এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



বিশ্বকাপের দল ঘোষণার আগেই পিসিবিতে অশান্তি, ইস্তফা প্রাক্তন ক্রিকেটারের



নিজস্ব প্রতিনিধি, ইসলামাবাদ: এশিয়া কাপে চরম ব্যর্থতার পরে যে পাকিস্তান ক্রিকেটে ‘অল ইজ নট ওয়েল’ তা বোঝা যাচ্ছে। কলম্বোয় বাবর আজম-শাহিন আফ্রিদির জঘন্য পারফরম্যান্সকে তুলোধনা করতে শুরু করেছেন প্রাক্তন ক্রিকেটাররা। মিসবাহ উল হক-সহ একাধিক প্রাক্তন ক্রিকেটার মুখ খুলেছেন। আর পাক ক্রিকেটে অশান্তির আগুন জ্বলে ওঠার মধ্যেই বৃহস্পতিবার আচমকা ইস্তফা দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের টেকনিক্যাল কমিটির সদস্য তথা প্রাক্তন জাতীয় ক্রিকেটার মহম্মদ হাফিজ। বিশ্বকাপে পাকিস্তানের চূড়ান্ত দল ঘোষণার আগে হাফিজের পদত্যাগে যথেষ্টই বিড়ম্বনায় পড়েছেন পাক ক্রিকেট বোর্ডের আধিকারিকরা।

গতকাল বৃহস্পতিবার নিজের এক্স হ্যান্ডেলে নিজের পদত্যাগের কথা ঘোষণা করে হাফিজ লিখেছেন, ‘পাকিস্তান ক্রিকেটের টেকনিক্যাল কমিটি থেকে সড়ে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য জাকা আশরাফকে ধন্যবাদ দিতে চাই। যদি পাকিস্তান ক্রিকেট বোর্ড দেশের ক্রিকেটের স্বার্থে কোন্-ও পরামর্শ চায়, তাহলে সাহায্য করার জন্য সবসময় প্রস্তুত রয়েছি। পাকিস্তান ক্রিকেটের জন্য শুভকামনা। পাকিস্তান জিন্দাবাদ।’

অন্যদিকে, এশিয়া কাপের জঘন্য পারফরম্যান্স পর্যালোচনায় এক গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছিলেন পিসিবি কর্তারা। ওই বৈঠকে দলের অধিনায়ক বাবর আজম , কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্ন, টিম ডিরেক্টর মিকি আর্থার এবং শাদাব খান উপস্থিত থাকলেও গরহাজির ছিলেন প্রধান নির্বাচক ইনজামাম উল হক। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। পিসিবির এক আধিকারিক জানিয়েছেন, এশিয়া কাপে ব্যর্থতার বিষয়টি নিয়ে খোলামেলা আলোচনা হয়েছে। আজ শুক্রবারই বিশ্বকাপের জন্য পাকিস্তানের চূড়ান্ত দল ঘোষণা হতে পারে।



Published by:

Sundeep

Share Link:

More Releted News:

কবে ফের ক্রিকেটে ফিরছেন হার্দিক? জানিয়ে দিলেন বোর্ড সচিব  

ব্যাট হাতে বিপক্ষের দিকে ছুটে যাওয়ার জের, ২ ম্যাচে নির্বাসিত রাজা

WPL Auction 2024 : অ্যানাবেল সাদারল্যান্ডকে ২ কোটি টাকায় কিনল দিল্লি

বাংলাদেশকে হারিয়ে টেস্টে সমতা ফেরাল নিউজিল্যান্ড

সূর্যদের বিরুদ্ধে মাঠে নামার আগেই প্রোটিয়া শিবিরে জোর ধাক্কা

বিসিবি সভাপতির বার্ষিক আয় সাড়ে ৮ কোটি, সোনা রয়েছে ৫০০ ভরি

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর