এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




আচার্য জগদীশ চন্দ্র বোস রোড থেকে উদ্ধার ১২ লক্ষ টাকা ,গ্রেফতার ২




নিজস্ব প্রতিনিধি: ফের শহরের বুক থেকে উদ্ধার হল লক্ষ লক্ষ টাকা। এবার মধ্য কলকাতার মুচিপাড়া থানা এলাকার আচার্য জগদীশ চন্দ্র বোস রোড থেকে দুই সন্দেহভাজন ব্যক্তিকে আটক করে পুলিশ। তাদের সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালাতে একে একে উদ্ধার হয় ১২ লক্ষ টাকার ১০০ ও ৫০০ টাকা নোটের একাধিক বান্ডিল। এই বিপুল পরিমাণ টাকা তারা নির্বাচন চলাকালীন কোথা থেকে এনেছিল এবং কোথায় নিয়ে যাচ্ছিল সেই প্রশ্নের সঠিক উত্তর দিতে না পারায় পুলিশ দুজনকেই গ্রেফতার করে। ধৃতদের নাম হরিশ সাউ (৩২), ও রাহুল চৌরাসিয়া (২৪)।

ধৃতদের মধ্যে হরিশ সাউয়ের(Harish Shaw) বাড়ি কলকাতার পোস্তা থানায় এলাকার ১৩বি ,শিব ঠাকুর লেনে। অপরদিকে রাহুল চোরাশিয়ার(Rahul Chowrasia) বাড়ি হুগলি জেলার ডানকুনি থানায় এলাকায় হিমনগরে। ধৃতদের মধ্যে হরিশ কুমার সাউয়ের হেফাজত থেকে উদ্ধার হয় ৫ লক্ষ টাকা এবং রাহুল চৌরাশিয়ার কাছ থেকে উদ্ধার হয় ৭ লক্ষ টাকা। পুলিশ মোট ১২ লক্ষ টাকা আটক করেছে। ধৃতদের বিরুদ্ধে বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগ এনে মুচিপাড়া থানায়(Muchipara P.S.) অভিযোগ দায়ের হয়েছে। আগামী সোমবার পঞ্চম দফারনির্বাচন রয়েছে হাওড়া, হুগলির পাশাপাশি উলুবেড়িয়া, ব্যারাকপুর, বনগাঁ সহ ৭কেন্দ্রে।

তার আগে শুক্রবার দুপুরে কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর কৌশিক মহন্তর হাতে ধরা পড়েন এই দুই ব্যক্তি। আচার্য জগদীশচন্দ্র রোডে নাকা চেকিং এর তল্লাশি অভিযান চালানোর সময় ১২ লক্ষ টাকা সহ গ্রেপ্তার হয় দুজন। ধৃতদের সঙ্গে আর কারা এই বেআইনি অর্থ লেনদেনের চক্রে যুক্ত আছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, এর আগেও হাওড়া সহ বিভিন্ন এলাকা থেকে নাকা চেকিং এ লক্ষ লক্ষ টাকা আটক করেছে পুলিশ। শুক্রবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে এখনো পর্যন্ত রাজ্যে ৩১ কোটি ১৫ লক্ষ টাকা বেআইনি বাজেয়াপ্ত হয়েছে। এরপরই মুচিপাড়ায় ধরা পরল ১২ লক্ষ টাকা।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিউটাউনের শংকর নেত্রালয়ে চোখের পরীক্ষা করালেন মুখ্যমন্ত্রী

রিপন স্ট্রিটে গুলি কাণ্ডে জামশেদপুর থেকে গ্রেপ্তার কুখ্যাত গ্যাংস্টার সোনা

বাংলার তিন মন্ত্রীর সঙ্গে অস্ট্রেলিয়ার রাজদূতের বৈঠকের অনুমতি দিল না কেন্দ্র

রেশন দুর্নীতির সঙ্গে যোগ নেই, দাবি ঋতুপর্ণার

রাত ১১ টায় মিলবে না মেট্রো, বদল সময়সূচির

রাজভবনের সামনে শুভেন্দুর ধর্নার আবেদন খারিজ কলকাতা হাইকোর্টের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর