এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কনসার্ট চলাকালীন জুবিনকে জড়িয়ে ধরে চুমু, বরখাস্ত মহিলা পুলিশকর্মী

নিজস্ব প্রতিনিধি: কনসার্ট চলাকালীন জুবিনকে মঞ্চে উঠে জড়িয়ে ধরলেন একজন মহিলা পুলিশ কনস্টেবল। আর মঞ্চে উঠে অনুপযুক্ত আচরণের জন্যে ওই মহিলা পুলিশ কনস্টেবলকে তৎক্ষণাৎ বরখাস্ত করল প্রশাসন। ঘটনাটি ঘটেছে, গত ১০ মে। অবসর সময়ে দেশে বিদেশে কনসার্ট করে বেড়ান দেশের প্রখ্যাত সব শিল্পীরা। কিন্তু মাঝে মধ্যেই দর্শকদের বিরূপ আচরণে মেজাজ হারিয়ে ফেলেন সংগীতশিল্পীরা। উত্তেজনার বশে বিভিন্ন বস্তুও নিক্ষেপ করা হয় গায়ক বা গায়িকার দিকে। সম্প্রতি বলিউডের বিখ্যাত গায়িকা সুনীতি চৌহানের কনসার্টে গায়িকাকে লক্ষ্য করে জলের বোতল ছোড়া হয়। গায়িকা তৎক্ষণাৎ গান থামিয়ে উপযুক্ত জবাবও দেন। তবে অন্যতম ঘটনার সম্মুখীন হলেন, প্রখ্যাত অসমীয়া গায়ক জুবিন গর্গ।

যিনি ইমরান হাশমি, কঙ্গনা রানাউত এবং শাইনি আহুজা অভিনীত গ্যাংস্টার সিনেমার হিট গান ‘ইয়া আলি’ গেয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। গত ১০ মে অসমের ডিব্রুগড়ের একটি কনসার্ট চলাকালীন, মিলিপ্রভা চুটিয়া নামে একজন মহিলা হোমগার্ড কনস্টেবল মঞ্চে উঠে গায়ককে আচমকা জড়িয়ে ধরেন। তিনি ডিব্রুগড় জেলার চাবুয়া থানায় নিযুক্ত ছিলেন, ঘটনার পর কনস্টেবলকে তাঁর অনুপযুক্ত আচরণের জন্য বরখাস্ত করা হয়। সেই ঘটনাটির ভিডিও ভাইরালও হয়েছে। ভাইরাল ভিডিওতে, মিলিপ্রভা চুটিয়া নামের ওই কনস্টেবলকে গায়ককে জড়িয়ে ধরে তাঁকে চুমু খেতে দেখা যায়। তিনি মঞ্চে পারফর্ম করার সময় গায়কের পা স্পর্শ করেন এবং তাঁকে জড়িয়ে ধরেন। তবে জুবিন শান্ত ছিলেন। তিনি কোনও খারাপ আচরণ করেননি ওই কনস্টেবলের সঙ্গে। শীঘ্রই, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বেশ কয়েকজন নেটিজেন মহিলা কনস্টেবলকে তাঁর আচরণের জন্য নিন্দা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “পুরো ইউনিফর্মে ডিউটি ​​করছেন, কিন্তু প্রোটোকল জানেন না।”

 

অন্য একজন যোগ করেছেন, “এটি @assampolice-এর একটি বুদ্ধিমান সিদ্ধান্ত, ইউনিফর্ম ছাড়াই সেই ভঙ্গিতে তার মঞ্চে পৌঁছানো উচিত ছিল।” আরও একজন বলেছেন, “সঠিক ব্যবস্থা নেওয়া হয়েছিল। দুঃখের বিষয়, কয়েক সপ্তাহ আগে পুলিশকে অগ্নিসংযোগের চেষ্টা করা বার মালিকদের বিরুদ্ধে এই ধরনের সঠিক ব্যবস্থা নেওয়া হয়নি।” কনসার্টটি ১০ ​​মে, চাবুয়ায় “বসন্ত উৎসব” (বিহু উদযাপন) উপলক্ষে আয়োজিত হয়েছিল। ঘটনাটি সম্পর্কে বলতে গিয়ে, চাবুয়া থানার একজন পুলিশ কর্মকর্তা জিপ্লাসকে জানিয়েছেন, “মঞ্চে তার আচরণের কারণে মিলি প্রভা চুটিয়াকে বরখাস্ত করা হয়েছে যা অনুপযুক্ত বলে মনে করা হয়েছিল।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর