এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও




নিজস্ব প্রতিনিধি: সিনেমার বাইরে সেলিব্রিটিদের নানা কাণ্ডের ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল হতে থাকে। আর তা দেখে সাধারণ মানুষরাও নিজেদের সঙ্গে তারকাদের রিলেট করতে পারে। ভাবেন তারকারাও নিজের পরীবারের সদস্যদের সঙ্গে থাকলে একেবারে খুল্লামখুল্লা। হ্যাঁ, সম্প্রতি অভিনেত্রী বিদ্যা বালনে একটি ভিডিও দেখে ভক্তদের রীতিমতো ঘুম উড়েছে। একপাশে স্বামী, অন্য পাশে দেওরকে নিয়ে এক্কেবারে তুমুল নাচ শুরু করলেন নায়িকা। ভিডিওটি কোনও একটি পার্টি চলাকালীনের মুহূর্ত বলে মনে হচ্ছে। আর ভিডিওটি রেডিটে আপলোড করেছেন কোনও একজন ব্যবহারকারী। ভিডিওতে বিদ্যার দেওর তথা অভিনেতা আদিত্য রায় কাপুর, তাঁর স্বামী সিদ্ধার্থ রায় কাপুর, কুণাল রায় কাপুরকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে।

অনুমান, পারিবারিক কারোর বিয়েতে উপস্থিত ছিলেন বিদ্যার শ্বশুরবাড়ির পরিবার। বিয়েতে তাঁদের চারজনকে চার্টবাস্টার “জুম্মা চুম্মা দে দে”-তে নাচতে দেখা গিয়েছে। রেডডিটে ভাইরাল হওয়া ভিডিওতে বিদ্যা এবং তার প্রযোজক স্বামী সিদ্ধার্থকে প্রথমে নাচতে দেখা গিয়েছে। এরপর তাঁদের সঙ্গে যোগ দিতে দেখা যায় আদিত্যকে। গানটির বিখ্যাত হুক লাইনে বিদ্যা বালান-সহ তাঁর তিন দেওরকে নাচতে দেখা গিয়েছে। শেষে অভিনেত্রীকে গানের আইকনিক অমিতাভ বচ্চনের হুক স্টেপ নাচতে দেখা গিয়েছে। বিদ্যা বালান ২০১০ সালে করণ জোহরের বাড়িতে একটি পার্টিতে সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে দেখা করেছিলেন। আর সেখানেই দুজনকে ইচ্ছে করেই আমন্ত্রণ জানিয়েছিলেন করণ।

 

The Roy Kapurs
byu/Rainyday2158 inBollyBlindsNGossip

এরপর কিছুদিন তাঁরা ডেটিং করার পরে, ডিসেম্বর ২০১২ সালে একটি ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে তাঁরা গাঁটছড়া বাঁধেন। আর শিবের মতো স্বামীকে পেয়ে বিদ্যা ধন্য। তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “এমনকি আমাদের প্রজন্ম থেকেও অনেক লোক ডানে বামে সোয়াইপ করে। কিন্তু আমি ভাগ্যবান হয়েছি যে আমি টিন্ডার এবং বাম্বল বুম হওয়ার আগে একজন অংশীদার পেয়েছি এবং আমি এতে খুব খুশি।”




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে, সঙ্গী সোনু নিগম

জাহিরকে জীবনসঙ্গী বাছা নিয়ে পরিবারের ক্ষোভের মুখে সোনাক্ষী

বুকের ব্যথায় টানা ৫ দিন হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়, এখন কেমন আছেন তিনি?

প্রয়াত চিরঞ্জীবীর প্রাক্তন জামাই সিরিশ

রেশন দুর্নীতির সঙ্গে যোগ নেই, দাবি ঋতুপর্ণার

হামলার ভয়কে জয় করেই ‘সিকন্দার’-এর শুটিং শুরু করলেন সলমান

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর