এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

হরিশ্চন্দ্রপুরে রাস্তার শিলান্যাসকে কেন্দ্র করে সংঘর্ষে আহত বিডিও

নিজস্ব প্রতিনিধি,মালদা: কে করবে রাস্তার শিল্যানাস? এই নিয়ে বাম কংগ্রেস জোটের কর্মী সমর্থকদের আক্রমণ তৃণমূল কর্মী সমর্থকদের ওপর ।হাতাহাতিকে কেন্দ্র করে ধুন্দুমার পরিস্থিতি। সেই পরিস্থিতির মাঝেই দুই পক্ষকে শান্ত করতে গিয়ে হাত কাটল বিডিওর। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে আইসির নেতৃত্বে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী যায়। একে অপরের বিরুদ্ধে বিডিওকে(BDO) হেনস্থার অভিযোগ তুলছে দুই পক্ষই। সমগ্র ঘটনায় ব্যাপক চাঞ্চল্য।স্থগিত থাকলো রাস্তার শিল্যানাস।লোকসভার প্রাক্কালে উত্তপ্ত রাজনীতির ময়দান।

মালদা জেলার হরিশ্চন্দ্রপুর(Harishchandrapur) ১ নম্বর ব্লকের বরুই গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বিদ্যানন্দপুরে পথশ্রী প্রকল্পের আওতায় ১০ লক্ষ টাকা বরাদ্দকৃত অর্থে ২৬০ মিটার রাস্তা ঢালাইয়ের অনুষ্ঠান ছিল শনিবার। একদিকে তৃণমূলের পক্ষ থেকে রাস্তা উদ্বোধনের জন্য যান জেলা পরিষদের কৃষি কর্মাধক্ষ্য রবিউল ইসলাম, জেলা পরিষদ সদস্যা মর্জিনা খাতুন সহ অঞ্চল তৃনমূলের সভাপতি এবং নেতা-কর্মীরা। হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতি এবং বরুই গ্রাম পঞ্চায়েত রয়েছে কংগ্রেস সিপিএম জোটের দখলে। যার ফলে উদ্বোধন নিয়ে শুরু হয় তরজা। অন্যদিকে, কংগ্রেস সিপিএম জোটের পক্ষ থেকে রাস্তা উদ্বোধনের জন্য আসেন পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আবু তাহের সহ স্থানীয় নেতা কর্মীরা। আধিকারিক হিসেবে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের বিডিও সৌমেন মন্ডলও।

কে করবে উদ্বোধন এই নিয়ে তৃণমূলের সঙ্গে জোটের বচসা শুরু হয়। বচসা থেকে হাতাহাতি এবং ধস্তাধস্তি।কার্যত রণক্ষেত্র হয়ে উঠে পরিস্থিতি।বিডিও সেই পরিস্থিতির সামাল দেওয়ার চেষ্টা করলে তার হাত কেটে যায়।পরবর্তীতে হরিশ্চন্দ্রপুর থানার আইসি দেবদূত গাজমেরের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তৃণমূলের দাবি এই পথশ্রী প্রকল্পের রাস্তা মুখ্যমন্ত্রীর(CM) কাজ।তাই তাদের জন-প্রতিনিধি এবং নেতৃত্বরা উদ্বোধনে গেছিলেন।এখানে পঞ্চায়েত বা পঞ্চায়েত সমিতির কোন ভূমিকা নেই। তৃণমূলের আরোও অভিযোগ জোটের নেতা-কর্মীরা বিডিও কে হেনস্থা করেছে।পাল্টা তৃণমূলের দিকে অভিযোগের আঙুল জোটের।সমগ্র ঘটনায় তুঙ্গে রাজনৈতিক চাপানোতোর।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘বিজেপির ১০ জন নেতা যোগাযোগ রাখছেন’, বোমা ফাটালেন অভিষেক

কলকাতা সহ পার্শ্ববর্তী অঞ্চলে আগামী ৫ দিন তাপপ্রবাহ চলবে, এপ্রিল মাসের শেষে তাপমাত্রা আরোও বাড়বে

নকশালবাড়িতে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত নাবালিকা গণধর্ষণের শিকার, ধৃত ৫

ঝাড়গ্রামে প্রচণ্ড গরমে কাদায় গড়াগড়ি দুই হাতির

আমাকে মারার পরিকল্পনা করা হয়েছিল, সভা থেকে বিস্ফোরক অভিষেক

২০০ গণ্ডি পার করবে না বিজেপি, রাজ্য ধরে ধরে হিসাব দিলেন মমতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর