এই মুহূর্তে

সোদপুরের যুবককে স্বাস্থ্য দপ্তরে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা

নিজস্ব প্রতিনিধি, ঘোলা: উত্তর চব্বিশ পরগনা জেলার ব্যারাকপুর কমিশনারেটের অন্তর্গত সোদপুর ঘোলার যুবক শেখর হেলাকে স্বাস্থ্য দপ্তরে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠল সুখেন মাঝি নামে এক ব্যক্তির বিরুদ্ধে।প্রতারিত যুবকের অভিযোগ সুখেন মাঝি নামে ঐ ব্যক্তি তাকে প্রথমে এন আর এস হাসপাতালের (NRS Hospital)চারতলায় ইন্টারভিউর জন্য নিয়ে যায়, সেখানে তার ইন্টারভিউ হয়, তারপর তাকে সরকারি স্বাস্থ্য দপ্তরের প্যাডে এপোয়মেন্ট লেটারও দেওয়া হয়।

তারপর প্রতারিত যুবক শেখর হেলা স্বাস্থ্য দপ্তরে(Health Department) চাকরিতে যোগ দিতে গেলে তখন সে বুঝতে পারে তার এপয়েন্টমেন্ট লেটারটি ভুয়ো ও সে প্রতারণার শিকার হয়েছেন।তারপর ওই যুবক অভিযুক্ত ব্যক্তি সুখেন মাঝির বিরুদ্ধে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করে। কিন্তু এখনো পর্যন্ত পুলিশ ওই অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি।এই বিষয়ে আইনজীবী ঋণী ভদ্র বলেন,স্বাস্থ্য দপ্তর থেকে কি করে সরকারি সিলমোহর দেওয়া চিঠি বাইরে বেরিয়ে যাচ্ছে?

শিক্ষা দপ্তরের পর স্বাস্থ্য দপ্তরে এ এক বড় ধরনের দুর্নীতি,সাধারণ যুবকেরা চাকরির আশায় এই সমস্ত প্রতারিত মানুষদের ফাঁদে পড়ে প্রতারণার শিকার হচ্ছেন।প্রশাসনের উচিত অবিলম্বে অভিযুক্তকে গ্রেফতার করে জেরার মাধ্যমে এদের সাথে কারা কারা যুক্ত তাদের খুঁজে বের করা।গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বেলঘড়িয়া থানার (Belgharia P.S.)পুলিশ। ঘটনা জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত সুখেন মাঝি পলাতক। পুলিশ তাকে খুঁজছে।তবে পুলিশের দাবি শুধু সুখের মাঝি নয় ,এই চক্রে আরো একাধিক ব্যক্তি যুক্ত রয়েছে। এই চক্রের সঙ্গে এনআরএস হাসপাতালের আর কারা যুক্ত রয়েছে তাদের সন্ধানে পুলিশ তদন্ত শুরু করেছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সোমবার পশ্চিমাঞ্চলের জেলাগুলিতে তাপমাত্রা ৪০ ডিগ্রির ঘরে পৌঁছে যাবে

সুকান্তের জেলায় ভোট প্রশিক্ষণে গরহাজির ৭০০ কর্মীকে শোকজ

১৪ বছর আগে শিলান্যাস, আজও বাস্তবায়িত হয়নি আমতা-বাগনান রেলপ্রকল্প

সন্দেশখালিতে ফের রাজনৈতিক পতাকা লাগানোকে কেন্দ্র করে উত্তেজনা ,সংঘর্ষ

হার নিশ্চিত দেখেই দিল্লিতে ছুট বিজেপি প্রার্থী বিস্তার

ইডি-সিবিআইয়ের ভূমিকা নিয়ে কমিশনের কাছে নালিশ তৃণমূলের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর