এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




ব্যাটিং বিপর্যয় হায়দরাবাদের, খেতাব জিততে শ্রেয়সদের চাই ১১৪




নিজস্ব প্রতিনিধি, চেন্নাই: একপেশে বললেও কম বলা হবে। রবিবার ধুন্ধুমার লড়াইয়ের আশায় যারা টিভির পর্দায় আইপিএল ফাইনাল দেখার জন্য বসেছিলেন, তারা হতাশ হলেন। কলকাতার বোলারদের আগুইন ঝরানো বোলিংয়ের সামনে অসহায় আত্মসমর্পণ করলেন সানরাইজার্স হায়দরাবাদের নামী-দামী ব্যাটাররা। ১৮.৩ ওভারে মাত্র ১১৩ রানে গুটিয়ে গেল হায়দরাবাদ। দুই অঙ্কের রান করতে পেরেছেন মাত্র চার ব্যাটার। সর্বোচ্চ রান করেছেন হায়দরাবাদ অধিনায়ক প্যাট কামিংস (২৪)।

প্রথম কোয়ালিফায়ারে কলকাতার মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। টসে জিতে প্রথমে ব্যাটিং নিয়ে মিচেল স্টার্কের আগুন ঝরানো বোলিংয়ের সামনে ১৫৯ রানে গুটিয়ে গিয়েছিল। এদিন চিপক স্টেডিয়ামে ফাইনালে টসে জিতে প্রথমে ব্যাটিং নিয়ে নিজেদের পায়ে কুডুল মারার কাজটা করলেন হায়দরাবাদ অধিনায়ক। ইনিংসের পঞ্চম বলেই শুরু হয় হায়দরাবাদের উইকেট পতন। মিচেল স্টার্কের বলে সাজঘরে ফেরেন অভিষেক শর্মা (২)। সেই ধাক্কা আর সামাল দেওয়া যায়নি। ট্র্যাভিস হেড (০), রাহুল ত্রিপাঠী (৮), আব্দুল সামাদ (৪), জয়দেব উনাদকটরা কলকাতার বোলারদের সামনে অসহায়ভাবে আত্মসমর্পণ করে ফাইনালে দলকে চরম বিপদে ফেলে সাজঘরের পথ ধরেন। আইডেন মার্করাম (২০), নীতীশ কুমার রেড্ডি (১৩), হাইনরিখ ক্লাসেনরা (১৬) দলের বিপদের দিনে বুক চিতিয়ে লড়াই করতে পারেননি। শেষের দিকে খানিকটা মরিয়া চেষ্টা চালিয়েছিলেন হায়দরাবাদ অধিনায়ক প্যাট কামিংস (২৪)। যদিও তাঁর ক্যাচ ফেলে দিয়েছিলেন মিচেল স্টার্ক। না হলে হায়দরাবাদ ১০০ রানের গণ্ডি টপকাতে পারত কিনা, তা নিয়ে সংশয় ছিল।

শুরুতেই অভিষেক শর্মাকে সাজঘরে ফিরিয়ে হায়দরাবাদের উপরে যে চাপ সৃষ্টি করেছিলেন মিচেল স্টার্ক, তা ধরে রাখলেন বৈভব অরোরা, আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, সুনীল নারাইনরা। হায়দরাবাদের ব্যাটাররা নাকানি-চোবানি খেয়ে গেলেন সারাক্ষণ। আন্দ্রে রাসেল মাত্র ১৯ রান খরচ করে তিন উইকেট নিয়েছেন। আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড় স্টার্ক ১৪ রান খরচ করে নিয়েছেন দুই উইকেট। হর্ষিওত রানা ২৪ রানে দুই উইকেট ঝুলিতে পুরেছেন। একটি করে উইকেট নিয়েছেন বরুণ চক্রবর্তী, বৈভব অরোরা ও সুনীল নারাইন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

Euro 2024: হাঙ্গেরিকে হারিয়ে শেষ ষোলোয় জার্মানি

মার্কিন যুক্তরাষ্ট্রকে হারিয়ে জয়ী দক্ষিণ আফ্রিকা

Euro 2024: ক্রোয়েশিয়াকে রুখে দিল আলবেনিয়া

সুপার এইটে নামার আগে মোনাঙ্ক পটেলদের শুভেচ্ছাবার্তা হোয়াইট হাউসের

আইসিসির তালিকায় টি ২০-তে শীর্ষ স্থানে বহাল সূর্যকুমার, ধাক্কা খেলেন রোহিত-বিরাট

Euro 2024: হাঙ্গেরিকে হারিয়ে শেষ ষোলোয় যাওয়া নিশ্চিত করতে চায় জার্মানি

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর