এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




দীপাবলিতেই পর্দা কাঁপাতে আসছে রোহিত শেট্টির সূর্যবংশী




নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ অপেক্ষার অবসান! অবশেষে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার, অজয় দেবগন, রণভীর সিং এবং ক্যাটরিনা কাইফ অভিনীত পরিচালক রোহিত শেট্টির বহু প্রতিক্ষিত সিনেমা সূর্যবংশী। আগামী মাসের ২২ তারিখ অর্থাৎ দীপাবলীর সময়েই মুক্তি পাচ্ছে ধর্মা প্রোডাকশন ব্যানারের এই সিনেমা। শনিবার নিজের টুইটার অ্যাকাউন্টে একথা নিজেই ঘোষণা করেছেন অভিনেতা এবং সূর্যবংশী সিনেমার হিরো অক্ষয় কুমার।

উল্লেখ্য গত বছর অর্থাৎ ২০২০-এর এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল সূর্যবংশীর। কিন্তু মার্চের শুরুর দিকেই ভারতের উপর আছড়ে পড়ে করোনার ঢেউ। এই মহামারী রুখতে ২০২০-এর মার্চের শেষ সপ্তাহ থেকেই শুরু হয় লকডাউন। বন্ধ হয় দেশের সমস্ত সিনেমা এবং থিয়েটার হল। এরপরে কেটে গিয়েছে দেড় বছর। ইতিমধ্যেই বহু সিনেমা সিনেমা হল খোলার অপেক্ষা না করেই ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে। মাঝে শোনা গিয়েছিল সূর্যবংশীও সিনেমাহলের জায়গায় ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেতে চলেছে। কিন্তু সেই জল্পনায় নিজেই জল ঢেলে দেন পরিচালক রোহিত শেট্টি। সেইসময় পরিচালক জানিয়েছিলেন কোন ওটিটি প্লাটফর্মে নয়, সিনেমা হলেই মুক্তি পাবে তাঁর ছবি। এরপর পেরিয়ে গিয়েছে দীর্ঘ দেড় বছর। অন্যদিকে, শনিবারই মহারাষ্ট্র সরকার আগামী ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রের সমস্ত সিনেমা এবং থিয়েটার হল খুলে দেওয়ার কথা ঘোষণা করেছে। থাকড়ে সরকারের এই ঘোষণার পরেই সূর্যবংশীর মুক্তির দিন ঘোষণা করে অভিনেতা অক্ষয় কুমার নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘মহারাষ্ট্রের সমস্ত সিনেমা হল খুলে দেওয়ার জন্য থাকড়ে সরকারকে অজস্র ধন্যবাদ। আর আটকানোর চেষ্টা করলেও আটকানো যাবে না। আসছে পুলিশ।’

উল্লেখ্য, সূর্যবংশী আসলে রোহিত শেট্টির ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা সিংহমের চতুর্থ পর্ব। সিংহম ছিলেন মহারাষ্ট্র পুলিশের একজন সৎ, সাহসী এবং অসম শক্তিসম্পন্ন পুলিশ অফিসার। সিংহমের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অজয় দেবগন। অজয় দেবগনের তুখোড় অভিনয় এবং রোহিত শেট্টির অনবদ্য পরিচালনাগুনে সিংহম দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছিল। একই জনপ্রিয়তা ধরে রেখেছিল সিংহমের পরের দুই পর্ব, সিংহম ২ এবং রণভীর সিং অভিনীত সিম্বা। অজয় দেবগন এবং রনভির সিংয়ের সঙ্গে সূর্যবংশী সিনেমায় এবার দেখা যাবে অভিনেতা অক্ষয় কুমারকেও। অন্যদিকে অক্ষয় কুমারের বিপরীতে তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অজয় দেবগন, রণভীর সিং এবং অক্ষয় কুমার একসঙ্গে তিন দাপুটে অভিনেতার অভিনয় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে বহুদিন ধরে অপেক্ষা করছেন রোহিত শেট্টি সিনেমার ভক্তরা। এবার তাঁদের অপেক্ষার অবসান হল। আগামী মাসেই পর্দা কাঁপাতে আসছে সিংহমের চতুর্থ পর্ব সূর্যবংশী।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মাইক্রোসফটের সার্ভার অচল হওয়ায় বিমান-বিভ্রাটে অর্জুন রামপাল

হলদি অনুষ্ঠানেও রোমান্সে মত্ত শোভন-সোহিনী, গায়ে ছড়িয়ে ফুলের পাপড়ি

‘যখন মনে হবে, দুলহান হয়ে যাব’, কবে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর?

ক্যান্সারের সঙ্গে লড়াই শেষ! মাত্র ২০ বছরেই প্রয়াত বলিউড স্টারকিড

৯৫ কোটি সম্পত্তির মালিক হার্দিক, ডিভোর্সের পর কত ভাগ পাবেন নাতাশা ?

অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় গায়ক সন্দীপ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর