এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রোগী মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে




নিজস্ব প্রতিনিধি,বেলদা ও দুবরাজপুর : রোগী মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে। চিকিৎসায় চিকিৎসকের বিরুদ্ধে গাফিলতি ও পরিষেবায় ঘাটতির অভিযোগ তুলল রোগীর পরিবার। বুধবার দুপুরে ঘটনার জেরে কয়েকঘন্টা ধরে উত্তেজনা ছড়ায় হাসপাতালে। গোলমালের খবর পেয়ে হাসপাতালে আসে বেলদা থানার পুলিশ। হাসপাতাল ও পরিবার সূত্রে খবর, গত সোমবার বিকেলে বেলদা -১ পঞ্চায়েতের(Belda Panchayet) সরিষা এলাকার বছর ৩২ ‘র সরস্বতী মিশ্রকে হাসপাতালে ভর্তি করেছিল পরিবার। চিকিৎসক জানান, লাগাতার বমি ও দুর্বলতা উপসর্গ ছিল। পরের দিন মঙ্গলবার রক্ত পরীক্ষায় ধরা পড়ে রোগীর জন্ডিস হয়েছে। চিকিৎসক প্রয়োজনীয় ওষুধ দেন।

রোগী কথাও বলছিলেন। তবে হঠাৎ করে এমন পরিস্থিতি হবে ভাবতে না পেরে অন্যত্র স্থানান্তর করেননি চিকিৎসক। এদিন দুপুর বারোটা নাগাদ রোগীর মৃত্যু হয়। রোগীর পরিবারের বক্তব্য, চিকিৎসককে জানতে চাওয়া হয়েছিল রোগীর অসুস্থতা কতটা মারাত্মক। স্থানান্তর করতে হবে কিনা। তবে সে বিষয়ে চিকিৎসক তেমন কোনও সুপরামর্শ দেননি। চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে চলে ব্লক স্বাস্থ্য আধিকারিক তথা হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট আশিসকুমার মণ্ডলকে(Ashis Kumar Mondal) ঘিরে বিক্ষোভ। চিকিৎসকদের গালিগালাজও করা হয়। ঘটনাস্থলে আসে থানার পুলিশ। পুলিশ উত্তেজনা থামায়। হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট আশিসকুমার মণ্ডল বলেন,” গাফিলতির অভিযোগ ঠিক নয়।

আমাদের অহেতুক দোষারোপ করা হচ্ছে। রোগীর অবস্থা ভালো ছিল না। রেফার করে দিলে ভালো হত।”অন্যদিকে ,জামাইষষ্ঠীতে এসে নিজের স্ত্রী পদ্মা বাউরির গলার নলি কেটে খুন করার অপরাধে বুধবার সকালে স্বামী রাজকুমার বাউরীকে গ্রেপ্তার করে দুবরাজপুর থানার (Dubrajpur P.S.)পুলিশ। ঘটনাটি ঘটেছিল দুবরাজপুর থানার বোধগ্রামে। বুধবার তাঁকে দুবরাজপুর আদালতে তোলা হলে বিচারক ধৃতের জামিন খারিজ করে ৫ দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দেন। ঘটনাটি ঘটেছিল গত ১৩ জুন ভোরবেলায়।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পুত্রহারা বাবাকে বেধড়ক মার, পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

রাজ্যের ১০ শহরে স্বনির্ভর গোষ্ঠীর জন্য মল, জমি চিহ্নিত করতে নির্দেশ রাজ্যের

জ্যোতিষীর রহস্য মৃত্যু, বন্ধ ঘর থেকে উদ্ধার পচাগলা দেহ

Police Clearance Certificate এবার রাজ্যজুড়ে মিলবে অনলাইনে

তোলা দিতে অস্বীকার, দুই মাছ ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল গুলি

ফের শিশু চোর সন্দেহে গণপিটুনি, তদন্তে কাঁকসা থানার পুলিশ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর