এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রেভেলের বিরুদ্ধে খেলতে নেমে হ্যাটট্রিক এমবাপ্পের

নিজস্ব প্রতিনিধি : ফ্রেঞ্চ কাপে রেভেলের বিরুদ্ধে খেলার অনুরোধ জানানো হয়েছিল ফরাসি তারকা এমবাপ্পেকে। সেই অনুরোধ রেখেছিলেন এমবাপ্পে। খেলতে নেমেই রেভেলের রক্ষণভাগকে সম্পূর্ণ উড়িয়ে দিয়ে হ্যাটট্রিক করলেন এই ফরাসি তারকা। ৯-০ ব্যবধানে ম্যাচটি জিতে গেল পিএসজি।

রবিবার রাতে পিএসজির হয়ে প্রথম গোল করা শুরু করেন এমবাপ্পে। ১৬ মিনিটে প্রথম গোল করার পর ৪৫ ও ৪৮ মিনিটের মাথায় আরও দুটি গোল করেন এই ফরাসি তারকা। পিএসজির হয়ে সবচেয়ে বেশি গোল এখন এমবাপ্পেরই। মোট ৩০টি গোল করেছেন তিনি। এমবাপ্পের পাশাপাশি একটি করে গোল করেন মার্কো আসেনসিও, গনসালো রামোস, চের এনদুর ও রান্দাল কোলো মুয়ানি। আরেকটি আত্মঘাতী গোল হজম করতে হয় রেভেলকে।

তবে এমবাপ্পের এই খেলা দেখে স্বভাবতই উচ্ছ্বসিত তাঁর সমর্থকরা। প্রথমে রেভেলের বিরুদ্ধে এই ম্যাচে এমবাপ্পে খেলবেন কিনা, তা নিয়ে যথেষ্ট সংশয় তৈরি হয়েছিল। তবে সোশ্যাল মিডিয়ায় এমবাপ্পের সমর্থকরা ফরাসি তারকাকে অনুরোধ জানায় যেন তিনি খেলতে নামেন। সেই মতো কথা রাখেন এমবাপ্পে।

ম্যাচ জয়ের পর পিএসজির কোচ সুইস এনরিকে জানান, কিলিয়ান খেলতে চেয়েছে। কিলিয়ান যখন খেলতে চায়, তখন কারোর কিছু বলার থাকে না। কিলিয়ানের খেলছে মানেই কোচিং স্টাফ থেকে শুরু করে দর্শকরা সবাই জয়ের আনন্দ উপভোগ করতে পারে।

২০২৩ সালে মার্সেইয়ের কাছে হেরে ফ্রেঞ্চ কাপের শেষ ষোলো থেকে বিদায় নিতে হয়েছিল পিএসজিকে। তবে পিএসজির কোচ এবার স্পষ্ট জানিয়ে দেন, এবার পিএসজির লক্ষ্য ফ্রেঞ্চ কাপ জেতা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রুদ্ধশ্বাস ম্যাচে জস বাটলারের চওড়া ব্যাটে নাইট বধ রাজস্থানের

ইডেনে সুনীল ঝড়, রাজস্থানকে ২২৪ রানের লক্ষ্য দিল কলকাতা

টাইগারদের স্পিন বোলিং কোচের দায়িত্বে বিশ্বকাপজয়ী লেগ স্পিনার

চলে গেলেন ১৯৭৪ সালের বিশ্বকাপজয়ী জার্মান ফুটবলার

উইজডেনের খেতাব জিতে নিলেন কামিন্স, ব্রান্ট

শীর্ষ স্থান দখলের লক্ষ্যে ঘরের মাঠে নামছে কেকেআর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর