কাক পক্ষীতেও জানতে পারেনি। বিয়ের পর ছবি শেয়ার করে সকলকে সুখবর দেন বরুণ ধাওয়ান। বিয়ের ৩ বছর পর অবশেষে বাবা হলেন বরুণ ধাওয়ান। গত ফেব্রুয়ারিতে বউয়ের বেবি বাম্পে চুম্বনরত অবস্থায় একটি ছবি শেয়ার করে বাবা হওয়ার সুখবরটি দিয়ে ছিলেন অভিনেতা বরুণ ধাওয়ান। বরুণ-নাতাশার ঘরে এল লক্ষী। সন্তানের জন্মের পরে, নাতাশাকে ৭ জুন হাসপাতাল থেকে ছুটি দিয়েছে। গর্বিত বাবা, বরুণ ধাওয়ানকে সাবধানে তার মেয়েকে কোলে করে নিয়ে বাড়িতে ঢুকতে দেখা যায়। হাসপাতাল থেকে বের হওয়ার সময়েও মেয়েকে কোলে নিয়েছিলেন তিনি। নাতাশাকে গাড়িতে উঠতে দেখা যায়।

মেয়ের জন্মের পর থেকেই স্ত্রী নাতাশাকে আগলে রেখেছে নায়ক। বরাবরই বরুণ, তাঁর স্ত্রীকে যত্নে রাখেন। সেই চিত্র মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফুটে ওঠে। জনপ্রিয় পাপারাজ্জিদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। যেখানেই দেখা যায়, অভিনেতা তাঁর মেয়েকে কোলে নিয়ে বাড়িতে ঢুকছেন। ভিডিওটি অনলাইনে ভাইরাল হওয়ার পরে, ভক্তরা অভিনন্দন জানাতে শুরু করেছে। এখন, বরুণ এবং নাতাশা তাদের বাচ্চা মেয়ের সঙ্গে পিতৃত্বের যাত্রাকে আলিঙ্গন করতে প্রস্তুত। কন্যা সন্তানের আগমনের পর থেকেই বাওয়াল অভিনেতা সপ্তম সাগরে ভাসছেন। তাঁদের আনন্দ প্রকাশ করে, অভিনেতা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লিখেছিলেন, “বেবি ধাওয়ান, গর্বিত বাবা-মা নাতাশা এবং বরুণ, গর্বিত পরিবার – ‘দালাল এবং ধাওয়ানস। সমস্ত শুভ কামনার জন্য আপনাকে ধন্যবাদ মা এবং শিশুর জন্য।”

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

পোস্টটিতে আরও লেখা ছিল যে, “আমরা আমাদের জীবনে এই নতুন আশীর্বাদে আনন্দিত। এই বিশেষ সময়ে, আমরা মিডিয়াকে আমাদের গোপনীয়তা দেওয়ার জন্য অনুরোধ করছি। আপনার সমর্থন এবং বোঝার জন্য আপনাকে ধন্যবাদ।” মনে হচ্ছে, বরুণ ধাওয়ান একটি কন্যা সন্তানের আশা করেছিলেন আর তাঁর মনের ইচ্ছে পূরণ হয়েছে। মজার বিষয় হল, বরুণ, তার আগের ভিডিওগুলির মধ্যে একটিতে প্রকাশ করেছিলেন যে তিনি একটি কন্যা সন্তান চেয়েছিলেন এবং তাঁর ইচ্ছা সত্যি হয়েছে।

বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের সম্পর্ক

বরুণ ও নাতাশা শৈশবের প্রিয়তমা হিসেবে পরিচিত। গাঁটছড়া বাঁধার আগে এই জুটি কয়েক বছর ধরে ডেট করেন। এই দম্পতি ২০২১ সালে ২৪ জানুয়ারী তাদের ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন। একটি সাক্ষাত্কারে, বরুণ বলেছিলেন, “নাতাশার সঙ্গে আমার প্রথম দেখা হয়েছিল ষষ্ঠ শ্রেণীতে। একাদশ বা দ্বাদশ শ্রেণী পর্যন্ত আমরা বন্ধু ছিলাম। আমরা খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলাম। বাস্কেটবল কোর্টে আমি তার প্রেমে পড়ি।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেফতার, জামিন ছাড়াই মুক্তি পেলেন জাস্টিন টিম্বারলেক

রাহুল মোদির সঙ্গে সম্পর্কের শিলমোহর দিলেন শ্রদ্ধা কাপুর

সিজিও দফতরে হাজিরা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

কাগজপত্র নিয়ে ইডি দফতরে ঋতুপর্ণার হিসাবরক্ষক, অভিনেত্রী যাবেন কী?

‘দ্য ব্লাফ’-এর সেটে গুরুতর জখম প্রিয়াঙ্কা চোপড়া, দিলেন রক্তাক্ত মুখের ছবি

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর