এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




ব্যারাকপুরে পুকুরে স্নান করতে নেমে ডুবে মৃত্যু হল টিটাগড়ের দুই স্কুল পড়ুয়ার




নিজস্ব প্রতিনিধি,টিটাগড়: পুকুরে স্নান করতে নেমে তলিয়ে গেল দুই ছাত্র । ঘটনার জেরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল টিটাগড়(Titagar) বউ বাজার এলাকায় । টিটাগড় এংলো ভার্নাকুলার স্কুলের দুই ছাত্র নবম শ্রেণীর রণক সাউ ও দশম শ্রেণীর সুজল দাস বুধবার দেরি করে স্কুলে যায় । দেরি হওয়ার ফলে স্কুলে না ঢুকতে পেরে এই দুই বন্ধু ব্যারাকপুর পৌরসভার(Barrackpore Municipality) ১৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত চাতালের পুকুরে স্নান করতে আসে। সেখানেই জলে ডুবে যায় দুইজন ।

সূত্রের খবর অনুযায়ী, ঘটনার সময় আরো বেশকিছু স্কুল ছাত্র সেখানে উপস্থিত থাকায় পুরো ঘটনা তারা দেখে ফেলে এবং তারা ওই ছাত্রদের বাঁচানোর চেষ্টা করে । কিন্তু তাদের বাঁচাতে না পেরে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় দুই স্কুল ছাত্রকে পুকুর থেকেউদ্ধার করা হয় ।এরপর খবর দেওয়া হয় স্থানীয় টিটাগর থানার পুলিশকে । পুলিশ এসে দুই স্কুল ছাত্রকে নিয়ে ব্যারাকপুর ডাক্তার বিএন বসু মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে টিটাগড় পৌরসভার (Titagar Municipality)পৌর প্রধান কমলেশ সাউ হাসপাতালে যান। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে টিটাগড় পৌরসভার পৌর প্রধান কমলেশ সাউ গোটা বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেন।

তিনি দাবি করেন, ৫জন ছাত্র একসঙ্গে স্কুল থেকে ওই পুকুরে স্নান করতে গিয়েছিল। তার মধ্যে দুজন ডুবে যায়। তাদেরকে বাকি তিন ছাত্র উদ্ধার করে টোটো করে হাসপাতালে নিয়ে আসে। আপাতত জিজ্ঞাসা বাদ করার জন্য এই তিন ছাত্রকে থানায় বসিয়ে রেখেছে পুলিশ। খবর দেওয়া হয়েছে মৃত দুই ছাত্রের পরিবারকে। মৃতদেহ দুটি ময়না তদন্তের পর বৃহস্পতিবার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মালদার মহদীপুর আন্তর্জাতিক স্থলবন্দরের সীমান্ত দিয়ে আমদানি – রপ্তানি বন্ধ

শিব পূজোয় মাতবেন বীরভূমের বক্রেশ্বর ধামের বাসিন্দারা

গোপনে নাবালিকা মেয়ের বিয়ে,বাড়ির সামনে ধর্না অবস্থান কন্যাশ্রী ক্লাবের

কোলে সদ্যজাত শিশু,  রক্তাক্ত অবস্থায় পড়ে মা

একুশের মঞ্চে মমতার উত্তরবঙ্গ আক্ষেপ, গুরুত্ব পেলেন জগদীশ

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে দাদাকে খুন, পলাতক অভিযুক্ত ভাই

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর