এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কুশলের হাত ধরে বড় পর্দায় ফিরছে সোনার কেল্লা

নিজস্ব প্রতিনিধিঃ সত্যজিৎ রায়ের সোনার কেল্লা ছবির সিক্যুয়েল দিয়েই পরিচালনায় হাতে খড়ি হচ্ছে অভিনেতা কুশল চক্রবর্তীর। ১৯৭৪ সালে মুক্তি পেয়েছিল ইতিহাসের এই অমোঘ নির্মাণ। মাত্র ছয় বছর বয়সেই সত্যজিৎ রায়ের ছবিতে মূল চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হয়  অভিনেতা কুশল চক্রবর্তী্র। আর তাই বাকি আর পাঁচটা শিশুশিল্পীর থেকে তিনি একেবারেই আলাদা। প্রথমবার তাঁকে মুকুল হিসাবে দেখে গোলাপি শহরকে যেভাবে দেখেছিলেন দর্শক আবারও কী তেমন কিছুই দেখতে চলেছেন তাঁরা?

আসলে মুকুলের সঙ্গে সঙ্গে দর্শকদেরও বয়স বেড়েছি। কিন্তু মনের বয়স বাড়েনি। তাই ‘সোনার কেল্লা’ আজও সবার কাছে ভীষণভাবে পছন্দের। প্রথমবার দর্শকদের সামনে যে ছবির হাত ধরে দর্শকের সামনে এসেছিলেন শিশুশিল্পী কুশল, সেই ছবির হাত ধরেই এবার পরিচালনায় হাতেখরি করতে চলেছেন তিনি। ফিরছে সোনার কেল্লার সিক্যুয়েল। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা জানিয়েছেন যে সন্দীপ রায়ের অনুমতি নিয়েই তিনি সোনার কেল্লা ছবির সিক্যুয়েল তৈরি করতে চলেছেন।

ছবিটির নাম হতে চলেছে ‘সোনার কেল্লার সন্ধানে, অ্যা হান্ট আফটার ফর্টি ইয়ারস’ তবে ছবির বিষয়ে এখনো কোনো কিছু সেভাবে তিনি খোলসা করতে চাননি তিনি। তবে এতুকু বলেছেন যে এই ছবি মূলত মুকুল ও তাঁর ছেলেকে নিয়ে। বয়স বেড়েছে মুকুলের আর তাঁর ছেলের বয় ১০-১২ন বছরের মত। তারপর কী লুকিয়ে রয়েছে ছবির গল্পে তা যদিও এখনও জানা নেই। ছবির গল্প অভিনেতা এবং প্রযোজক কোন কিছুই ঠিক হয়নি এখনও। তবে এই ছবিতে তিনি নিজে অভিনয় করছেন এ বিষয়ে কোনো সন্দেহ নেই। তবে গল্পে ফেলুদা থাকছেন না। শীতকালে সম্ভবত এই ছবির শুটিং শুরু হবে। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

গরমে নাজেহাল মানুষকে বাঁচাতে অভিনব উদ্যোগ অরিজিৎ সিংয়ের

চন্দননগরে প্রচারে গিয়েও প্রসিদ্ধ ‘জলভরা সন্দেশ’ চাখা হল না রচনার, কেন?

হোটেল পর্যন্ত ধাওয়া পাপারাজ্জিদের, মেজাজ হারালেন NTR জুনিয়র

গরমে পুড়ছে গোটা বাংলাদেশ, ৭৬ বছরের রেকর্ড ভাঙল তাপপ্রবাহ

নিখোঁজের ১ বছর পর বাহরাইন থেকে মিলল থাই মডেলের মৃতদেহ

ভোট দিতে গিয়ে বেহাল দশা ‘KGF’ তারকা যশের, সই-সেলফি তোলার বায়না ভক্তদের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর