এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘অবাধ্য’ শ্রেয়সকে কী বার্তা দিল কেকেআর, জেনে নিন…

নিজস্ব প্রতিনিধি : বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে ছেঁটে ফেলা হয়েছে শ্রেয়স আইয়ারকে। ঘরোয়া ক্রিকেটে না খেলার শাস্তি দেওয়া হয়েছে তাঁকে। এই প্রেক্ষাপটে শ্রেয়সের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার একটি পোস্ট করে পাশে থাকার বার্তা দিয়েছে কলকাতার এই ফ্র্যাঞ্চাইজি।

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে কেকেআর। সেখানে দেওয়া হয়েছে ইডেনের ছবি। ইডেন কেকেআরের ঘরের মাঠ। সেই মাঠকে ‘রাজত্ব’ বলা হয়েছে। আর সেই সঙ্গে শ্রেয়সকে বলা হয়েছে ‘রাজা’। শ্রেয়স কবে খেলতে নামবেন তার অপেক্ষায় রয়েছে বলে পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। কেকেআরের এই পোস্ট থেকেই স্পষ্ট, অধিনায়ক শ্রেয়স আইয়ারের পাশেই রয়েছে তাঁর ফ্র্যাঞ্চাইজি।

সম্প্রতি বিসিসিআইয়ের যে খেলোয়াড়দের সঙ্গে বার্ষিক চুক্তির তালিকা প্রকাশিত হয়েছে, তাতে বাদ গিয়েছেন শ্রেয়স আইয়ার। ভারতীয় দল থেকে বাদ যাওয়ার পর শ্রেয়সকে রনজি খেলার কথা বলা হয়েছিল। কিন্তু চোটের কারণে শ্রেয়স খেলতে পারবেন না বলে জানিয়ে দেন। এরপর ন্যাশনাল ক্রিকেট আকাডেমির তরফে জানানো হয়, শ্রেয়স আদৌ অসুস্থ নন। এরপর শ্রেয়সের এই না খেলার মনোভাব ভালোভাবে নেয় বিসিসিআই। ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় শ্রেয়সকে রনজি খেলার জন্য অনুরোধ করেছিলেন। কিন্তু তাতেও রাজি হননি এই ব্যাটসম্যান। এরপরে অবশ্য শ্রেয়স মুম্বইয়ের হয়ে রনজি ট্রফিতে খেলার বিষয়ে রাজি হয়ে গিয়েছিলেন। তবে বিসিসিআইয়ের তরফে অবশ্য শ্রেয়সকে বার্ষিক চুক্তির তালিকায় রাখা হয়নি। এখন দেখার, শ্রেয়স কী পারবেন নিজের ফর্মে ফিরে আসতে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ধোনিকে খেলানো নিয়ে জোর সওয়াল বিশেষজ্ঞদের

ঘরের মাঠে ফের গুজরাতকে পরাস্ত করে নামছে দিল্লি ক্যাপিটালস

হার্দিক নাকি শিবম, টি ২০ বিশ্বকাপে জায়গা পেতে কার পাল্লা ভারী

টি ২০ বিশ্বকাপে ইরফানের পছন্দের তালিকায় নেই সঞ্জু, রাহুল, শ্রেয়স

চেলসিকে ৫ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখল আর্সেনাল

স্টোইনিসের দুরন্ত শতরানের দৌলতে চেন্নাইকে হারাল লখনউ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর