এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন




নিজস্ব প্রতিনিধি: বলিউডে এমন অনেক অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন, যাঁরা এককালে বহু নাম-ডাক করে আড়ালে হারিয়ে গিয়েছে। আবার অনেক শিশু শিল্পীরাও হারিয়ে গিয়েছে। কেউ পড়াশোনায় ব্যস্ত, আবার কেউ বড় হয়ে অন্য পেশায় নিযুক্ত। তেমনি বলিউডের প্রাক্তন অভিনেত্রী জায়রা ওয়াসিম। যিনি আমির খানের ‘দঙ্গল’ ছবিতে দুর্ধর্ষ অভিনয় দিয়ে সকলের মন জয় করে ছিলেন। কিন্তু এই ছবির পর তাঁকে আর দেখা যায়নি। তিনি অভিনয় ছেড়ে দিয়েছেন। কিন্তু এখন জানা গেল, প্রাক্তন অভিনেত্রীর জীবনে বড় বিপর্যয় নেমে এসেছে। বাবাকে হারালেন তিনি। বাবার মৃত্যুর খবর নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেতার বাবা জাহিদ ওয়াসিম ২৮ মে মারা গিয়েছেন।

তিনি সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে একটি নোটও শেয়ার করেছেন। মঙ্গলবার, জায়রা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নোট শেয়ার করে লিখেছেন, “আমার বাবা, জাহিদ ওয়াসিম মারা গিয়েছেন। অনুগ্রহ করে তাঁর আত্মার শান্তি কামনা করুন। আল্লাহর কাছে তার ত্রুটিগুলি ক্ষমা করুন, তার কবরকে শান্ত করুন, তাকে এর যন্ত্রণা থেকে রক্ষা করুন, এখান থেকে তার যাত্রা সহজ করুন এবং তাকে জান্নাত ও মাগরিরাহ এর সর্বোচ্চ স্তর দান করুন।” জায়রা, ২০১৬ সালে ‘দঙ্গল’ ছবির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, তাকে ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতেও দেখা গিয়েছিল।

 

 

View this post on Instagram

 

A post shared by Zaira Wasim (@zairawasim_)

এ বছরের শুরুর দিকে, জায়রাও তার ‘দঙ্গল’ সহ-অভিনেতা সুহানি ভাটনগরকে হারানোর জন্যেও শোক প্রকাশ করেছিলেন। এক্স-এ শোক শেয়ার করে, তিনি লিখেছিলেন, “সুহানি ভাটনাগরের মৃত্যুর খবরে আমি শব্দের বাইরে শোকাহত। এই অবস্থায় তাঁর পরিবারকে সমবেদনা জানাই।” তবে জায়রা ২০১৯ সালে মাত্র ১৮ বছর বয়সে অভিনয় ছেড়ে দেন। তাকে শেষ দেখা গিয়েছিল সোনালি বোসের ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ, সহ-অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার এবং রোহিত সরফ। যেখানে তিনি একটি অল্পবয়সী মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন যে একটি টার্মিনাল অসুস্থতার সঙ্গে লড়াই করেছিল।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর